Earn Money Online – বাড়িতে বসেই মাসে রোজগার করা যাবে প্রায় 2 লাখ টাকা।

Earn Money Online – অনলাইনেই রোজগার করা যাবে কয়েকটি ওয়েবসাইটের মাধ্যমে।

বর্তমান অতিমারীর পরিস্থিতিতে একটা কাজ এবং তার মাধ্যমে রোজগারের আশায় হন্যে হয়ে ঘুরছেন হাজারো মানুষ (Earn Money Online)। অনেকেই আছেন যারা উচ্চশিক্ষিত, কিন্তু তা সত্বেও বেকার থাকতে বাধ্য হচ্ছেন। এমন পরিস্থিতিতে যদি বাড়িতে বসেই রোজগার করা যায় হাজার হাজার টাকা, তাহলে মন্দ হয় না। আজকে এই প্রতিবেদনের মাধ্যমে সেই সম্পর্কেই জানানো হবে।

Advertisement

আবার অনেকে আছেন যারা বাড়িতে বসে ফ্রিল্যান্সিং এর কাজ করতে বেশি পছন্দ করেন (Earn Money Online)। তাদের জন্য বড়ো সুযোগ করে দেবে। বাড়িতে বসেই মাত্র ২ ঘন্টায় আয় করতে পারবেন প্রায় ৬ হাজার টাকা। তবে তার জন্য প্রয়োজন হবে ইন্টারনেটের। কিভাবে সেই কাজ করা যাবে? চলুন জেনে নেওয়া যাক।

মহিলাদের জন্য নয়া উদ্যোগ ভারতীয় রেলের, না জানলে করতে হবে আপসোস

কয়েকটি ওয়েবসাইটের মাধ্যমে রোজগার করা সম্ভব হাজার হাজার টাকা। তাও সাধারণ কয়েকটি কাজ করেই। কি সেই কাজ? আর ওয়েবসাইটের নাম? দেখে নেওয়া যাক।
১) ওয়েবসাইটের নাম- Paisalive.com
এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে কয়েকটি কাজ করেই ভালো অঙ্কের টাকা রোজগার করা সম্ভব। তবে তার আগে ব্যক্তিকে একটি অ্যাকাউন্ট তৈরী করতে হবে। আর অ্যাকাউন্ট তৈরি করলে পাওয়া যাবে ৯৯ টাকা। এছাড়া কোনও ব্যক্তি যদি ২০ জন বন্ধুর অ্যাকাউন্ট তৈরি করেন, তবে ব্যক্তি প্রতি অ্যাকাউন্টের জন্য পাবেন ২০ টাকা করে। এবার জানা যাক কাজ সম্পর্কে। এই ওয়েবসাইটে একটি ই-মেইল পড়ার জন্য পাওয়া যায় ২৫ পয়সা থেকে ৫ টাকা পর্যন্ত। কিন্তু টাকা দেওয়া হয় কাজ করার ১৫ দিন পর পর চেকের মাধ্যমে। (Earn Money Online)

Ads

২) ওয়েবসাইটের নাম- Senderearning.com
এই ওয়েবসাইটে কাজ করতে ব্যক্তিকে একটি অ্যাকাউন্ট তৈরি করতেই হবে। এরপর এখানে একটি ই-মেইল পড়ার জন্য পাওয়া যায় প্রায় ১ ডলার পর্যন্ত। তবে ওয়েবসাইটটি ভিজিট করা বন্ধ করা যাবে না। সাথে পড়তে হবে ই-মেইলও। যদি টানা ৬ মাস ওয়েবসাইট ভিজিট না করা হয় তবে বন্ধ হয়ে যায় অ্যাকাউন্ট। (Earn Money Online)

Advertisement

সাদা খাতা জমা দিয়ে যারা শিক্ষকতার চাকরি পেয়েছেন, তালিকা প্রকাশ হলো, দেখুন সেই লিস্ট

৩) ওয়েবসাইটের নাম- Matrixmail.com
এই ওয়েবসাইটটির পথ চলা শুরু ২০০২ সাল থেকে। ওয়েবসাইটের মাধ্যমে বিনা পরিশ্রমেই রোজগার করা সম্ভব প্রায় ২৫ ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত। এইভাবে কোনো ব্যক্তি মাত্র ২ ঘন্টায় রোজগার করতে পারেন প্রায় ৬,০০০ টাকা পর্যন্ত। (Earn Money Online)

Advertisement

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Ads

এই নিয়মটি না মানলে পাওয়া যাবে না রেশন, বিশদে জানুন

সম্পাদক

Leave a Comment

Advertisement