Jio Recharge Plan – জিও 150 টাকার নিচে লঞ্চ হল সেরা 3টি প্ল্যান, সুযোগ হাতছাড়া হবার আগেই জেনে নিন।

Jio Recharge Plan সংক্রান্ত সেরা অফার গুলি সম্পর্কে জানতে হলে দেখতে হবে আজকের এই প্রতিবেদন। প্রত্যেকের ঘরেই মোবাইল এখন নিত্য প্রয়োজনীয় জিনিসের থেকেও বেশি প্রয়োজনীয় বললে খুব একটা ভুল হবে না। রিলায়েন্স জিও এর গ্রাহকের সংখ্যা খুব একটা কম নয়। তবে কম্পিটিশন এর বাজারে গ্রাহক ধরে রাখা সহ নতুন গ্রাহক বৃদ্ধি করতে মার্কেটে আনা দরকার পড়ে নতুন নতুন প্ল্যানের। আসুন তবে একে একে অফার গুলি জেনে নেওয়া যাক।

Advertisement

Jio Recharge Plan গুলি জেনে রিচার্জ করে নিন আপনার জিও ফোন।

4G ফিচার ফোনের রিচার্জগুলি বিনামূল্যে ভয়েস কল, 4G ইন্টারনেট, বিনামূল্যের এসএমএস এবং লাইভ টিভি, খবর, সিনেমা এবং আরও অনেক কিছুর মতো Jio অ্যাপগুলির সাবস্ক্রিপশনের মতো সুবিধাগুলির সাথে পাওয়া যায়। এখানে নতুন Jio ফোন রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীদের আরও কত টাকা দিতে হবে এবং তারা কী কী সুবিধা পাবেন, তা আলোচনা করা হল। Jio Recharge Plan সংক্রান্ত আজকের এই প্রতিবেদনে একে একে সব প্ল্যান গুলি জেনে নেওয়া যাক। কারণ অফার না জেনে রিচার্জ না করলে হয়তো নিজের প্রয়োজনের জিও ফোন রিচার্জ প্ল্যান মিস হয়ে যাবে।

1. 75 টাকা Jio ফোন রিচার্জ:-
Jio Recharge Plan হিসেবে এটি Jio ফোন গ্রাহকদের জন্য সবচেয়ে বেশি গ্রহণযোগ্য প্ল্যান। কিন্তু এখন এটি মাত্র 23 দিনের বৈধতার সাথেই পাওয়া যায়। 75 টাকার Jio ফোন রিচার্জ প্ল্যানে মোট 2.5GB ডেটা (0.1GB/দিন + 200MB), বিনামূল্যে ভয়েস কল এবং 50টি টেক্সট মেসেজ পাওয়া যায়। Jio গ্রাহকদের তার অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস প্রদান করছে, যেমন Jio TV, JioCinema, JioNews এবং আরও অনেক কিছু পাবের এর সাথে।

Ads

স্বল্প পুঁজির ব্যবসা শুরু করে মাসে আয় করুন মোটা টাকা, পদ্ধতি দেখে সিদ্ধান্ত নিন খুব তাড়াতাড়ি।

2. 91 টাকা Jio ফোন রিচার্জ:-
Jio Recharge Plan হিসেবে আগের থেকে 75 টাকার প্ল্যানের দাম এখন Jio ফোন গ্রাহকদের জন্য 91 টাকা। 28 দিনের জন্য বৈধ, এই Jio ফোন রিচার্জ প্ল্যানটি মোট 3GB ডেটা (0.1GB/দিন + 200MB), বিনামূল্যে ভয়েস কল এবং 50টি টেক্সট মেসেজ করার সুবিধা দিয়ে থাকে। Jio গ্রাহকদের তার অ্যাপগুলিতে বিনামূল্যে ব্যবহারের সুবিধা প্রদান করছে। যেমন Jio TV, JioCinema, JioNews এবং আরও অনেক কিছু পাওয়া যাবে এই প্ল্যানে।

Advertisement

3. 125 টাকা Jio ফোন রিচার্জঃ-125 টাকা দামের Jio ফোন রিচার্জে 28 দিনের বৈধতা দেওয়া হয়েছিল, কিন্তু এখন তা 23 দিনে নেমে এসেছে। এই Jio ফোনের সুবিধার মধ্যে রয়েছে পুরো সময়ের জন্য 11.5GB ডেটা, (500MB/দিন), এবং 23 দিনের জন্য 300 SMS-এর কোটা। এই সকল সুবিধা নিতে পারবেন এই এক রিচার্জের মধ্যেই।

Advertisement

দিনে মাত্র 5 ঘন্টা এই ব্যবসা করুন, বাকি সময় আরাম, ইনকাম মাসে 50 হাজার থেকে 1 লাখ।

এমন আরও সব আকর্ষণীয় প্ল্যান জানতে দেখতে থাকুন আমাদের ওয়েবসাইট। অফার আনা হয় সাধারণ মানুষের সুবিধার জন্য। আমরা চেষ্টা করি সেই সকল অফারের মধ্যে সেরা অফারগুলি আপনাদের কাছে তুলে ধরতে। এই অফার ছাড়াও ব্যবসার আইডিয়া, সরকারি ও বেসরকারি প্রকল্প, আর্থিক বিনিয়োগ, ব্যাংক, স্কুল, কলেজ সংক্রান্ত নানা খবর সম্পর্কে জানতে দেখতে থাকুন আমাদের প্রতিবেদন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement