Infinix Smart 8 Plus - ইনফিনিক্স স্মার্টফোন ৮ প্লাস

আমাদের দৈনন্দিন ব্যস্ত জীবনে এখন ইলেকট্রনিক জিনিসের (Infinix Smart 8 Plus) ভুমিকা অসীম। ইলেক্ট্রনিক জিনিসের পরিবর্তে অন্য বিকল্প এখন আমাদের কাছে অভাবনীয়। ইলেক্ট্রনিক জিনিসের মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ যেটা হল স্মার্ট ফোন যা এখন ছোটো থেকে বড়ো সকলের হাটে হাটে। লক ডাউনের সময় থেকে ফোনের চাহিদা আর তুঙ্গে। এখন সারাদিন যাবত ফোন দরকার তাই ফোনের ব্যাটারি ব্যাকআপও ভালো হওয়া উচিত। সাথে অনেক বেশি ডেটা রাখার জন্য স্টোরেজ।

Advertisement

6000 RS. New Launch Infinix Smart 8 Plus in Indian

এছাড়া দোকানে গেলেই নিউ জেনারেশন যেটা সবথেকে বেশি দেখে সেটা হল ক্যামেরা। ভারতে এমনটি একটি ফোন লঞ্চ হল। ইনফিনিক্স তাদের 8 সিরিজের স্মার্ট ফোন লঞ্চ করেছে। সেতটি 1th মার্চ লঞ্চ করা হয়েছে। ইনফিনিক্স এর এই মডেলটির নাম Infinix Smart 8 Plus. ভীষণই স্বল্প মুল্যে আপনারা এই অসাধারন ফোনটি পেয়ে যাবেন।

সাশ্রয়ী মুল্যের মধ্যে ইনফিনিক্স কোম্পানি তেমন উন্নত মানের ল্যাপটপ না দিতে পারলেও এর আগের জেনারেশন বা মডেলের কম দামের ফোন গুলি কিন্তু ছিল বেশ ভালো। সাধারণ কাজের জন্য ব্যবহার করলে অনেকদিন ফোন গুলি টেকসই হত। তবে Infinix Smart 8 Plus এ আপনি পেয়ে যাবেন 6000mAh ব্যাটারি, এখন পর্যন্ত এত ভালো ব্যাটারি ব্যাকআপ এত কম দামে এখনও পর্যন্ত দেখা যাইনি।

Ads

বাজেট ফ্রেন্ডলি Redmi 13C এখন আরো সস্তায়। স্বল্পমূল্যের এই ফোনে কি কি সুবিধা পাবেন?

এছাড়া আছে 90Hz রিফ্রেশরেটযুক্ত ডিসপ্লে। 8gb ইনবিল্ড র্যা ম আছে যেটাকে আপনি আরও 4gb বাড়িয়ে নিতে পারবেন এটা অফিসিয়াল কাজের জন্য যথেষ্ট পরিমাণ স্টোরেজ ও সাথে থাকছে 50 মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এটিতে একটি একক সেন্সর রয়েছে আর 8 মেগাপিক্সেল সেন্সর রয়েছে।

Advertisement
Google Photomath - গুগুল ফটোম্যাথ

এই Infinix Smart 8 Plus এটি একটি ডুয়েল সিম মোবাইল। কী আপনারও হচ্ছে তো চোখ ছানাবড়া! চলুন জেনে নিন নতুন লঞ্চ করা এই সেটটির আরও দুর্দান্ত সব ফিচারস।
ডিসপ্লে
এর ডিসপ্লে 1612×720 পিক্সেল (HD+) এর রেজোলিউশন। পাঞ্চ-হোল ডিজাইনের এই স্ক্রিনে ওপরের দিকে ইনোভেটিভ ম্যাজিক রিং রয়েছে, যার মাধ্যমে ব্যাটারি, চার্জিং এবং ইন-কল টাইম দেখা যায়।

Advertisement

এক বছর ফ্রিতে কলিং ও ইন্টারনেট! ভারতে চালু হলো বাবা রামদেবের পতঞ্জলি 5G সিম কার্ড। কিভাবে এই সিম পাবেন?

প্রসেসর
এই সেটে মিডিয়াটেক হেলিও জি36 অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।
অপারেটিং সিস্টেম
Android 13 Go এডিশন এবং XOS 13 হল ইনফিনিক্সের নতুন মডেলের OS.
অন্যান্য
ব্লুটুথ ( v5.00), ইউএসবি টাইপ-সি, জিপিএস, অ্যাক্সিলোমিটার, 3.5 মিমি হেডফোন জ্যাক ইত্যাদি এতে বর্তমান।

Ads
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *