BSNL Recharge Plan 2022 : বিএসএনএল এর মারকাটারি অফার! মাত্র ৪৯ টাকায় পাবেন ডেটা থেকে কলিং সবকিছু।

BSNL Recharge Plan 2022 : মাত্র ৪৯ টাকায় বিএসএনএল দিচ্ছে সব থেকে সেরা অফার।  জানুন প্ল্যান ভালিডিটি।

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে মোবাইলের ইন্টারনেট (BSNL Recharge Plan 2022) ব্যবহার করে সকল প্রশ্নের উত্তর খুঁজে বের করার সহজ। তবে সেই ইন্টারনেটের রিচার্জ থেকে শুরু করে কলিং এর ক্ষেত্রেও রিচার্জ প্ল্যানের দাম আগের তুলনায় বহু গুণ বেড়েছে। মধ্যবিত্তদের পকেট বাঁচানোর আর কোন অবকাশ নেই, এমন সম্ভাবনার মধ্যেও বিএসএনএল এলো স্বল্প মূল্যের একটি প্রিপেড রিচার্জ প্ল্যান। যাতে পাওয়া যাবে কলিং থেকে ডেটা ব্যবহারের সুযোগ।

Advertisement

আরও পড়ুন, গাড়ি চাপলেই বমির সমস্যা! এই নিয়মগুলো মানলে পেয়ে যাবেন এই সমস্যার থেকে চির মুক্তি।  

প্রসঙ্গত, অগ্নিমূল্যের বাজারে যেখানে এয়ারটেল, ভোডাফোন, জিও -এর মতো অন্যান্য টেলিকম সংস্থা রিচার্জ প্ল্যানের (BSNL Recharge Plan 2022) দাম বহুগুণ বাড়িয়েছে। সেখানে আজও বিএসএনএল মধ্যবিত্তদের স্বল্পমূল্যের প্রিপেড রিচার্জ প্ল্যানের সুবিধা দিয়ে চলেছে। বিএসএনএল – এ মাত্র ৪৯ টাকাতেই পাওয়া যাবে ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। সঙ্গে থাকছে অন্যান্য সুবিধা। তাহলে চলুন দেখে নেওয়া যাক।

BSNL ৪৯ টাকা রিচার্জ প্ল্যান- 
বিএসএনএল -এর প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে ১০০ মিনিট পর্যন্ত ভয়েস কলিং এর সুবিধা (BSNL Recharge Plan 2022)। সঙ্গে থাকছে মোট ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। ভ্যালিডিটি মাত্র ২৪ দিন।

Ads

এর আগেও বিএসএনএল গ্রাহকদের উদ্দেশ্যে স্বল্পমূল্যে রিচার্জ প্ল্যান হিসেবে 16 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে বাজারে। এই প্ল্যানে গ্রাহকেরা পাবেন ২০ পয়সা প্রতি মিনিট অন নেট কল এবং ২০ পয়সা প্রতি মিনিট অফ নেট কলের সুবিধা। এই প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৩০ দিনের।

Advertisement

এছাড়া ২০০ টাকার কমে অন্যান্য রিচার্জ প্ল্যানগুলি হল-
৯৯ টাকার রিচার্জ প্ল্যান-
বিএসএনএল -এর এই প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা (BSNL Recharge Plan 2022)। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২২ দিন।

Advertisement


১১৮ টাকার রিচার্জ প্ল্যান
গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়াও পাওয়া যাবে দৈনিক ৫০০ এমবি ডেটা। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৬ দিন।

১৩৫ টাকার রিচার্জ প্ল্যান-
রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে ১৪৪০ মিনিট ভয়েস কলিং এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৪ দিন।

Ads


১৪৭ টাকার রিচার্জ প্ল্যান-
রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড (BSNL Recharge Plan 2022) ভয়েস কলিং এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৩০ দিন। মোট ১০ জিবি ডেটা এবং বিএসএনএল কলার টিউন ব্যবহারের সুযোগ। ভ্যালিডিটি মাত্র ৩০ দিন।

২০০ টাকার কমে ভয়েস কলিং এবং ডেটা ব্যবহারের সাথে এসএমএস সুবিধা পেতে হলে পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যান-


১৮৫ টাকার রিচার্জ প্ল্যান-
রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএস এর সুবিধা। দৈনিক ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ (BSNL Recharge Plan 20220)। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন।


১৮৭ টাকার রিচার্জ প্ল্যান
মাত্র ২ টাকা বেশি দিলেই এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএস এর সুবিধা (BSNL Recharge Plan 2022)। দৈনিক ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন।

আপনারও কি বিএসএনএল সিম রয়েছে? তাহলে আপনিও এই প্ল্যান গুলির (BSNL Recharge) মধ্যে কোন একটি বেছে (BSNL Recharge Plan 2022) নিয়ে রিচার্জ করাতে পারেন। রিচার্জ প্ল্যান সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

আরও পড়ুন, এবার পোষ্ট অফিসে একাউন্ট খুলতে গুনতে হবে চার্জ, মহা বিপাকে গ্রাহকেরা, Breaking News।

Written By Manika Basak.

সম্পাদক

Leave a Comment

Advertisement