Dear lottery result today

Dear lottery result today : তালিকায় দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কার বিজেতাই বা কে হলেন? জানুন বিস্তারিত

লটারির মাধ্যমে নিজের ভাগ্য (Dear lottery result today) নির্ধারণের কথা অনেকেই ভেবে থাকেন। কিন্তু কজনই বা সাহস পায়? অনেকে আবার টাকা নষ্ট হওয়ার ভয়ে লটারি কাটেন না। তবে মাত্র ৩০ টাকার লটারি আপনাকে ১ কোটি টাকার মালিক বানাতে পারে। হ্যাঁ ঠিকই শুনেছেন ১ কোটি টাকা। প্রতি বৃহস্পতিবার ওয়েস্ট বেঙ্গল স্টেট লটারি সংবাদ ডিয়ার ভেনাস এর খেলা হয়।

Advertisement

আরও পড়ুন, অনলাইনে মোবাইল থেকে দেখে নিন এ সপ্তাহের লটারির রেজাল্ট

প্রসঙ্গত এই খেলার ফলাফল প্রকাশ করা হয় সন্ধে ৬ টার সময়। এছাড়া, এদিন দুপুর ১ টা এবং রাত ৮ টার সময় ডিয়ার লটারির অন্যান্য খেলা হয় (Dear lottery result today)। প্রথম বিজেতা হিসেবে পাওয়া যাবে ১ কোটি টাকা। এছাড়াও প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপও পাওয়া যাবে পুরস্কার।

পুরস্কারের সাপেক্ষে টাকার পরিমান –
প্রথম বিজেতা পুরস্কার হিসেবে পাবেন ১ কোটি টাকা। দ্বিতীয় হলে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৯,০০০ টাকা (Dear lottery result today)। তৃতীয় এবং চতুর্থ হলে যথাক্রমে ৪৫০ টাকা এবং ২৫০ টাকা পাওয়া যাবে। পঞ্চম স্থান অধিকারের জন্য থাকছে পুরস্কার। তিনি বা তারা পাবেন ১২০ টাকা। এছাড়া সান্তনা পুরস্কার হিসেবে থাকছে ১,০০০ টাকা।

Ads

আজ অর্থাৎ ১৯ মে, ২০২২ এর ডিয়ার ভেনাসের খেলা হবে। এটির রেজাল্ট সন্ধে ৬ টার সময় প্রকাশ করা হবে। আপনিও যদি চান, তবে এই খেলায় অংশগ্রহণ করতে পারেন (Dear lottery result today)। কে বলতে পারে আপনিও হতে পারেন ১ কোটি টাকার মালিক। লটারি ফলাফল জানতে হলে ওয়েস্ট বেঙ্গল স্টেট লটারির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে চেক করতে পারেন। এ সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে ফলো করতে বলবেন না এই ওয়েবসাইটটি।
Written by Manika Basak

Advertisement

আরও পড়ুন, জীবনে মাত্র ১২০ টাকার লটারি কিনেই কোটিপতি, কোন নিয়ম মেনে লটারি কিনতেন দেখুন।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *