Bollywood viral news : পরকীয়ার জেরে ভাঙ্গতে চলেছে ২৩ বছরের সম্পর্ক! কাদের? জানলে চমকে যাবেন।

Bollywood viral news : পরকীয়ার সম্পর্কের জেরেই কি ভাঙ্গতে বসেছিল এই বলি তারকার সুখী দাম্পত্য জীবন? জানুন বিস্তারিত।

১৯৯১ সালে ‘ফুল আউর কান্টে’ ছবিতে (Bollywood viral news) অভিনয়ের মধ্য দিয়ে বলি অভিনেতা অজয় দেবগনের প্রফেশনাল কেরিয়ারের উত্থান হয়। ১৯৯৯ সালে অভিনেত্রী কাজলের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের দুটি সন্তানও রয়েছে। তবে বলি অভিনেতার সঙ্গে জনপ্রিয় এক অভিনেত্রীর পরকিয়ার জন্য নাকি ভাঙতে বসেছিল তাদের দাম্পত্য জীবন।

Advertisement

আরও পড়ুন, এবার IPL-এ প্রতিদ্বন্দ্বীতায় নামতে চলেছে ভারত ও আমেরিকা! আজব লাগলেও এটাই সত্যি।

গতকালই অভিনেতা অজয় দেবগন ৫৩ বছরে পা দিলেন (Bollywood viral news)। বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতিদের মধ্যে প্রথম ১০ জনের তালিকায় সর্বদাই তাদের নাম থাকে। ২৩ বছর তারা একসাথে সুখী দাম্পত্য জীবন কাটালেও একসময় নাকি অভিনেতা অজয়ের পরকীয়া সম্পর্কের জন্যই সংসার ছেড়ে চলে যেতে চেয়েছিলেন কাজল। তবে কার জন্য এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল তাদের?

প্রসঙ্গত, ২০১০ সালে ‘ওয়ানস্‌ আপন অ্যা টাইম ইন মুম্বাই’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন অজয় দেবগন এবং (Bollywood viral news) বলি কুইন কাঙ্গনা রানাউত। শোনা যায় তার পরই নাকি তাদের মধ্যে একটা ঘনিষ্ঠতার সম্পর্কের শুরু হয়। সেই খবর অভিনেত্রী কাজলের কানে যেতেই দাম্পত্য জীবনে নেমে আসে কালো অন্ধকার। প্রায় ভেঙ্গে যেতে বসেছিল তাদের সুখী দাম্পত্য জীবন। অশান্তি এতটাই চরমে পৌঁছেছিল যার জন্য কাজল বাড়ি ছেড়ে দুই সন্তানকে নিয়ে চলে যেতে চেয়েছিলেন।

Ads

আর তাতেই অভিনেতার মনে সুবুদ্ধির উদয় হয়। প্রায় সেই ভাঙতে বসা সংসার ফের জোরা লাগাতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “পরকীয়ার সম্পর্ক হয়না, তা বলছি না। তবে মাঝে মধ্যে দুজন মানুষকে (Bollywood viral news) একসাথে দেখলেই সংবাদ মাধ্যম ধরেই নেয় তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছ। আগে কখনও নিজের সঙ্গে কারোর নাম জড়াতে দেইনি। কাজ ভালোবাসি। কাজ করি। তারপর সোজা বাড়ি ফিরে যাই”।

Advertisement

আরও পড়ুন, নিজের স্কুলে পরীক্ষা বলেই ছাড় নয়, এই ৫ দফা নিয়ম না মানলে সরাসরি পরীক্ষা বাতিল।

বর্তমানে এই তারকার সুখী দাম্পত্য জীবন সম্পর্কে কোনও ভাঙ্গনের খবর না থাকলেও এটি কি গুজব নাকি সত্যিই কোনও ঘটনা, সেই সম্পর্কে আর কোনও প্রমাণ পাওয়া যায়নি। আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালোলেগে থাকবে। ধন্যবাদ।

Advertisement

written by manika basak.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement