Airtel Puja Offer (এয়ারটেল রিচার্জ অফার)

সস্তা দামে দীর্ঘমেয়াদী প্ল্যান আনল এয়ারটেল। পুজোর মাসে Airtel Puja Offer রিচার্জ করলে রয়েছে তার সাথে একগুচ্ছ সুবিধা। তবে এবার কি ময়দান থেকে সরতে চলেছে জিও? কারন এই প্ল্যান লঞ্চ করতেই প্রচুর গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করেছেন।

Advertisement

Airtel Puja Offer 2023

বর্তমানে ভারতের বহুল প্রচলিত নেটওয়ার্ক কোম্পানিগুলোর মধ্যে জিও হল বৃহত্তম। ২০১৬ সালের প্রথমবার চালু হওয়ার পর থেকেই জিওর পথচলা শুরু হয় বিপুল গ্রাহকদের সঙ্গে নিয়ে। এটিই ছিল ভারতের প্রথম কোম্পানি যে চালু করেছিল আনলিমিটেড রিচার্জ প্ল্যান। অল্প দিনের মধ্যেই সারা দেশ জুড়ে ব্যাপকভাবে (Airtel Puja Offer) জনপ্রিয়তা বিস্তার লাভ করে এই কোম্পানির নেটওয়ার্ক।

আসলে অন্যান্য কোম্পানিগুলোই তুলনায় জিওর রিচার্জ প্ল্যান গুলি একদিকে যেমন দামে সস্তা তেমনি অন্যদিকে এই সমস্ত প্ল্যানে সুবিধার পরিমাণও (Airtel Puja Offer) অনেক বেশি। সেই কারণেই বেশিরভাগ নেটওয়ার্ক ব্যবহার কারীর পছন্দই হল জিও। সাম্প্রতিক এক পরিসংখ্যান অনুযায়ী দেখা গেছে সারাদেশে ৫০ কোটিরও বেশি গ্রাহক সুবিধা ভোগ করছেন এই নেটওয়ার্কের।

Ads

তবে এবার ভারতের অন্যতম উল্লেখযোগ্য টেলিকম কোম্পানি এয়ারটেল টেক্কা দিতে চলেছে জিও কে। সম্প্রতি এয়ারটেলের সিইওর তরফে জানানো হয়েছে যে সংস্থার পক্ষ থেকে নাকি সিদ্ধান্ত নেওয়া হচ্ছে সস্তায় দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান (Airtel Puja Offer) লঞ্চ করার। ফলে এখন জিও র আশঙ্কা তার অনেক গ্রাহকই হয়তো হাতছাড়া হয়ে যেতে চলেছে।

Advertisement

জিওর পরেই দেশের দ্বিতীয় বৃহত্তম নেটওয়ার্ক হলো এয়ারটেল। এই কোম্পানিরও গ্রাহক সংখ্যা নেহাত কম নয়। সংস্থার রিপোর্ট অনুযায়ী বর্তমানে ৩০ কোটিরও বেশি গ্রাহক তাদের নেটওয়ার্কের অন্তর্ভুক্ত রয়েছেন। তাই এই বিশাল গ্রাহক সংখ্যার কথা চিন্তা করে এবার রিচার্জ প্ল্যান (Airtel Puja Offer) এ বড়সড় বদল আনল এই কোম্পানি। বর্তমানের সকল জিনিসের সঙ্গে তাল মিলিয়ে দাম বেড়েছে ফোনের রিচার্জ প্ল্যানের।

Advertisement
মদের দাম (Liquor Price)

বর্তমানে ৩০০ টাকার কমে ভালো রিচার্জ প্ল্যান নেই। কিন্তু এই দুর্মূল্যের বাজারে যেখানে অন্নসংস্থান জোগাড় করতে মানুষের হিমশিম খাওয়ার মত অবস্থা, সেখানে এত টাকা দিয়ে মানুষের রিচার্জ করাই তো অসম্ভব। তবুও প্রয়োজনকে তো আর আমরা উপেক্ষা করতে পারিনা। তাই যেমন তেমন করে হোক রিচার্জ আমাদের করাতেই হয়। যার ফলে অসুবিধায় পড়তে হয় অনেককেই। তাই গ্রাহকদের এই অসুবিধা দূর করতে এবার এই প্ল্যান (Airtel Puja Offer) আনল এয়ারটেল যেখানে কম দামে পাবেন আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা।

Ads

আরও পড়ুন, সরকারি ফেসবুক একাউন্ট ম্যানেজ করার চাকরি দিচ্ছে সরকার।

সঙ্গে এর মেয়াদ থাকবে অনেক দিন। জেনে নিন এই প্ল্যান সম্পর্কে।
সম্প্রতি এয়ারটেল কোম্পানির তরফে যে প্ল্যানের বিষয়ে ঘোষণা করা হয়েছে সেটি হল ৩৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড এসটিডি কলিং এর সুবিধা। সঙ্গে থাকছে প্রতিদিন ৩ জিবি করে ডাটা এবং ১০০ টি করে এসএমএসের সুবিধা।

আরও পড়ুন, আপনার মোবাইল ফোন দিয়ে যেকোনো ব্যাংক একাউন্টের ব্যালেন্স চেক করুন।

এছাড়াও থাকছে এয়ারটেলের Wynk মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন। তার সঙ্গে থাকবে ১৫ টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন পর্যন্ত। এয়ারটেল অ্যাপ অথবা যেকোনো ইউপিআই অ্যাপ থেকে এই প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারেন গ্রাহকরা।
Written by Nabadip Saha.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *