Bandhan Bank Recruitment 2023 Apply online (বন্ধন ব্যাংকে নিয়োগ)

যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সুখবর। অবশেষে এলো বহু প্রতীক্ষিত Bandhan Bank Recruitment 2023 বা বন্ধন ব্যাংকে নিয়োগ এর বিজ্ঞপ্তি। এই প্রথম প্রকাশিত হলো জেলায় জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি বিরাট সুযোগ। সারা দেশের প্রায় 10 লক্ষের মানুষ গতবার বন্ধন ব্যাংকের রিক্রুটমেন্ট এর জন্য আবেদন করেছিলেন। আমরা আজকের প্রতিবেদনে Bandhan Bank Recruitment 2023 নিয়ে বিস্তারিত আলোচনা করব।

Advertisement

Bandhan Bank Recruitment 2023 Apply online:

শুন্যপদ:-
দেশের গ্রাহক সংখ্যার হিসেবে বড় ব্যাংক গুলির মধ্যে একটি হলো বন্ধন ব্যাংক। কারন এই ব্যাংক ব্যাঙ্কিং পরিষেবা দেওয়ার আগে থেকেই কয়েক কোটি গ্রাহক নিয়ে যাত্রা শুরু করে। সম্প্রতি প্রকাশিত বন্ধন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে (Bandhan Bank Recruitment 2023) অনেকগুলি শূন্য পদের কথা জানানো হয়েছে। দেশের সবচেয়ে বড় ব্যাংকগুলির মধ্যে একটি, বন্ধন ব্যাংক তাদের বিজ্ঞপ্তিতে জেলায় ১৫ টি শূন্য পদের কথা জানিয়েছে।

পোস্ট:-
বন্ধন ব্যাংক তাদের বিজ্ঞপ্তিতে ব্যাক অফিস স্টাফ পোস্টের জন্য কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে। এই পোষ্টের জন্য বর্তমানে তাদের শূন্য পদের সংখ্যা 15 টি।

আবেদন পদ্ধতি:-
বন্ধন ব্যাংক তাদের নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে (Bandhan Bank Recruitment 2023) চাকরিপ্রার্থীদের শূন্য পদে নিয়োগের জন্য আবেদন পদ্ধতি সম্পর্কে জানিয়েছে। এই পদের জন্য আবেদন করতে চাকরিপ্রার্থীদের অনলাইন মোডের মাধ্যমে আবেদন করতে হবে।

Ads

প্রাথমিক টেট পাশ প্রার্থীদের খুশির খবর শোনালো পর্ষদ, চাকরী কবে হবে।

বেতন:-
Bandhan Bank Recruitment 2023 ( ব্যাক অফিস স্টাফ) নিয়োগ বিজ্ঞপ্তিতে বেতন সংক্রান্ত তথ্যও দিয়েছে। তাদের বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছেন ব্যাংক অফিস স্টাফ পোস্ট এর জন্য মাসিক বেতন ১২,০০০ – ১৮,০০০ টাকা পর্যন্ত হতে পারে। তবে ইন্সেন্টিভ দিয়ে ২০০০০ টাকার বেশি পেতে পারেন

Advertisement

শিক্ষাগত যোগ্যতা:-
বন্ধন ব্যাংক এর ব্যাক অফিস স্টাফ পোষ্টের জন্য আবেদন করতে চাকরিপ্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস হতেই হবে। অর্থাৎ কোন চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা যদি উচ্চ মাধ্যমিক না হয় তবে সে এই পোস্টের জন্য আবেদন করতে পারবে না।

Advertisement

বয়স সীমা:-
Bandhan Bank Recruitment 2023 (ব্যাক অফিস স্টাফ) বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের বয়স সীমা সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হয়েছে। বন্ধন ব্যাংক এর ব্যাক অফিস স্টাফের পোষ্টের জন্য আবেদন করতে আবেদনকারীদের ন্যূনতম বয়সসীমা ১৮ এবং উর্ধ্বতম বয়সসীমা ৩৫ বছর হতেই হবে বলে জানানো হয়েছে। অর্থাৎ ১৮ বছরের নিচে যদি প্রার্থীর বয়স হয় তবে সে আবেদন করতে পারবেন না এবং আবেদনকারীর বয়স যদি ৩৫ বছরের ঊর্ধ্বে হয়, তবেও তিনি আবেদন করতে পারবেন না।

Ads

পশ্চিমবঙ্গে স্বাস্থ্য ও খাদ্য দপ্তরে ১২০০০ শূন্যপদে কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন Breaking News.

কিভাবে করবেন Bandhan Bank Recruitment 2023 এর জন্য আবেদন?

১) ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ ncs.gov.in – এ যেতে হবে।
২) ওয়েবসাইটে এসে সেখানে রেজিস্ট্রেশন করাতে হবে।
৩) এরপর Job Id: 18W76-2125159037816J সার্চ করতে হবে,
৪) “Apply” অপশন এ ক্লিক করতে হবে,
৫) ওই অপশনে ক্লিক করলে আপনার আবেদন পত্র সাবমিট হয়ে যাবে।

প্রাইমারি টেট নিয়ে সরকারের সিদ্ধান্তে উল্লসিত চাকরিপ্রার্থীরা,সঙ্গে অবাকও হয়েছেন, কেন,

চাকরি, ব্যবসা ও পেশাগত যেকোনো জিজ্ঞাসা সংক্রান্ত কোনো রকম প্রশ্ন থেকে থাকলে আপনারা নিচে কমেন্ট বক্সে অবশ্যই জানাতে পারেন। চাকরি সংক্রান্ত বিষয়ক খবর ছাড়া অন্যান্য আরো খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন।
Written by Rajeshwari.

Advertisement
One thought on “Bandhan Bank Recruitment – 20000 টাকা বেতনে জেলায় জেলায় বন্ধন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি, শুধু ইন্টারভিউ দিয়ে চাকরি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *