Business Ideas For a Starter – মাত্র লাখ টাকা দিয়ে ব্যবসা শুরু করে ঘন্টায় 2 হাজার টাকা আয় করুন।

Business Ideas For a Starter – জেনে নিন ব্যবসা সংক্রান্ত আইডিয়া।

এমন অনেকেই আছেন যারা প্রতিদিন ৮ ঘন্টা অফিসে বসে চাকরি করার চেয়ে ব্যবসা করতে বেশি ভালোবাসেন (Business Ideas For a Starter)। কিন্তু ব্যবসায় কত টাকা পুঁজি করতে হবে? কি ব্যবসা করলে প্রচুর লাভ হবে? তা জানেন না। আজকে এই প্রতিবেদনে জানানো হবে কিভাবে ব্যবসা করে ঘণ্টায় ২ হাজার টাকা লাভ করা যাবে।

Advertisement

ব্যবসা অনেক ধরণের হয়। সেক্ষেত্রে পুঁজির পরিমানও ভিন্ন হয়। কিন্তু যদি পুঁজির পরিমান আগে থেকে জানা যায়। তাহলে কিছুটা সুবিধা হয়। এই ব্যবসার ক্ষেত্রে কিছুটা অভিনবত্ব লক্ষ্য করা যায়। (Business Ideas For a Starter)

রেশন কার্ড APL থেকে BPL এ পরিবর্তন করলেই মিলবে বিশেষ সুবিধা, বাড়িতে বসেই নির্ঝঞ্ঝাটে পরিবর্তন করুন।

প্রসঙ্গত, আধ্যাত্মিক দিকে মন দেওয়া থেকে নিজেকে আটকাতে পারেন না। আর মন্দির বা পুজো দিতে গিয়ে লাড্ডু ভোগ দেবেনই এমন ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। আর শুধুমাত্র মন্দিরেই নয়, গৃহেও পুজো-পার্বনে আরাধ্য দেবতাকে লাড্ডু নিবেদন করা হয়। সেই চাহিদার কথা মাথায় রেখে এই ব্যবসা করলে ভালো মুনাফা অর্জন করা যাবে। (Business Ideas For a Starter)

Ads

এখন অনেকেই ভাবতে পারেন বাজারে এমন বহু কোম্পানি রয়েছে তাদের ছেড়ে কেন গ্রাহকেরা এটি বেছে নেবেন। আসলে ভালো লাড্ডু বানাবার সঠিক কৌশল জানেন না। সেক্ষেত্রে এই ব্যবসায় যদি টাটকা লাড্ডু তৈরি করে মন্দিরে বা গ্রাহকদের চাহিদামত স্থানে সরবরাহ করা হয়, তবে এই ব্যবসায় দারুন মুনাফা অর্জন করা সম্ভব। (Business Ideas For a Starter)

Advertisement

রাজ্য সরকারী কর্মীদের বকেয়া ডিএ নিয়ে সুখবর, সুপ্রীম কোর্টে যাচ্ছে না, আগামী সপ্তাহেই ডিএ ঘোষণা

এই ব্যবসার ক্ষেত্রে পুঁজি কত?
বর্তমানে অনেক ব্যবসার ক্ষেত্রেই তৈরি হয়েছে স্বয়ংক্রিয় মেশিন। এই ব্যবসা শুরুর ক্ষেত্রে মেশিনের দাম ১ লাখ টাকা থেকে ৩ লাখ টাকা। যেটির মাধ্যমে লাড্ডু বানালে স্বাদে-গন্ধে তা হবে অতুলনীয়। প্রতি ঘন্টায় এই মেশিনের মাধ্যমে তৈরি করা যাবে সর্বাধিক ২ হাজার লাড্ডু। (Business Ideas For a Starter)

Advertisement

কত টাকা মুনাফা অর্জন হবে?
এই ব্যবসায় লাড্ডু থেকে মাত্র ১ টাকা লাভ রাখলেও ঘণ্টায় ২ হাজার টাকা পর্যন্ত লাভ করা যাবে। এখন শুধু পরিকল্পনা আর ব্যবসা শুরুর অপেক্ষা।
ব্যবসা সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েব পোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Ads

বছরে 299 টাকা দিয়ে পান 10 লক্ষ টাকা, এসে গেল পোস্ট অফিসের দুর্দান্ত পলিসি

Leave a Comment

Advertisement