লটারি জেতার আসল রহস্য, চুপি চুপি জেনে রাখুন।

জীবনে হয়তো বহুবার লটারি কেটেছেন কিন্তু কতবার জিততে পেরেছেন বড় পুরষ্কার, সেটাই আসল বিষয়। কিন্তু নিজের ভাগ্য যাচাই এর চেষ্টা অবিরত। তবে সঠিক পদ্ধতি না জেনে বার বার লটারি কেটে গেলে লাভের লাভ কিছুই হবে না। বরং চরম হতাশা জাপটে ধরবে ধীরে ধীরে। তাই সঠিক পদ্ধতি জানা থাকলে কে জানে, আপনি হয়তো পরের কোটি টাকার বিজেতা!

Advertisement

একবার আসল Tricks জেনে লটারি কাটলেই, ভাগ্যবিচারে আপনি হয়ে যেতে পারেন কোটিপতি!

লটারি জিতলে ভাগ্য ভালো, আর না জিতলে ভাগ্য খারাপ – এই ধারণাই পোষণ করে অধিকাংশ মানুষ। তবে যদি আগে থেকে নম্বর বাছার কৌশল জানা থাকে, তাহলে লটারি জেতার সম্ভাবনাও বেড়ে যায় অনেক গুণ। তাই আর দেরি না করে জেনে নেওয়া যাক, Lottery জেতার গোপন কৌশল। একে একে সবটা আলোচনা করা হল।

প্রতিদিনের জেতা লটারির নম্বরগুলি সম্পর্কে একটা ধারণা থাকলে নাম্বার বাছার কাজটি হয়ে যাবে অনেকটাই সহজ। একটি গবেষণা থেকে উঠে আসা তথ্য থেকে জানা গেছে যে, 1997 সাল থেকে শুরু করে 2015 সাল পর্যন্ত জেতা নাম্বারগুলি লক্ষ্য করলে দেখা গেছে যে, 0-9 পর্যন্ত অঙ্কগুলির মধ্যে জয়ী নম্বরে 1 অঙ্কটি খুবই সাধারণ। তাহলে যে লটারি বাছেবেন, তাতে চেষ্টা করবেন যেন, এই ‘1’ অঙ্কটি থাকে।

Ads

Lottery কেনার সময়ে নম্বর বাছতে গিয়ে চেষ্টা করতে হবে যেন, আপনার বেছে নেওয়া Lottery তে 0-9 পর্যন্ত অঙ্ক গুলির মধ্যে নিচের দিকের অঙ্ক যেমনঃ- 0, 1, 2, 3, 4, 5 এই গুলি থাকে। বিভিন্ন জায়গা থেকে পাওয়া তথ্যের বিচারে দেখা গেছে যে, এই অঙ্কগুলি সাধারণ মানুষের ভাগ্য ঘুরিয়ে দিয়েছে। তাহলে এভাবে ট্রাই করেই দেখতে পারেন।

Advertisement

সাপ্তাহিক রাশিফল (20-26শে ফেব্রুয়ারি, 2023) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

আরও একটি বিষয়, সেক্ষেত্রে আপনি লটারির সংখ্যা বেঁছে নেবার ক্ষেত্রে পরপর অঙ্কের দিকে নজর দিতে পারেন। এই বিষয়টি একটি উদাহরণ দিয়ে দেখা যাক। যেমন, নম্বরে পরপর অঙ্ক থাকলে হবে 12, 23, 34, 45, 56, 67, 78, 89, 90, 01 – এই রকম। এই ধরণের নম্বরের Lottery – তে পুরষ্কার আসার সম্ভাবনা থাকে।

Advertisement

এই Lottery এর অঙ্কগুলির মধ্যে আপনি বিজোড় সংখ্যা গুলির দিকে নজর দিয়ে দেখতে পারেন। সেক্ষেত্রে 1, 3, 5, 7, 9 – এই অঙ্ক গুলির দিকে লক্ষ্য রাখতে পারেন। সেক্ষেত্রে সম্ভাবনা বেড়ে যাবে। এভাবে Lottery কেটে যারা বিজয়ী হবেন, তারা আমাদের সাথে কমেন্ট বক্সে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে পারেন।

Ads

একদম বিনামূল্যে 1 বছর ভ্যালিডিটি ও 87GB ডেটা দিচ্ছে জিও, সীমিত সময়ের অফার।

আরও একটি বিষয়ে বলে রাখি যে, Lottery কাটার সাথে আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকায় এই বিষয়ে আমরা কখনোই আপনাদের উৎসাহিত করি না। আমরা শুধুমাত্র কিছু তথ্য বা টিপস শেয়ার করে থাকি আপনাদের সাথে। তাই যাই করবেন, সম্পূর্ণ নিজের দায়িত্বে ভেবে চিন্তে করবেন। এছাড়া ব্যবসা, চাকরী, টেলিকম অফার ইত্যাদি বিষয়ে জানতে দেখতে থাকুন আমাদের ওয়েবসাইট। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Leave a Comment

Advertisement