Bandhan Bank Loan – বন্ধন ব্যাংক লোন নিয়ে স্পেশাল অফার! গ্রাম শহরের সবাই পাবে এই সুবিধা।

বন্ধন ব্যাংক ভারতের অন্যতম জনপ্রিয় একটি বেসরকারি ব্যাংক। বর্তমানে অধিকাংশ মানুষই এই বন্ধন ব্যাংক থেকে বা Bandhan Bank Loan নিয়ে থাকে। এই ব্যাংকের অধীনে বর্তমানে ১.৯ কোটির বেশি গ্রাহক রয়েছে। সম্প্রতি এই ব্যাংক গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত খবর নিয়ে এসেছে। গ্রাহকদের জন্য একটি নতুন অফার চালু করেছে এই ব্যাংক। যেখানে খুব কম সুদের হারে পার্সোনাল লোন পাওয়া যাচ্ছে। আসুন বন্ধন ব্যাংকের এই নতুন অফারটি সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

Advertisement

Bandhan Bank Loan Online Apply Interest Rate

আজকাল কার সময়ে যে কোনো কারণেই লোনের প্রয়োজন হয়। লোনের মাধ্যমে যে কোনো যায় জন্য টাকা পাওয়া যায়। আর লোনের ক্ষেত্রে বন্ধন ব্যাংক (Bandhan Bank Loan) বেশ সুবিধা জনক। কারণ এই ব্যাংক গ্রাহকদের বিভিন্ন ধরণের স্কিম অফার করে। যেগুলো খুব কম সুদের হারে পাওয়া যায়। বিয়ে থেকে শুরু করে ব্যবসা শুরু করার জন্য বন্ধন ব্যাংক গ্রাহকদের ২.৫ লক্ষ টাকার লোন দিচ্ছে।

এই Bandhan Bank Loan এর বিশেষ স্কিমটির মাধ্যমে গ্রাহকরা আরও লাভবান হবেন। আপনিও যদি বন্ধন ব্যাংকের একজন গ্রাহক হন, তাহলে আপনিও পেতে পারেন এই সুবিধা। যে কোনো প্রয়োজনে বন্ধন ব্যাংক থেকে খুব সহজে ঋণ নেওয়া যায়। বিবাহ, ভ্রমণ কিংবা পড়াশোনা ইত্যাদির জন্য পার্সোনাল লোন নিতে পারেন।

Ads

এমনিতে বন্ধন ব্যাংক হোম লোন, কার লোন, বিজনেস লোন থেকে শুরু করে একাধিক লোন অফার করে। তবে আজ কথা বলছি বন্ধন ব্যাংকের পার্সোনাল লোন (Bandhan Bank Loan) নিয়ে। যেখানে গ্রাহকরা ৫০ হাজার টাকা থেকে শুরু করে ২.৫ লক্ষ টাকার পার্সোনাল লোন নিতে পারবে। এই লোন মিলবে স্বল্প সুদের হারে। বিশেষ বিষয় হলো এই ব্যাংকে যে কোনো ঋণ অন্য ঋণে ট্রান্সফার করা যায়।

Advertisement

পিএফ নিয়ে সুখবর! অবশেষে বাড়লো সুদের হার। দীর্ঘ 3 বছর পর দাবীপূরন।

বন্ধন ব্যাংক যে কোনো ঋণের উপর খুব কম সুদের হার নিয়ে থাকে। এক্ষেত্রেও সুদের হার খুব কম। পার্সোনাল লোনের ক্ষেত্রে ৮.৪৭ শতাংশ থেকে ১৫.৪০ শতাংশ সুদের হার নেওয়া হয়ে থাকে। যেখানে মেন ইন্টারেস্ট রেট ১০.৮০ শতাংশ। ১২ থেকে ৬০ মাসের মেয়াদের লোনের টাকা শোধ করতে হয়। ভারতের যে কোনো নাগরিক এই Bandhan Bank Loan এর জন্য আবেদন করতে পারবেন।

Advertisement
Share Market বা শেয়ার বাজার

Bandhan Bank Loan এ আবেদন করার জন্য বন্ধন ব্যাংকে অ্যাকাউন্ট থাকতে হবে। লোন নেওয়ার জন্য গ্রাহকের সর্বনিন্ম বয়স হতে হবে ২১ থেকে ২৩ বছর। অন্যদিকে লোনের মেয়াদ পরিশোধ হওয়া পর্যন্ত ব্যাক্তির সর্বোচ্চ বয়স হতে হবে ৬০ থেকে ৬৫ বছর। আর্থিক ভাবে স্বনির্ভর কিংবা বেতনভুক শ্রেণীর কর্মীরা আবেদন করতে পারবেন।

Ads

হটাৎ টাকার দরকার হলে টাকা দেবে বন্ধন ব্যাংক। এই কার্ড করে নিন, যখন খুশি টাকা তুলুন।

আপনি এই Bandhan Bank Loan নিতে চাইলে আপনার নিকটবর্তী বন্ধন ব্যাংকে গিয়ে যোগাযোগ করুন। কিংবা বন্ধন ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও আবেদন করতে পারেন। আবেদন করার জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ ডকুমেন্ট প্রয়োজন পড়বে। যেমন- আধার কার্ড বা প্যান কার্ড, স্থায়ী ঠিকানার প্রমান পত্র, পাসপোর্ট সাইজের ছবি, গত ৩ মাসের বেতনের স্লিপ, দুই বছরের ITR ফাইল।

আবেদন করার পর আপনার নথি যাচাই করে দেখা হবে। যোগ্য হলে ২ দিনের মধ্যে পাওয়া যাবে এই Bandhan Bank Loan. উল্লেখ্য, এ বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন। কিংবা ব্যাংকের হেল্প লাইন ১৮০০ ২৫৮ ৮১৮১ এ কল করে জেনে নিন।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement