পুজোর মুখে কমলো Cooking Oil Price, স্টক শেষ হওয়ার আগে কিনে নিন।

কোন Cooking Oil Price কত ধার্য হল?

চাল-ডাল হোক বা সবজি-মাছ দাম বেড়েছে সকল কিছুরই (Cooking Oil Price)। তার মাঝে কিছুটা স্বস্তি পাচ্ছেন সাধারণ মানুষ। দাম কমেছে রান্নার তেলের।

Advertisement

বাদাম তেল থেকে সোয়াবিন তেল বা সরষের তেল সবেতেই কমেছে দাম। পুজোর সময় বাইরে তো খাওয়া খাওয়া হবেই। তার সাথে বাড়িতেও সন্ধ্যার জল খাবারের আয়োজন থাকবে। আর তাতে থাকবে চায়ের সাথে বাড়িতে বানানো স্নেক্সও। তাহলে চলুন জেনে নেওয়া যাক Cooking Oil Price সম্পর্কে।

পুজোর আগে SSC WB মামলায় শিক্ষকদের চাকরি বরখাস্তের হুঁশিয়ারি, তালিকায় কাদের নাম রয়েছে?

সংবাদ মাধ্যম সূত্রে খবর, বিদেশের বাজারে তেলের দামের কমেছে তাই দেশেও কমলো রান্নার তেলের দাম। প্রতি কুইন্টালে সরষের তেল (পাক্কি ঘানি)- ২,১৩০-২,২৬০ টাকা। সরষের তেল (দাদরি)- ১৩,৭০০ টাকা। প্রতি টিনে সরষের তেল (কাচ্চি ঘানি)- ২,২০০-২,৩১৫ টাকা।

Ads

পামোলিন তেলের নাম তো অনেকেই শুনেছেন। এই তেল ব্যবহারকারীদের জন্য প্রতি কুইন্টালে পামোলিন তেল – ১০,০৫০ টাকা। প্রতি কুইন্টালে সয়াবিন লুজ- ৫,২২৫ -৫,৩২৫ টাকা। প্রতি কুইন্টালে সয়াবিন দানা- ৫,২৫০ -৫,৩৫০ টাকা।

Advertisement

রেশন দোকানে মদ, সুরা প্রেমীদের সুখবর, পুজোর সময়, এবার রেশনে কম দামে মিলবে বিদেশী মদ।

প্রতি কুইন্টালে বাদাম তেল – ৭,০২০ টাকা থেকে ৭,০৮৫ টাকা। প্রতি কুইন্টালে তিল তেল মিল ডেলিভারি -১৮,০০০ টাকা থেকে ১৯,৫০০ টাকা। প্রতি কুইন্টালে সোয়াবিন তেল মিল ডেলিভারি- ১২,৩৫০ টাকা। এছাড়া দেশে তেল আমদানি শুল্কেও ছাড় দেওয়া হয়েছে৷
এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Advertisement

ভারতে 5G পরিষেবা লঞ্চের সময় এগিয়ে এলো, কোন কোন জায়গায় চালু হবে?

সম্পাদক

Leave a Comment

Advertisement