BSNL Recharge new plan

ভারতের প্রাচীনতম কার্যকরী সেলুলার কোম্পানি, ভারত সঞ্চার নিগম লিমিটেড তথা BSNL Recharge. তাদের সাশ্রয়ী মূল্যের প্রিপেইড এবং পোস্টপেইড রিচার্জ প্ল্যানগুলির সাথে ভাল পরিষেবা প্রদানের ক্ষেত্রে বেশ এগিয়ে। যদিও এটা মানতে হবে যে কোম্পানিটি 4G-তে রূপান্তর করতে এখনো সক্ষম হয়নি এবং বাজারে তার প্রতিযোগিতা হারিয়েছে। BSNL Recharge এর বড়দিনের অফারগুলি জানতে হবে আজকের এই প্রতিবেদন।

Advertisement

BSNL Recharge এর গ্রাহকেরা এবারে বড়দিনের অফারে বেশ লাভবান।

স্থানীয় কল রেট, BSNL Recharge থেকে BSNL কল রেট, রাতের কল চার্জ, স্থানীয় এবং জাতীয় এসএমএস প্যাক, 2G এবং 3G পরিষেবা এবং জাতীয় ও আন্তর্জাতিক রোমিং হল কিছু জনপ্রিয় বিকল্প। আপনি যদি BSNL Recharge এর অনলাইন রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এটা জেনে খুশি হবেন যে, BSNL তার গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকর্ষণীয় প্যাকেজও অফার করে। নীচে প্রতিযোগিতামূলক হারে বিভিন্ন পরিষেবার বিভিন্ন মিশ্রণ উপস্থাপন করা হয়েছে।

ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা সহ BSNL Recharge প্ল্যানঃ-
এই প্ল্যানগুলি সেই সমস্ত লোকদের জন্য যারা ডাটা, সীমাহীন কলিং এবং বিনামূল্যে এসএমএস কভার করে এমন একটি বান্ডিল প্যাকেজ চান৷ আপনি এই BSNL প্রিপেড রিচার্জ প্ল্যানগুলির মধ্যে যেকোনো একটি বেছে নিতে পারেন এবং এই অফার চালু করতে পারেন নিজের মোবাইলে। এই বড়দিনের বাম্পার অফার না জানলে আপনার চরম মিস হয়ে যাবে।

Ads

BSNL Recharge এর প্রিপেড রিচার্জ প্ল্যানের সুবিধার বৈধতাগুলি জেনে নেওয়া যাক। 147 টাকার রিচার্জ করলে মিলছে 10GB ডেটা, সীমাহীন কল, বিনামূল্যে PRBT 30 দিন। 187 টাকার রিছার্জে মিলবে 2GB ডেটা, সীমাহীন কল, 100 SMS/দিন এবুং এর ভ্যালিডিটি মিলবে 28 দিন। 247 টাকার রিচার্জে পাওয়া যাবে 50GB ডেটা, সাথে আনলিমিটেড কলিং এর সুবিধা যা চলবে 30 দিন। 319 টাকার রিচার্জে পাওয়া যাবে 10GB ডেটা, সাথে আনলিমিটেড ভয়েস কল যা চলবে 65 দিন।

Advertisement

Jio রিচার্জে বড়দিনের ফাটাফাটি ক্যাশব্যাক অফার। না দেখলে পস্তাবেন। কত পাবেন, দেখুন।

প্রতিদিন 347 টাকার BSNL Recharge এ পাওয়া যাবে রোজ 2GB করে ডেটা, 56 দিনের জন্য পাওয়া যাবে আনলিমিটেড কল করার সুবিধা। 398 টাকা FUP সীমা ছাড়াই আনলিমিটেড ডেটা সুবিধা, মিলবে সীমাহীন কল, 100 টা করে SMS প্রতিদিন আর চলবে 30 দিন। 447 টাকার রিচার্জে পাওয়া যাবে 100GB ডেটা, 60 দিনের জন্য আনলিমিটেড কলিং এর সুবিধা। প্রতিদিন 499 টাকার রিচার্জে মিলবে 2GB ডেটা, 90 দিনের আনলিমিটেড কল করার সুবিধা।

Advertisement

599 টাকার BSNL Recharge এ – 5GB ডেটা, 84 দিন আনলিমিটেড কল। 797 টাকা – 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল 395 দিন। 998 টাকা – 2GB ডেটা, বিনামূল্যে PRBT এবং বিনামূল্যে লোকধুন সামগ্রী পরিষেবা 240 দিন। 1,499 টাকা আনলিমিটেড ভয়েস কল, 24GB ডেটা, 100 SMS প্রতিদিন চলবে 336 দিন। 1498 টাকা 2GB ডেটা, 365 দিন আনলিমিটেড কল এর সুবিধা। 1999 টাকা – প্রতিদিন 3GB ডেটা, 365 দিন আনলিমিটেড কল। 2022 টাকা – 75GB ডেটা, সীমাহীন কল, 100 SMS প্রতিদিন 300 দিন।

Ads

গ্রাহক টানতে Jio এর চমক, 100 টাকার কমে সবচেয়ে সস্তার মোবাইল রিচার্জ প্ল্যান বাজারে এলো।

এই রকম আরও রিচার্জ প্ল্যান সংক্রান্ত তথ্য্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এছাড়া চাকরী, ব্যবসা, সরকারি ও বেসরকারি প্রকল্প, স্কুল, কলেজ সংক্রান্ত নানা তথ্য জানতে সাথে থাকুন। আপনার নিজস্ব মতামত জানান কমেন্ট বক্সে। আপনাদের প্রতিবেদন আমাদের কাজের ক্ষেত্রে বিশেষ তাৎপর্য রাখে। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *