Harbhajan vs Dhoni : ২০১১ বিশ্বকাপ নিয়ে বিস্ফোরক মন্তব্য ভাজ্জির! একি বললেন তিনি? সারাসরি আঙ্গুল তুললেন এই প্লেয়ারের উপর।

Harbhajan vs Dhoni : বিশ্বকাপ জয়ের পরে একজন খেলোয়াড়কেই সেই কৃতিত্ব দেওয়া ভুল, ধোনির জয়েই কি এমন মন্তব্য সিং-জির, জানুন বিস্তারিত।

মহেন্দ্র সিং ধোনি নামটা শুধু ভারত নয় সারা বিশ্বের সকল (Harbhajan vs Dhoni) ক্রিকেট প্রেমীর কাছে খুব পরিচিত একটা নাম। ২০১১ সালে তার এবং হরভজন সিং -এর নেতৃত্বেই ভারত বিশ্বকাপ জিতেছিল। সারা দেশ তখন উৎসব পালন করেছিল। মিডিয়া থেকে সকল মানুষের মুখে একটাই নাম ছড়িয়ে পড়েছিল ‘ধোনি’। তবে এ নিয়ে এবার মন্তব্য করলেন হরভজন সিং। যা ধোনি অনুরাগীদের পছন্দ নাও হতে পারে।

Advertisement

আরও পড়ুন,  এসএসসি দূর্নীতি মামলায় নয়া মোড়! রায় নিয়ে একি কি বললেন বিচারপতি বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

এমনকি ২০১১ সালের বিশ্বকাপে ধোনিকে জয়ের কৃতিত্ব (Harbhajan vs Dhoni) দেওয়ার ফলে গৌতম গম্ভীরও তার বিরুদ্ধাচরণ করেছিলেন। সংবাদ মাধ্যম সূত্রে খবর তিনি বলেছিলেন, বিশ্বকাপ জয়ের পরে একজন খেলোয়াড়কেই সেই কৃতিত্ব দেওয়া ভুল। কারণ বিশ্বকাপ বা কোনও টুর্নামেন্টে কোনও দল সফল হয়, যখন দলের ৭-৮ জন খেলোয়াড়ই ভালো খেলেন।

প্রসঙ্গত, ধোনি হলেন এমন একজন ক্রিকেটার যার নেতৃত্বে ভারত প্রথম টি-২০ বিশ্বকাপ ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি আর ২০১১ সালের বিশ্বকাপ জিতেছিল। সোশ্যাল মিডিয়ায় (Harbhajan vs Dhoni) এই ক্রিকেটারের অনুগামির সংখ্যা নেহাতই কম নয়। যদিও তিনি সব বিষয়ে খুব একটা পোস্ট করতে ইচ্ছুক থাকেন না। তবে স্টার স্পোর্টসের শো-তে বক্তব্য রাখতে গিয়ে হরভজন সিং বলেন, ‘অস্ট্রেলিয়া বিশ্বকাপ জিতলে, অস্ট্রেলিয়ার টিম বিশ্বকাপ জিতেছে। যখন ভারত বিশ্বকাপ জিতল, তখন সকলে বলতে শুরু করল এমএস ধোনি বিশ্বকাপ জিতেছে। তাই যদি হয় বাকি ১০ জন সম্পর্কে কি বক্তব্য? তারা কি লস্যি খেতে গেছিল? এটা একটা টিম গেম’।

Ads

এই সকল মন্তব্য ধোনি অনুরাগীদের কাছে প্রিয় খেলোয়াড়ের প্রতি বিরুদ্ধাচারণ মন্তব্য হিসেবে যথেষ্ট। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকে পোস্টও করে ফেলেছেন। তাতে লিখেছেন নিজেদের মন্তব্যও (Harbhajan vs Dhoni)। একজন ট্যুইটারে এই সম্পর্কিত একটি পোস্ট শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘কিছু ব্যক্তিগত আঘাত দৃশ্যমান’। অপর একজন ক্যাপশনে লেখেন, ‘আরে ভাজ্জি অবসরের পর এমন অভিযোগ করার কথা নয়। আপনি ভারতে খেলার সময় বা সিএসকে-তে খেলার সময় বলতে পারতেন।

Advertisement

আরও পড়ুন, এবার জমির দলিল ও কাস্ট সার্টিফিকেটেও আধার লিংক ও ইনকাম সার্টিফিকেট যুক্ত করতে হবে, বিস্তারিত জানুন, Breaking News

হরভজন সিং-এর এই মন্তব্যপূর্ণ ট্যুইটের ছবি এবং ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হতে শুরু করে। সঙ্গে ক্রিকেট প্রেমীদের শেয়ার করা ক্যাপশন দেখে বোঝাই যায় তার (Harbhajan vs Dhoni) এই মন্তব্য ধোনি প্রেমীদের পছন্দ না হওয়ার ফলে এই ক্ষোভ প্রকাশ। যদিও ধোনি গম্ভীরের সাথে জুটি বেঁধে ১০৯ রান করেছিলেন, যা ভারতকে সাফল্যের দিক নির্দেশ করেছিল। খেলাধুলা সম্পর্কিত আরও অন্যান্য খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েবসাইটটি।

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement