Download Web Series

Download Web Series – এই ওয়েবসিরিজের তুলনায় ফেল বিগ বাজেটের বলিউড সিনেমাও।

বর্তমান সময়ে তথ্য প্রযুক্তি ছাড়া এক পা-ও চলা সম্ভব নয়। অতিমারির আগে ডিজিটাল মাধ্যম (Download Web Series) নানাভাবে সক্রিয় থাকলেও অতিমারির পর থেকে মানুষ বাড়িয়েছে ডিজিটাল মাধ্যম ব্যবহার। একদিক থেকে যেমন কাজের ক্ষেত্রে বাড়ানো হয়েছে ডিজিটাল মাধ্যমে ব্যবহার, তেমনি অন্যদিকে মানুষ এখন ঘরে বসে ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে উপভোগ করে থাকেন বিনোদনমূলক বিভিন্ন বিষয়।

Advertisement

মূলত মহামারীর সময় কয়েক মাস বন্ধ ছিল বিভিন্ন প্রেক্ষাগৃহ বা সিনেমা হল। যার ফলে মানুষকে ঘরে বসেই বিনোদনের মজা উপভোগ করতে হতো। তার আগে ওটিটি প্ল্যাটফর্মের (Download Web Series) মাধ্যমে মানুষ নানা বিনোদনমূলক কাহিনী দেখলেও অতিমারির পর থেকে তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। এই মুহূর্তে বিনোদনের দুনিয়ায় বিরাজমান বিভিন্ন ওয়েব সিরিজ।

কোন কোন ওয়েব সিরিজ তো আবার জনপ্রিয়তার দিক থেকে মাত করে বিগ বাজেটের বলিউড সিনেমাকেও (Download Web Series)। আজ আলোচনা করতে চলেছি এমনই একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ওলট বালাজির কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ সম্বন্ধে যেগুলি আপনি না দেখে থাকলে জীবনে অনেক কিছুই মিস করে গেছেন।

Ads

এটি এমন একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম যেখানে রোমান্টিক ড্রামা (Download Web Series) থেকে শুরু করে কিলার কনফেশন, সমস্ত ধরনের ওয়েব সিরিজ রিলিজ হয়। কিছু ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়, যা পরিবারের সকলের সঙ্গে বসে দেখার মত নয়। আবার কিছু ওয়েব সিরিজ প্রথম থেকে শেষ পর্যন্ত চরম সাসপেন্স মাতিয়ে রাখে দর্শকদের। চলুন তাহলে জেনে নেওয়া যাক এমন কয়েকটি জনপ্রিয় ওয়েব সিরিজের নাম যা আপনি ওলট বালাজি থেকে দেখতে পারবেন।

Advertisement

বাতিল নোট থেকে আয় করুন লাখ লাখ টাকা, কিভাবে? জেনে নিন

১) লাস্ট স্টোরিজ-
বি-টাউনের একাধিক জনপ্রিয় অভিনেত্রী লাস্যময়ী বোল্ড অবতারে অভিনয় (Download Web Series) করেছেন এই জনপ্রিয় ওয়েব সিরিজটিতে। বলিউডের একাধিক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করা কিয়ারা আডভানি, রাধিকা আপ্তে ও ভূমি পেডনেকর হট বেড সিন রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ দর্শকের। বোল্ড অভিনেত্রীদের লাস্যময়ীতা ও সেইসাথে অ্যাডাল্ট স্টোরিলাইন মন জয় করে নিয়েছে সকল দর্শকের।

Advertisement

২) অপহরণ-
ওলট বালজির অপর একটি সাসপেন্স থ্রিলার সিরিজ অপহরণ (Download Web Series)। পার্ট ওয়ানে ব্যাপক জনপ্রিয়তা এবং সাফল্যের সম্প্রতি রিলিজ হয়েছে অপহরণ ২। এই সিরিজে রয়েছে একাধিক সুপারহিট রক্ত গরম করা ডায়লগ এবং সাসপেন্স সিকোয়েন্স। পাশাপাশি রয়েছে একাধিক যৌন উস্কানিমূলক দৃশ্য।

Ads

দেশে তৈরী প্রথম বিলিতি মদ, 35% কম দামে বেশি ঝাঁজ, পশ্চিমবঙ্গে নতুন দামের লিস্ট দেখুন

৩) গন্দি বাত-
গন্দি বাত হল ওলট বালাজির সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ (Download Web Series)। ইতিমধ্যেই এর বেশ কয়েকটি এপিসোড রিলিজ করেছে। সব গুলোর মধ্যে একটি বিশেষ এপিসোড ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে। এতে দুঃসাহসিক অন্তরঙ্গতার দৃশ্য ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী ফ্লোরা সাইনি এবং আনবেশি জৈন। এতে একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে তুমুল চর্চার মুখে পড়েছিলেন ওই দুই সুন্দরী।

যদি আপনি এই ওয়েব সিরিজগুলো না দেখে থাকেন, চাইলে দেখে নিতে পারেন ওলট বালাজির এই জনপ্রিয় শোগুলি। প্রতিদিন এমন নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।

ফের ভাইরাল উরফি জাভেদ, পোশাকে উপছে পড়ছে শরীরী ভাঁজ, দেখে চোখ ফেরাতে পারবেন না।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *