রাশিফল বিচারে ডিসেম্বরে কাদের বাড়বে খরচ? বিশদে জেনে নিন। ভালো থাকুন।

কোন রাশির জাতক-জাতিকার কেমন খরচ? এই ডিসেম্বরে রাশিফল তথা Horoscope দেখুন। From 1st to 31st December, 2022. রাশিফলে থাকছে মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces). ডিসেম্বরের রাশিফল। Monthly Horoscope for all Zodiac Sign in December – 2023.

Advertisement

রাশিফল বিচার হিসেবে দেখে নিন আয়-ব্যয় জেনে নিন।

এমনিতেই বছরের শেষ। অনেকেরই বছরের শেষ দিকটাতে সাধারণ ভাবেই একটু খরচ বাড়ে। আবার অনেকে সঞ্চয়ী মনোভাবাপন্ন হওয়ায় তাদের সারা বছরই কাটে নিশ্চিন্তে। তবে এবারে আপনার Horoscope wise Financial Status বিচারে জেনে নিন, ডিসেম্বরে কি হতে পারে আপনার কোন বাড়তি খরচ? কিভাবে সামলাবেন সেই বাড়তি খরচ। বিস্তারিত জেনে নেওয়া যাক এই রাশিফল সংক্রান্ত প্রতিবেদনে।

মেষ রাশি(Aries)
এই ডিসেম্বরে আপনার খরচ বেশ কিছুটা বাড়বে। তাই আগে থেকে বেশ ভালো গুরুত্ব দিয়ে বাজেট তৈরি করুন। কোন বিষয় বাদ দেবেন না। তবে ডিসেম্বরের শেষের দিকটা ভালোই কাটবে।

Ads

বৃষ রাশি(Taurus)
ডিসেম্বরে আপনাকে বেশ সাবধান থাকতেই হবে। মাসের যেকোনো সময়ে আপনার হঠাৎ করেই বেড়ে যেতে পারে খরচ। মাসের প্রথম সপ্তাহ বেশ বড় ঝামেলা আসতে পারে। তবে কাটিয়ে উঠলে সারা মাস নিশ্চিন্ত।

Advertisement

মিথুন রাশি(Gemini)
নতুন করে আপনার আয়ের পথ খুলে যাবে এই মাসে। তবে অন্যান্য দিকগুলিও মাথায় রাখবেন। নাহলে আয়ের থেকে ব্যয় বেশি হয়ে যেতে পারে। সেক্ষেত্রে বেশ সমস্যা হতে পারে আর্থিক তথা Financial Status এর দিক থেকে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
আপনার এই মাস নিয়ে কোন চিন্তা করতে হবেই না। কারণ আপনার দ্বিতীয় ঘরের অধিপতি হল সূর্য। পঞ্চম ঘরে বসে থাকলেই আর্থিক উন্নতির সম্ভাবনা প্রবল। তবে সেই অর্থ ধরে রাখার দায়িত্ব সম্পূর্ণ আপনার।

Ads

সিংহ রাশি (Leo)
আপনাকে বেশ সাবধান থাকতেই হবে এই মাসে। কারণ আপনার ডিসেম্বরে রাশিফল অনুসারে খরচ বাড়বে মাসের প্রথম থেকেই। বেশ ভালো করে আপনার খরচের বাজেট তৈরি করে ফেলুন। কারণ এমাসে আপনার সঞ্চয়ের যোগ নেই।

কন্যা রাশি (Virgo)
এমাসের রাশিফল বিচারে আপনার ক্ষেত্রে সঞ্চয়ের সম্ভাবনা একেবারেই নেই। খরচ বাড়বে। তাই এমাসে কম প্রয়োজনীয় বিষয়ে গুরুত্ব না দেওয়াই ভালো। সেগুলি না হয় অন্য মাসেই সেরে ফেলবেন। অকারণে অর্থ অপচয়ের দিকে বিশেষ নজর দিন।

তুলা রাশি (Libra)
মাসের প্রথম থেকেই আপনার ব্যয় বাড়বে এই মাসে। তবে রাশিফল বিচারে আপনার এমাস বেশ নিয়ন্ত্রণে থেকেই চলতে হবে। বেশ কিছু অপ্রয়োজনীয় বিষয়ে আপনার খরচ বাড়বে। তাই আর্থিক টালমাটাল পরিস্থিতির মধ্যে নিজেকে শান্ত রেখে সঠিক সিদ্ধান্ত নিয়ে চলবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই মাসে আপনার বেশ ভালো আয় হতে চলেছে। সব কাজ হবে নির্বিঘ্নেই। আর সারা মাসই আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। তবে পকেটের দিকে সর্বদা নজর রাখতেই হবে।

ধনু রাশি (Sagittarius)
প্রথম দিকে খরচ বাড়বে। আপনার ক্ষেত্রে 15ই ডিসেম্বরের পর থেকে প্রথম ঘরে প্রবেশ করবে সূর্য। তখনই আপনার আর্থিক উন্নতির পথ সুগম হবে। তবে মাসের প্রথম দিকটা একটু সাবধান থাকতে হবে। মাসের শেষটা ভালো যাবে। শেষ ভালো যার, সব ভালো তার।

ডিসেম্বর মাসের রাশিফল। মেষ-মীন রাশি – এই দিনগুলি সাবধান থাকুন।

মকর রাশি (Capricorn)
এই মাসে আপনার আয়ের বেশ উন্নতি ঘটবে। কারণ আপনার খরচের যোগ বেশ কম। বুঝে শুনে চলতে পারলে এমাসে রাশিফল অনুসারে আর্থিক সঞ্চয়ের পথ বেশ প্রশস্ত। সূর্যের অবস্থান ভালো থাকবে আপনার রাশিতে।

কুম্ভ রাশি (Aquarius)
আপনার আয় বৃদ্ধির দারুণ সম্ভাবনা রয়েছে এই মাসে। ব্যয় হবে, তবে আর্থিক বৃদ্ধি ঘটার ফলে শি বিষয়টি আপনাকে একদমই চিন্তিত করবে না। মাসের মাঝামাঝি সূর্যের অবস্থান একাদশ ঘরে হবার ফলে আপনার আর্থিক উন্নতি হবে বেশ দ্রুত গতিতে।

মীন রাশি (Pisces)
এমাসে আপনার যে সকল কাজগুলি অসম্পন্ন আছে, সেগুলি সুন্দর ভাবে হয়ে যাবে। এগুলি আপনাকে একটুও ভাবান্নিত করবে না। আর্থিক উন্নতির যোগ প্রশস্ত। সব দিক থেকেই আয় আসবে। আপনাকে আয় নিয়ে তেমন কোন চিন্তাই করতে হবে না। ব্যয় হবে সাধ্যের মধ্যেই। সব মিলিয়ে আপনার ডিসেম্বর মাস বেশ ভালোই কাটবে।

রেশন ডিলারদের মাথায় হাত, গরিব মানুষ এবার বাঁচবে।

নতুন বছরের আগাম শুভেচ্ছা থাকছে সকলের জন্যই। ভালো-মন্দ নিয়েই জীবন। তবে রাশিফল জেনে নিয়ে নিজেকে একটু সতর্ক রেখে নিজের চেস্টা আর পরিশ্রমকে কাজে লাগাতে পারলে উন্নতির পথে এগিয়ে যেতে কেউ আপনাকে রুখতে পারবেনা। আমাদের সাপ্তাহিক এবং মাসিক রাশিফল গুলি নজর রাখুন ওয়েবসাইটে। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Leave a Comment

Advertisement