New JIO Phone – একদম বিনামূল্যে 4G স্মার্টফোন ফ্রি দিচ্ছে রিলায়েন্স জিও. Redmi, Realme, OnePlus যা চাইবেন পাবেন।

টেলিকম বাজারে জিও সারা ভারতে এক নতুন অধ্যায়ের সূচনা করেছিলো। প্রথমে বিনামূল্যে পরিষেবা দেওয়ার পর এবার New JIO Phone ফ্রিতে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু তাই নয়, আগে জিও ফোন বলতে ছোট স্ক্রিনের ফোন কেই বোঝানো হতো। কিন্তু নতুন এই ঘোষণার পর, বড় স্ক্রিনের স্ক্রিনটাচ মোবাইল ও ব্যাবহার করার সুযোগ মিলছে।

Advertisement

New JIO Phone 4G Smartphone Free

বর্তমান যুগে আমরা ফোন ছাড়া ১টা দিনও কল্পনা করতে পারি না, আর এই সময়ে প্রত্যেক টেলিকম কোম্পানী গ্রাহক টানতে ঘুরিয়ে ফিরিয়ে মাঝেই নতুন অফার দিয়ে গ্রাহক আকৃষ্ট করার চেষ্টা করে। আর সেই লাইনের প্রথম সারিতেই রয়েছে রিলায়েন্স জিও। আর এবার বড় স্ক্রিনের New JIO Phone বিনামূল্যে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তাই এবার চাইলেই সম্পূর্ণ বিনামূল্যে এবার New JIO Phone বা 4G Smartphone পেতে পারেন। সেই সুবিধাই এনে দিয়েছে রিলায়েন্স জিও। এমনিতেই টেলিকম জগতে রিলায়েন্স জিও ঢোকার পর থেকে বাজারের প্রায় অধিকাংশটাই দখল করে ফেলেছে‌। খুব সস্তায় মোবাইল হ্যান্ডসেট গ্রাহকদের হাতে তুলে দিয়েছিল রিলায়েন্স। কম দামের মোবাইলের সঙ্গে একেবারে ন্যূনতম মূল্যে কিছুটা হলেও ইন্টারনেট পরিষেবার বন্দোবস্ত করে দিয়েছিল Reliance Jio.

Ads

আর তার ফলে যাদের খুব বেশি দাম দিয়ে মোবাইল ফোন কেনার সামর্থ্য ছিল না, তারাও রিলায়েন্স জিওর এই অফারের ফলে একটি 4G স্মার্টফোন ইন্টারনেট কানেকশন সমেত ব্যবহার করতে পেরেছেন। মাঝেমধ্যেই নানান সময় রিলায়েন্স জিওর তরফে বিভিন্ন ধরনের অফার দেওয়া হয়ে থাকে। সেই অফারকে ব্যবহার করে বিভিন্ন ধরনের ডিসকাউন্ট এবং অন্যান্য বিনামূল্যে উপহারও পেতে পারেন রিলায়েন্স জিওর গ্রাহকেরা।

Advertisement
Swasthya Sathi - স্বাস্থ্য সাথী প্রকল্প

এবার যদি রিলায়েন্স জিওর Prepaid বা Postpaid গ্রাহক হয়ে থাকেন, তাহলে সম্পূর্ণ বিনামূল্যে একটি New JIO Phone 4g ফোন পেতে পারেন। Reliance Jio তার প্রিপেড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য বিনামূল্যেই 4G ফোন দিতে চলেছে। এই JIO 4G Smartphone ফোনের দাম ১৪৯৯ টাকা। তবে টাকা দিতে হলেও, সম মূল্যের ভ্যালিডিটি ও পরিষেবা পেয়ে যাবেন। অর্থাৎ একপ্রকার ফ্রিতেই পেতে পারেন New JIO Phone.

Advertisement

পৃথিবীর চড়া রোদ ও গরম কমাতে মহাকাশে ভার্চুয়াল ছাতা লাগাচ্ছে বিজ্ঞানীরা।

New JIO Phone features

এই ফোনের ফিচারের দিকে যদি একটু নজর দেওয়া যায়, তাহলে দেখা যাবে, ফোনটিতে ২.৪ ইঞ্চির QVGA Display রয়েছে। ৫১২ MB RAM, 4GB Internal Storage, 2000 MAH Battery এই ফোনটি গ্রাহকেরা বিনামূল্যে পেতে পারেন।

Ads

আগামী 6 মাসে কম খরচে যেসমস্ত 5G স্মার্টফোন লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার্স জেনে নিন।

এই বিষয়ে বিস্তারিত জানতে হলে রিলায়েন্স জিওর অফিসিয়াল ওয়েবসাইট কিংবা কাছাকাছি কোনো রিটেল স্টোরে গিয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন।এই ছাড়াও যদি কন ব্যাক্তি অন্য কোম্পানির ফোন কিনতে চান তাও পেয়ে যাবেন সাধ্যের মধ্যে। যেমন- Realme, Redmi, Lava এদের প্রচুর ফোন আছে যা অনেকের আয়ত্তের মধ্যে। আর তাছাড়া এই মুহুর্তে প্রায় সমস্ত কোম্পানীই মোবাইলের খরচ বাড়িয়েছে। এবং ভ্যালিডিটি শেষ হয়ে গেলে ইনকামিং ও বন্ধ হয়ে যায়। তবে Jio গ্রাহকেরা ৯০ দিন পর্যন্ত রিচার্জ ছাড়াই ইনকামিং পরিষেবা পেতে পারেন।

সম্পাদক

16 thoughts on “New JIO Phone – একদম বিনামূল্যে 4G স্মার্টফোন ফ্রি দিচ্ছে রিলায়েন্স জিও. Redmi, Realme, OnePlus যা চাইবেন পাবেন।”

Leave a Comment

Advertisement