Heroscope News in Bengali : আগামী ৫ দিনের মধ্যে ব্যাপক ধনবর্ষায় সিক্ত হতে চলেছেন এই ৪ টি রাশির জাতক- জাতিকারা।

Heroscope News in Bengali : পয়লা বৈশাখের আগেই টাকা প্রাপ্তি হবে এই ৪ টি রাশির জাতক- জাতিকাদের, জেনে নিন বিশদে।

বাঙালি মানেই বারো মাসে তেরো পার্বন (Heroscope News in Bengali)। যার অন্যতম একটি হল পয়লা বৈশাখ। যাকে হিন্দু নববর্ষও বলা হয়ে থাকে। নববর্ষের আগেই এই ৪ টি রাশির জাতক-জাতিকাদের হাতে পর্যাপ্ত টাকা- পয়সা আসতে চলেছে। আপনার রাশিটিও কি এর মধ্যে একটি? তাহলে দেখে নিন বিশদে।

Advertisement

আরও পড়ুন,  খেজুরই শাপমুক্তি! রোজ সকালে খালি পেটে একটি করে খেজুর তাতেই কেল্লাফতে।

সকলেরই ইচ্ছে থাকে পয়লা বৈশাখ (Heroscope News in Bengali) অর্থাৎ নতুন বর্ষে নতুন ভাবে নিজেকে সাজিয়ে তোলার, নতুন পোশাক- আশাক কেনাকাটা করার। বিশেষত বাড়ির কচিকাঁচাদের মনে এই ইচ্ছে বেশি থাকে। আগামী ২ এপ্রিল থেকে মোট ১২ টি রাশির মধ্যে ৪ টি রাশির জাতক-জাতিকাদের জীবনে কেটে যাবে টাকা-পয়সা জনিত সমস্ত সমস্যা। চলুন দেখে নেওয়া যাক সেই ৪ টি রাশি।

মেষ (Aries) (২১ মার্চ-২০ এপ্রিল) – ১২ টি রাশির মধ্যে এই রাশিটি প্রথমে আসে (Heroscope News in Bengali)। এই রাশির জাতক-জাতিকারা যে কাজই করবেন, তা সাফল্যের সাথে কর্মক্ষেত্রে প্রশংসা পাবে। এই সময় মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ এদের সাথে থাকবে। এই রাশির জাতক- জাতিকাদের মধ্যে যেসকল ব্যক্তি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত আছেন, তাদের কাছে এটা ভালো সময়। এ সময়ে আর্থিক অবস্থার উন্নতি হবে। আত্মবিশ্বাসের সাথে বাড়বে মান-সম্মানও।

Ads

কন্যা (Virgo) (২৪ আগষ্ট – ২৩ সেপ্টেম্বর) – কন্যা রাশির জাতক- জাতিকাদের ২ এপ্রিল থেকে দাম্পত্য জীবনে কোনও সমস্যা থাকলে তা দূর হবে (Heroscope News in Bengali)। তারা পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। মেষ রাশির মতো এই রাশির জাতক- জাতিকাদের জীবনেও সমস্ত আর্থিক সমস্যা থাকলে তা দূর হবে। শত্রুদের পরাজিত করতে পারবেন এবং ব্যবসায়িক লেনদেনের ক্ষেত্রেও লাভবান হবেন। তীর্থে যাওয়ার সুযোগ আসতে পারে।

Advertisement

তুলা (Libra) (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) – এই রাশির জাতক- জাতিকারা জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। এরা কোনও কাজে ভালো ফলও লাভ করবেন (Heroscope News in Bengali)। এই সময়ে তুলা রাশির জাতক- জাতিকাদের মন ভালো থাকবে। মান-সম্মানও বাড়বে।

Advertisement

আরও পড়ুন, উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর, সবার সুবিধা হবে।

বৃশ্চিক (Scorpio) (২৪ অক্টোবর- ২২ নভেম্বর) – ২ এপ্রিল থেকে বৃশ্চিক রাশির জাতক- জাতিকাদের পারিবারিক জীবনে অশান্তি থাকলে তা কেটে যাবে (Heroscope News in Bengali)। চাকরিতে বদলি বা উচ্চপদ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা এই সময়ে ব্যবসায় মুনাফা লাভ করতে পারবেন। মানসিক চিন্তাও কম থাকবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত জাতক- জাতিকাগনের জন্য এই সময়টা বিশেষভাবে ভালো।  বিদেশি সংস্থার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভবান হতে পারেন।

Ads

এই সম্পর্কিত আরও নতুন খবরের আপডেট পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

সম্পাদক

Leave a Comment

Advertisement