Dear Lottery Tips in Bangla (লটারি জেতার উপায়)

নিয়ম করে প্রতিদিন এলাকার দোকানে গিয়ে লটারি টিকিট (Lottery Ticket) কেটে যাচ্ছেন, অথচ লটারিতে পুরস্কার জিততে পারছেন না। সঠিক Lottery Tips না জানলে অধিকাংশ মানুষের ক্ষেত্রেই এটা হয়। আজ না হোক কাল, না হলে পরের দিন, তারপর আবার পরের দিন, ঠিক একইভাবে প্রতিদিন নিয়ম করে গোছা গোছা লটারির টিকিট পাড়া বা এলাকার দোকান থেকে কেটে যাচ্ছেন। আর পকেট ধীরে ধীরে গড়ের মাঠ হয়ে যাচ্ছে।

Advertisement

Dear Lottery Tips in Bangla

এবার লটারির টিকিট কাটতে (Lottery Winning Tips) গিয়ে একটু অন্যরকম ভাবুন। দিন এগোচ্ছে, টেকনোলজি বদলেছে, ডিজিটাল দুনিয়া এখন স্মার্টফোনের কল্যাণে হাতের মুঠোয়। ঘরে বসে প্রায় সমস্ত দরকারি কাজকর্ম স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে করে ফেলছেন। অথচ লটারির টিকিট কাটতে যাচ্ছেন পাড়া বা এলাকার দোকানে। জানেন কি, এই মুহূর্তে সারা বিশ্বজুড়ে অনলাইনে লটারির টিকিট (Online Lottery Ticket) কাটা যায়।

Ads

সেক্ষেত্রে বিশ্বের যে কোনো দেশের যেকোনো ভাষার লটারি টিকিট কাটতে পারেন। ঘরে বসে স্মার্টফোন, ট্যাব, ডেস্কটপ বা ল্যাপটপ থেকে অনলাইনে নিয়ম করে এই ধরনের লটারি টিকিট কেটে নিমেষেই মোটা অংকের টাকার পুরস্কার জিততে পারেন। এখানে এই বিষয়েই জানানো হবে, যাতে লটারির বেশ কয়েকটি টিপস (Lottery Tips) প্রয়োগ করে টিকিট কাটলে পুরস্কার জিততে পারবেন।

Advertisement

তবে এটা বলে রাখা দরকার, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। অনলাইন বা অফলাইন, পাড়ার দোকান বা বিশ্ব লটারির দুনিয়ায়, যেখান থেকেই টিকিট কাটুন না কেন, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। এমন কোনো টিপস বা কৌশল কারো জানা নেই, যাতে লটারি টিকিটে আপনি কোটিপতি হবেন, তার নিশ্চয়তা রয়েছে। আবার অমুক লটারির টিকিট না কাটলে কোটিপতি হবেন না, তারও কোনো নিশ্চয়তা নেই। তবে বেশ কিছু Lottery Tips কৌশল প্রয়োগ করে দেখতে পারেন। হয়তো আপনার ভাগ্যে লেগে যেতে পারে লটারির পুরস্কার। সেই কয়েকটি Lottery Tips টিপস একটু দেখে নেওয়া যাক।

Advertisement

দোকান নির্বাচন

১. প্রথমেই বলা হয়েছে, পাড়া বা এলাকার দোকানে লটারি টিকিট কাটা থেকে একটু নজর ঘুরিয়ে অন্যরকম ভাবে ভাবুন। প্রযুক্তির কল্যাণে গোটা বিশ্বের লটারি এখন হাতের মুঠোয়। অনলাইনে সেই সমস্ত লটারির টিকিট কাটুন। হাতের স্মার্টফোন বা ট্যাব, ডেস্কটপ বা ল্যাপটপ থেকে অনলাইনে এই সমস্ত লটারি টিকিট কাটতে পারেন। সে ক্ষেত্রে যখনই কোনো বাম্পার জ্যাকপট অফার (Lottery Bumper Jackpot Offer) করবে কোনো লটারি কোম্পানি, আপনার কাছে ইমেইল চলে আসবে।

Ads
Lottery Secrets Formula (লটারি কাটার সংখ্যা, লটারি জেতার গোপন সুত্র_

লটারি টিকিট নির্বাচন

২. সকলেই লটারির টিকিট কাটতে গেলে জনপ্রিয় বিখ্যাত কোনো লটারি কোম্পানির টিকিট কাটতে চেষ্টা করেন। এখানেও সেই কৌশল বদলে ফেলে তুলনায় কম জনপ্রিয় নতুন কোনো লটারির টিকিট কাটার চেষ্টা করুন। আর যেহেতু অনলাইনের মাধ্যমে গোটা বিশ্বের লটারি টিকিট কাটতে পারবেন, সেক্ষেত্রে ইংরেজি ভাষায় জনপ্রিয় লটারির টিকিট কেনার থেকে অন্যান্য যে সমস্ত ভাষার (Others Language Lottery Ticket) লটারি টিকিট রয়েছে, যেমন স্প্যানিশ, জার্মানি, ইটালিয়ান সমস্ত ভাষায় লটারি টিকিট কাটতে পারেন। কারণ এই সমস্ত ভাষার লটারি টিকিট তুলনামূলকভাবে কম বিক্রি হয়। ফলে সেখানে আপনার পুরস্কার জেতার সম্ভাবনা অনেকটাই বেড়ে যাচ্ছে।

মনে রাখবেন

৩. লটারি টিকিট তো কাটলেন, কিন্তু হঠাৎ যদি পুরস্কার লেগে যায়, তাই লটারি টিকিট খুব যত্নে রাখবেন। এই ছোট্ট কাগজটি যেন হারিয়ে না যায়। তবে বর্তমানে অনলাইন লটারি কাটার ক্ষেত্রে রেকর্ড থাকার একটা সুযোগ রয়েছে।

পুরনো কয়েন বিক্রয় (Old Coin Sale)

অনলাইন লটারি টিকিট Lottery Tips

৪. যেহেতু অনলাইনে বর্তমানে লটারি টিকিট কাটা যায়, তাই লাকি নম্বর বেছে নেওয়ার ক্ষেত্রে এখানে যথেষ্ট সুবিধা পাবেন। সেক্ষেত্রে টিকিট কাটার সময় লাকি নম্বর বেছে নিতে পারেন।

আরও পড়ুন, সবার ব্যাংক একাউন্ট থেকে 436 টাকা কাটবে, ব্যালান্স না থাকলে আজই টাকা জমা করুন।

সতর্কতা

৫. তবে বর্তমানে এই লটারির ব্যবস্থাকে কাজে লাগাচ্ছে অধিকাংশ জালিয়াত বা প্রতারকেরা (Online Fraud) যেকোনো ভাবে ভুয়ো ইমেইল পাঠিয়ে আপনি লটারির পুরস্কার জিতেছেন বলে জানিয়ে মোটা টাকা আদায় করে নিচ্ছে এই সমস্ত প্রতারক। ফলে সেই দিক থেকে সতর্ক থাকবেন। সাবধানে এগোবকত

আর আগেই বলা হয়েছে, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। তাই এখানে যে কয়েকটি টিপস দেওয়া হল, সেটি প্রয়োগ করলেই যে আপনি কোটিপতি হয়ে যাবেন, তার কোনো নিশ্চয়তা নেই। আবার হবেন না সেটাও হলফ করে বলা যায় না। তবে এই সমস্ত কৌশলগুলি প্রয়োগ করে দেখতে পারেন। লটারি জিততেও পারেন, আবার নাও পারেন।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *