Jio Recharge Plan New – একসঙ্গে তিন-তিনটি নতুন রিচার্জ প্ল্যান আনল Jio, দেখে নিন কোনটি সেরার সেরা।

Jio Recharge Plan New – রিচার্জ করালে কি কি ফ্রিতে পাচ্ছেন দেখে নিন।

কয়েক মাস বাদে বাদে বাড়ছে রিচার্জ প্ল্যানের দাম (Jio Recharge Plan New)। গত বছর নভেম্বরে সমস্ত বেসরকারি টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম ২০ শতাংশ বৃদ্ধি করেছে। যার ফলে গ্রাহকরা একটি টেলিকম সংস্থার সিম বাদ দিয়ে অন্য টেলিকম সংস্থার পরিষেবা গ্রহণ করেছেন। তবে যাই হোক এখনও পর্যন্ত দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা হিসেবে রিলায়েন্স জিও বিরাজমান।

Advertisement

আরো বেশি গ্রাহকদের আকৃষ্ট করতে কোম্পানি আরো কম দামে পরিষেবা দিতে নতুন প্ল্যান বাজারে এনেছে (Jio Recharge Plan New)। তবে এগুলির প্রিপেইড নয়, পোস্টপেইড প্ল্যান। চলুন তাহলে দেখে নেওয়া যাক গ্রাহকদের নতুন কি পরিষেবা দিচ্ছে রিলায়েন্স জিও।

১) Jio-র ৫৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান-
রিলায়েন্স জিও-র এই প্ল্যানের সঙ্গে কোম্পানি দেবে একটি অতিরিক্ত সিম (Jio Recharge Plan New)। সঙ্গে অবশ্যই থাকছে আনলিমিটেড কল করার এবং মোট ১০০ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। তার সঙ্গে ব্যবহারকারীরা পেয়ে যাচ্ছেন Netflix, Amazon Prime -এর সাবক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

Ads

ষ্টেট ব্যাংক নাকি পোষ্ট অফিস, কোথায় টাকা রাখলে বেশি সব দিক থেকে লাভ পাবেন?

২) Jio-র ৭৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান-
রিলায়েন্স জিও-র এই প্ল্যানের সঙ্গে কোম্পানি দেবে দুটি অতিরিক্ত সিম। আর থাকছে আনলিমিটেড কল ও ১৫০ জিবি ডেটা ব্যবহারের সুযোগ (Jio Recharge Plan New)। এছাড়া পেয়ে যাচ্ছেন Amazon Prime, Disney+ Hotstar এর সাবক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

Advertisement

পুরো বদলে গেল, মিউচুয়াল ফান্ডে টাকা রাখার নিয়ম, না জানলে পথে বসবেন

৩) Jio-র ৯৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান-
রিলায়েন্স জিও-র এই প্ল্যানে মোট ২০০ জিবি ডেটা ব্যবহারের সঙ্গে মিলছে আনলিমিটেড কলের সুবিধা (Jio Recharge Plan New)। তার সঙ্গে ৫০০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা। কার সঙ্গে এই প্ল্যানে রিচার্জ করালে মোট মিলছে ৩টি ফ্রি সিম কার্ড। আর থাকছে Disney+ Hotstar এবং Amazon Prime এর সুবিধাও।

Advertisement

তাহলে দেরি না করে চটপট বেছে নিন আপনার পছন্দের প্ল্যান। প্রতিদিন এমন নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

Ads

টেট নিয়ে আদালতের রায়ের ভুল ব্যাখ্যা চলছে স্যোশাল মিডিয়াতে, তাহলে সত্যিটা জানুন

সম্পাদক

Leave a Comment

Advertisement