Second Hand Bike Offer – মাত্র 20000 টাকায় মিলছে Bajaj Pulsar, দুর্গা পুজোর বাম্পার অফার টু হুইলারে।

বর্তমানে টু হুইলার বা Bike এর দাম যে হারে বেড়েছে, তাতে নতুন বাইক নিতে না পারলেও Second Hand Bike তথা সেকেন্ড হ্যান্ড বাইক নেওয়া যেতে পারে। তবে 2nd Hand Bike নেওয়ার আগে কয়েকটি জিনিস ভালো করে জেনে নিতে পারলে, কম দামে ভালো কোয়ালিটির বাইক পায়া যেতে পারে। আর এই মুহুর্তে খুবই আকর্ষনীয় Second Hand Bike Offer রয়েছে। যেখানে নতুনের মতো বাইক খুবই কম দামে পেয়ে যেতে পারেন।

Advertisement

Second Hand Bike Showroom in Kolkata

টু হুইলার যেমন বাইক, স্কুটি, স্কুটার ইত্যাদি আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস। কারণ এগুলির প্রয়োজনীয়তা অনেক। তাই আমাদের মধ্যে অনেকেরই কাছে এই যানবাহন গুলি থাকে। কিন্তু বর্তমানে অন্যান্য জিনিসপত্রের সঙ্গে তাল মিলিয়ে দাম বেড়েছে এসবেরও। এদিকে প্রযুক্তিবিদ্যার উন্নতির সঙ্গে সঙ্গে বিভিন্ন উন্নত মানের স্কুটি, স্কুটার এবং বাইক তৈরি হচ্ছে। তাই ইচ্ছে থাকলেও আমাদের অনেকেরই এগুলি কেনার সাধ্য থাকে না।

Ads

2nd Hand Bike in Kolkata

কারণ একটি স্কুটার কিনতে গেলেও বর্তমানে বাজারে তার দাম অন্ততপক্ষে লাখ টাকা হবে। সেখানে এই সমস্ত আধুনিক বাইকগুলির দাম শুনলে তো চোখ কপালে উঠবে। তবে এবারে ইচ্ছে পূরণ হতে চলেছে সকলের। সূত্রের খবর, বর্তমানে দারুণ অফার (Second Hand Bike Offer) দেওয়া হচ্ছে টু হুইলারের (Second Hand Bike Offer) ওপর। যেখানে বিভিন্ন আধুনিক ধরনের বাইক এবং স্কুটারও বিকোচ্ছে জলের দরে। তবে এই অফার কিন্তু বেশি দিন চলবে না। তাই এখনো যদি চান তাহলে আপনার শখের বাইকটি ক্রয় করে ফেলতে পারেন এই সুযোগে।

Advertisement

Second Hand Bike Price

সারা দেশে শুরু হয়ে গিয়েছে উৎসবের মরসুম। এই সময় মানুষ বিভিন্ন ধরনের জিনিসপত্র কেনাকাটি করে থাকে। আর তাই এই সময়টিতে জিনিসপত্রের ওপর চলতে থাকে দারুন সমস্ত অফার। এবারে বিভিন্ন ধরনের পুরনো এবং নতুন মডেলের বাইক বা স্কুটার বা স্কুটি ইত্যাদির (Secon Hand Bike Offer) ওপরেও দেওয়া হচ্ছে দারুন ডিসকাউন্ট।

Advertisement

Second Hand Bike Offer

যার ফলে নিম্ন এবং মধ্যবিত্ত সকলের কাছেই সুবর্ণ সুযোগ চলে এসেছে তাদের পছন্দের টু হুইলার কিনে ফেলার। Bikedekho নামের একটি অনলাইন অ্যাপে পাওয়া যাচ্ছে এই সুবিধা। এখানে পুরনো ও নতুন বিভিন্ন ধরনের বাইক বিক্রি হয়ে থাকে। এই সমস্ত বাইকের দাম এক ধাক্কায় অনেকটা পড়েছে বর্তমানে। দেখে নিন বাইক এবং তার দামের তালিকা।

Ads

2nd Hand Bike Showroom near Me

Bajaj Pulsar 180 STD

Bajaj Pulsar 180 STD বাইকটি 17.02 PS এর পাওয়ার দেয়। এই বাইকে 14.22 Nm এর পিক টর্ক পাওয়া যায়। বাইকের মোট ওজন 151 Kg। বাইকটির সামনে এবং পিছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। Bajaj Pulsar 180 STD বাইকটিতে টিউবলেস টায়ার আছে। এই হাইস্পিড বাইকটিতে আকর্ষণীয় (Bajaj Bike offers) একধিক কালার রয়েছে। Bajaj এর Pulsar 180 STD বাইকটি 2010 সালের। এই বাইকটিতে অ্যান্টি ব্রেকিং সিস্টেম নেই। তবে বাইকটি 35000 কিলোমিটার চলেছে মাত্র। এই বাইকে 178.6 cc এর পাওয়ারফুল ইঞ্জিন রয়েছে। এই বাইকটি অ্যাপের মাধ্যমে মাত্র ২২০০০ টাকায় পাওয়া যাচ্ছে।

Airtel Puja Offer (এয়ারটেল রিচার্জ অফার)

Bajaj Pulsar RS200

এটি ২০০৮ সালের বাইক। এতে BS4 ইঞ্জিন রয়েছে। সঙ্গে অ্যান্টি ব্রেকিং সিস্টেম রয়েছে। ২০০৮ সালের বাইক হলেও মাত্র 8500 কিলোমিটার চলেছে। Bajaj Pulsar RS200 এর বাইকটিতে 199.5 cc এর ইঞ্জিন দেওয়া রয়েছে। বাইকে 24.5 PS পাওয়ার উৎপন্ন করে। বাইকে 18.6 Nm এর টর্ক পাওয়া যায়। বাইকের মাইলেজ 35 kmpl। এছাড়াও ডিস্ক ব্রেক সহ একাধিক আধুনিক সুবিধা রয়েছে। এই বাইকটি বিক্রি হচ্ছে মাত্র এক লক্ষ টাকায়।

আরও পড়ুন, বিনা পরিশ্রমে অনলাইনে এই 3টি ব্যবসায় লাখপতি হওয়ার সুযোগ।

Hero Splendor Plus IBS I3S

শুধু Bajaj ই নয়, তার সঙ্গে অন্য একটি জনপ্রিয় অটোমোবাইল কোম্পানি Hero এর বাইকেও পাওয়া যাচ্ছে দারুন অফার (Hero Bike Offer)। Hero Splendor Plus IBS I3S বাইকটি পাওয়া যাচ্ছে মাত্র ৫৫ হাজার টাকায়। এটি ২০১৯ সালে তৈরি একটি মডেল। ফার্স্ট ওনার বাইক এটি। Hero Splendor Plus এর বাইকটি 97.2 cc ইঞ্জিনের। বাইকে 8.36 PS পাওয়ার এবং 8.05 Nm এর টর্ক পাওয়া যায়। হিরোর এই বাইক 80.6 kmpl মাইলেজ দেয় (Honda Bike Offer). এছাড়াও সেফটি ড্রাম ব্রেক সহ একাধিক সুবিধা রয়েছে। মাত্র 6800 কিলোমিটার চলেছে Hero Splendor Plus IBS I3S বাইকটি।
Written by Nabadip Saha.

আরও পড়ুন, মোবাইলে এই 13 টি নিষিদ্ধ অ্যাপ থাকলেই বিপদ, বিশদে জানুন।,

Leave a Comment

Advertisement