Airtel রিচার্জের সেরা অফার এলো গ্রাহকদের জন্য, এখুনি জেনে নিন অফারটি।

বর্তমানে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম ক্রমশ বাড়ার সাথে সাথেই টেলিকম কোম্পানী গুলিরও রিচার্জ প্ল্যানের দামে পরিবর্তন আনছে। তবে Airtel তার গ্রাহক ধরে রাখতে নিয়ে এসেছে নতুন কিছু প্ল্যান। অনেকেই বাধ্য হয়েছেন দুটো সিমের বদলে একটা সিম ব্যবহার করতে। তবে এই প্রতিবেদনের মাধ্যমে এমন Airtel রিচার্জ প্ল্যান এর কথা বলা হবে, যেখানে মাত্র স্বল্প টাকার খরচে গ্রাহকেরা পাবেন অনেক রকম সুবিধা। চলুন তবে প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

Advertisement

Airtel Recharge করলেই মিলবে অতিরিক্ত ডেটা এবং কলের সুবিধা।

এখন দেশের বাজারে দুটি প্রাইভেট টেলিকম কোম্পানি Airtel এবং জিওর নানান দামের নানান রকম সুবিধেযুক্ত প্ল্যানের ছড়াছড়ি। এর মধ্যে সব প্ল্যানই যে দামি তা নয়। জনসাধারণের কথা ভেবে অনেক কম দামেরও বহু প্ল্যান বাজারে আছে।

মানুষের মনে প্রশ্ন আসতেই পারে কোন টেলিকম কোম্পানির প্ল্যান বেশি সাশ্রয়ী। এই প্রতিবেদনে Airtel এর দুটি দারুণ সস্তার প্ল্যান সম্পর্কে আলোচনা করা হল। যেগুলো রিচার্জ করালে আপনি প্রতিদিন 1 জিবি ডেটা এবং কলিংয়ের সুবিধার পাশাপাশি পেয়ে যাবেন অনেক OTT অ্যাপের সাবস্ক্রিপশন, তাও সম্পূর্ণ বিনামূল্যে। এবার তাহলে প্রতিবেদনটি শেষ অবধি পড়ে নিজেই সিদ্ধান্ত নিন, কোন প্ল্যানটি আপনার জন্য সবচেয়ে বেশি উপযোগী।

Ads

265 টাকার প্ল্যান:-
Airtel এর এই 265 টাকার প্ল্যানটি রিচার্জ করলে পাওয়া যায় 28 দিনের বৈধতা। সাথে গ্রাহকরা পান প্রতিদিন 1 জিবি করে ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ, সারা মাসে মোট 28 জিবি ডেটা ব্যবহারের সুবিধা মেলে এখানে। পাশাপাশি এই প্ল্যানে পাওয়া যায় আনলিমিটেড কলিংয়ের সুবিধাও। শুধু তাই নয়, এই প্ল্যানে বিনামূল্যে Hello Tune এবং Wynk Music সাবস্ক্রিপশনও দেওয়া হয় গ্রাহকদের।

Advertisement

বিভিন্ন কার্ড লিংক করা সহ এই সমস্ত কাজ সেরে ফেলুন 31শে মার্চের মধ্যেই, বিস্তারিত দেখে নিন।

239 টাকার প্ল্যান:-
এয়ারটেলের এই প্ল্যানে গ্রাহকদের দেওয়া হয় 24 দিনের বৈধতা। দৈনিক 1 জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। কিন্তু এই প্ল্যানে মোট 48 জিবি ডেটা ব্যবহারের জন্য দেওয়া হয়। সাথে মেলে 24 দিনের জন্য যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। পাশাপাশি, সম্পূর্ণ বিনামূল্যে Hello Tune এবং Wynk Music সাবস্ক্রিপশনও দেওয়া হয় গ্রাহকদের।

Advertisement

সাধারণ মানুষের স্বস্তির খবর, বাড়লো আধার লিঙ্কের সময়সীমা, সবাই এটাই চাইছিলো।

এখানে উল্লেখ্য, এয়ারটেলের 265 টাকার প্ল্যানটি 239 টাকার প্ল্যানের থেকে দামের দিক দিয়ে 26 টাকা বেশি। কিন্তু 26 টাকা অতিরিক্ত খরচা করলে গ্রাহকরা পেয়ে যাবেন বাড়তি 4 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা। সাথে পাবেন, 4 দিনের অতিরিক্ত বৈধতাও। তাহলে বেশি ডেটা এবং অতিরিক্ত মেয়াদ উপভোগ করতে চাইলে 265 টাকার রিচার্জটিই আপনার জন্য সুবিধাজনক হবে।Written by Parna Banerjee.

Ads

Leave a Comment

Advertisement