Flipkart Sale Date 2022 – এই মাসে কবে ফ্লিপকার্ট সেল শুরু হবে, কোন জিনিস কত সস্তায় পাবেন?

Flipkart Sale Date 2022 – আবার আসতে চলেছে মহা ধামাকাদার ছাড়। বিভিন্ন ধরনের ক্রেতাদের জন্য বিভিন্ন ধরনের ছাড়।

এই সেলে স্টেট ব্যাঙ্ক কার্ড ব্যবহারের জন্য ১০% ইনস্ট্যান্ট ছাড় পাবেন (Flipkart Sale Date 2022)। এছাড়াও নো-কস্ট-ইএমআই দিয়েও আপনি কেনাকাটা করতে পারবেন। বিভিন্ন ধরনের জিনিস এক্সচেঞ্জ ও করতে পারেন এই সেলে।

Advertisement

সংস্থার এখনো অবধি দেওয়া বিজ্ঞাপন থেকে জানা গেছে বাজেট, মিড রেঞ্জ এবং ফ্ল্যাগশিপ- সব কোম্পানির ফোন গুলিতে ছাড় পাওয়া যাবে।

ইলেকট্রনিক ডিভাইস
ইলেকট্রনিকের উপর প্রায় প্রত্যেকবারেই থাকে অসাধারণ ছাড়। এবারেও জানা যাচ্ছে যে কিছু জিনিসে ৮০% পর্যন্ত ছাড় থাকবে (Flipkart Sale Date 2022)। ওয়ারলেস ডিভাইসের প্রচলন বাড়ছে তাই এতে ৬০% পর্যন্ত ছাড়। ল্যাপটপের জন্য ৪০% ছাড়।

Ads

বিভিন্ন ধরনের স্মার্ট ওয়াচে যেমন রিয়েলমি ওয়াচ ২, ফায়ার বোল্ট নিনজা প্রো-ম্যাক্স, এই ধরনের ডিজিটাল ওয়াচেও থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। বিভিন্ন বড় কোম্পানির ইয়ারবাডসে ৮০% অফ পেতে পারেন।

Advertisement

বড় ছাড়
অ্যাপেল প্যাড এয়ার (২০২০), লেনোভো, রিয়েলমি হব ট্যাবের উপরই পাবে ছাড়। এইচ-পি, ডেল, আসুসের ল্যাপটপেও ছাড় থাকবে। এসবের অ্যাকসেসারিজ মাউস, কিবোর্ড এসবের উপর ৫০% ছাড় পাওয়া যাবে। গেমিং এখন মানুষের সময় পাশের জায়গা ফ্লিপকার্ট এতেও আপনাকে ৮০% ছাড় দেবেন (Flipkart Sale 2022)।

Advertisement

এই অফার চলবে ১২-১৬ই মার্চ অবধি। প্রতি বারের মতো এবারও থাকছে প্লাস মেম্বার দের জন্য স্পেশাল অফার এবং একদিন আগে থেকেই তারা কিনতে পারবে।

Ads

আরও দেখিন – জলের দামে গরীবের স্বপ্নপুরন!

সম্পাদক

Leave a Comment

Advertisement