Horoscope 2024 – নতুন বছরে ভাগ্য খুলতে চলেছে কোন কোন রাশির? আপনার রাশিফল অনুযায়ী ভাগ্য যাচাই করে নিন।

প্রতিটি মানুষ এর জীবনে একটি করে রাশিফল কাজ করে, তবে Horoscope 2024 অনুযায়ী নতুন বছর কেমন কাটবে আপনার? বা চলতি বছরের আগামী দিনগুলি আপনার কেমন কাটতে চলেছে তা কি জানেন? আমরা সকলেই কম বেশি সবাই যে কোনো শুভ কাজের জন্য এই রাশিফলের উপর নির্ভর থাকি। রাশিফল তথা Horoscope 2024 এর এই 12 টি রাশির জাতক জাতিকাদের ভাগ্যের পরিবর্তন কেমন হবে তা জেনে নিন। এই ধরনের খবর পাওয়ার জন্য আমাদের সাথে থাকুন এবং পেজটি ফলো করুন।

Advertisement

New Year Horoscope 2024 Prediction for 12 Zodiac Sings

মেষ রাশি

মেষ রাশি Horoscope 2024 অনুযায়ী জাতক জাতিকারা এই বছরটা শরীর নিয়ে একটু ভুগবেন। সমাজে সন্মান বাড়বে। আর্থিক দিক দিয়ে সারা বছরটা খুব একটা চাপের থাকবে না। আয় স্থিতিশীল হবে। মনের সমস্ত ইচ্ছা পূরণ হবে। প্রেমের ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। নতুন বছরে এই রাশির জাতক জাতিকাদের ব্যবসার ক্ষেত্রেও সাফল্য আসবে।

বৃষ রাশি

বৃষ রাশির দ্বাদশ ঘরে বৃহস্পতি অবস্থান করছে। ফলে খরচ অনেকেটাই বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিক থেকেও এই বছরটা খুব একটা শুভ নয়। তবে ধর্মীয় কাজে যুক্ত থাকার সম্ভাবনা রয়েছে। বছরের মাঝে সমস্যা কমতে শুরু করবে। ব্যবসার ক্ষেত্রে উন্নতি ঘটবে। তবে নতুন সম্পর্ক নিয়ে চিন্তা বাড়তে পারে।

Ads

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের বছরটা ভালো খারাপ মিশিয়ে চলবে। আর্থিক দিক থেকে চিন্তা মুক্ত থাকবেন। তবে বুকের কষ্ট নিয়ে ভুগতে হতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াবেন। ব্যবসা নিয়ে চিন্তার কোনো কারণ নেই।

Advertisement

কর্কট রাশি

কর্কট রাশির অষ্টম ঘরে শনি অবস্থান করছে। যার ফলে চাকরির ক্ষেত্রে মিশ্র ফল দেখা দেবে। চাকুরীজীবিরা হটাৎ বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি চাকরি হারানোর সম্ভাবনাও প্রবল। তবে ব্যবসা থেকে ভালো টাকা উপার্জন হবে। সম্পর্কের ক্ষেত্রেও শুভ হবে।

Advertisement

সিংহ রাশি

Horoscope 2024 অনুযায়ী সিংহ বা Leo রাশির জাতক জাতিকাদের জন্য বছরটি খুবই শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা চাকরির নতুন সন্ধান পাবেন। আয় বৃদ্ধি পাবেন। গৃহ নির্মাণের যোগ রয়েছে। সঞ্চয়ের তুলনায় খরচ বাড়বে।

Ads

কন্যা রাশি

Horoscope 2024 তথা রাশি ফল ২০২৪ এর শুরুতে শনি দেব কুম্ভ রাশিতে গমন করছে। যার শুভ প্রভাব পড়বে কন্যা রাশির জাতক জাতিকাদের উপর। যে কোনো প্রতিযোগিতায় জয়ী হওয়ার সম্ভাবনা প্রবল এই রাশির জাতক জাতিকাদের। ব্যবসার ক্ষেত্রেও উন্নতি লাভ হবে।

তুলা রাশি

এই তুলা রাশির জাতক জাতিকাদের পায়ে আঘাত জনিত কারণে কষ্ট বাড়বে। আয় খুব ভালো হবে। একটু বুঝে চললে দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসায় উন্নতি ঘটবে। চাকরির ক্ষেত্রেও শুভ ফল পাওয়া যাবে। নতুন কোনো চাকরির সন্ধান পেতে পারেন।

বৃশ্চিক রাশি

শরীর নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। সারাবছরই রোগে ভোগার সম্ভাবনা রয়েছে। বিদেশ ভ্রমনের যোগ রয়েছে। বছরের শুরুর দিকে পুরানো শত্রুর সঙ্গে বিবাদ ঘটবে এবং বছরের মাঝে গিয়ে এই বিবাদ মিটে যাবে। নতুন কোনো কাজের পরিকল্পনা করলে সেখান থেকে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বছরের শুরুতেই নতুন চমক! আবারও দাম কমতে চলেছে রান্নার গ্যাসের।

ধনু রাশি

শনি এই রাশির তৃতীয় ঘরে অবস্থান করবে। যার ফলে আপনার সাহস বৃদ্ধি পাবে। অলসতা ত্যাগ করলে জীবনে বড় কোনো সাফল্য অপেক্ষা করছে। অন্যদিকে রাহু ও কেতু যথাক্রমে এই রাশির চতুর্থ এবং দশম ঘরে থাকবে। এর ফলে কর্মক্ষেত্রে উত্থান পতন লেগে থাকবে।

Tax Benefits (আয়করের সুবিধা)

মকর রাশি

বছরটা আর্থিক দিক থেকে খুব শুভ। এই বছরে আপনি মোটা টাকা উপার্জন করবেন। যে কোনো চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে তা মোকাবিলা করতে সক্ষম হবেন। প্রেমের ক্ষেত্রে একটু বিবাদের সম্ভাবনা রয়েছে। তবে পারিবারিক সুখ নিয়ে চিন্তিত হতে হবে না। চাকরির ক্ষেত্রেও সাফল্য আসবে।

রান্নার গ্যাসে বায়োমেট্রিক আপডেট আর কত দিন চলবে। নতুন বছরে জানিয়ে দিলো সরকার।

কুম্ভ রাশি

নতুন বছরে এই রাশির জাতক জাতিকাদের জন্য বছরটা খুবই শুভ হতে চলেছে। আয় ভালো হবে। তবে আয়ের থেকে ব্যয় বাড়বে। এই বছরে মানসিক চিন্তায় ভুগতে পারেন। পারিবারিক অশান্তি লেগে থাকবে। গুরুজনদের সঙ্গে বিবাদে জড়াবেন। তবে ব্যবসায় উন্নতি দেখা দেবে।

মীন রাশি

Horoscope 2024 অনুযায়ী মীন রাশির জাতক জাতিকাদের এই বছর আয় ভালো হবে, কিন্তু খরচ কম হওয়ায় সঞ্চয়ও ভালো মতোই হবে। সকলের সঙ্গে মিলে মিশে থাকবেন। এই রাশিফলের বিবাহের যোগ রয়েছে।

Leave a Comment

Advertisement