Lottery Secrets Formula – লটারি জেতার ম্যাজিক ট্রিক, লটারি কাটার সংখ্যা একবার শিখতে পারলেই একটা পুরষ্কার বাধবেই।

লটারি জেতার কৌশল বা লটারি জেতার গোপন সুত্র বা Lottery Secrets Formula এর আগে হয়তো অনেক ওয়েবসাইটে পড়ে থাকবেন। তবে নির্দিষ্ট কিছু টিপস ছাড়া তেমন কিছু থাকেইনা। অথচ হয়তো এর থেকে ভালো উপায় আপনার ই জানা আছে। তাই এই প্রতিবেদনে নতুন কিছু তথ্য ও হিসাব নিয়ে টিপস দেওয়া হবে। শুধু তাই নয়, এই টিপস এর সাথে আগের ড্র এর রেজাল্ট ও হিসাব মেলানো হবে, যাতে আপনার বুঝতে সুবিধা হয়। প্রতিবেদনটি একেবারে নতুন ও একটু বড় হবে। যদি লটারি জেতার কৌশল শিখতে চান, তবে পুরোটা অবশ্যই পড়বেন। অর্ধেক পড়লে অযথা সময় নষ্ট হবে। তবে এই সুত্র বুঝতে হলে আপনার অংকের কিছুটা জ্ঞান থাকা দরকার। কারন লটারিতে যার নম্বর বাছাই হয়, তিনিই যেতেন। আর নম্বরের প্রশ্ন থাকলে অংক তো থাকবেই।

Advertisement

Lottery Secrets Formula in Bangla

যদিও লটারি জেতা ভাগ্যের ব্যাপার। তবে আপনার ভাগ্য সাথে থাকলেও যদি সেই দোকানে সেই লাকি সঙ্খ্যাটি না ই থাকে, তাহলে কিভাবে জিতবেন! তাই প্রথমে আপনার সংখ্যা নির্বাচন জানতে হবে। যদি সেই ধরনের সংখ্যা না পান, তবে না কেনাই ভালো। যেদিন সেই সংখ্যা পাবেন সেদিনই কিনবেন। এবং পুরো সিরিজ ধরে কিনবেন। যদিও লটারি জেতা নিয়ে ১০০% নিশ্চিত হওয়া সম্ভব নয়। কিন্তু যে মেশিন লাকি নম্বর বাছাই করে, তার প্রোগ্রামে কিছু অ্যালগরিদম বা নিয়ম দেওয়া থাকে, আর সেই নিয়ম যদিও খুবই গোপনীয়, তবুও চেষ্টা করলে আপনি বুঝতে পারবেন।

Ads

লটারি কাটার সংখ্যা বাছাই

  • প্রথমে প্রথম দুটি সংখ্যা মনে করুন
  • যদি পছন্দ হয় তবে পরের ধাপে ABCD বা লেটার বাছাই করুন।
  • এরপর পরের তিনটি সংখ্যা।
  • তারপর লাস্ট দুটি সংখ্যা
  • যদি মনের মতো না হয়, কিনবেন না।

লটারি জেতার গোপন সুত্র

এখন মনে হচ্ছে না, এই তথ্যটি একেবারে নতুন। দেখবেন, এই প্রতিবেদন প্রকাশের পর দুই একদিনের মধ্যে এই প্রতিবেদনের কপি অনেক ওয়েবসাইটে প্রকাশিত হবে। এই প্রতিবেদনের পোস্টারের মতো একই হিসাব দিয়ে অন্য ওয়েবসাইট একই পোষ্টার বানিয়ে আপনাদের একই প্রতিবেদন পরিবেশন করবে। তাই আসল নকল বিচার করে সুখবর বাংলা ফলো করুন। এবার তাহলে শুরু করা যাক আসল টিপস। না বুঝতে পারলে নিচে কমেন্ট করবেন, আরও সহজ করে বলে দেওয়া হবে।

Advertisement

লটারি টিপস

কোটিপতি বা লাখপতি কে না হতে চায়? সকলেরই আশা থাকে মোটা টাকার মালিক হওয়ার। কিন্তু আশা থাকলেই তো আর বাস্তবে সব সময় সহজে সফল হয় না। তার জন্য পরিশ্রম লাগে। আবার পুরো পরিশ্রম করে গেলেই কোটিপতি বা লাখপতি সহজে হওয়া যায় না। বুদ্ধি বা কৌশল প্রয়োগ (Lottery Secrets Formula) করতে হয়। সেক্ষেত্রে রাতারাতি যদি কোটিপতি বা লাখপতি হতে চান, তাহলে একটাই পথ রয়েছে, লটারির টিকিট কাটা (Lottery Ticket Winning Tips) আর সেই আশা থেকেই অধিকাংশ মানুষ নিয়মিত লটারির টিকিট কাটতে থাকেন।

Advertisement

নতুন সাতটি লতারি জেতার উপায়

আর নিয়মিত লটারি কাটার অর্থই হলো পকেট থেকে একটা নির্দিষ্ট অংকের টাকা প্রতিদিন খরচ হয়ে যাওয়া। অনেকেই এভাবে লটারি টিকিট কাটতে কাটতে সর্বস্বান্ত হয়ে গিয়েছেন। আবার কেউ একবার লটারির টিকিট কেটেই লাখপতি বা কোটিপতি (Crorepati) হয়ে গিয়েছেন। ফলে স্বাভাবিকভাবেই এটা বোঝা যায়, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। তবে এক্ষেত্রে কিছু টিপস দেওয়া যেতে পারে। যে টিপসগুলো ফলো করলে লটারির টিকিটে পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যায়। আর এই নিয়ম অনুযায়ী সংখ্যা না পেলে লটারি কাটবেন না, এতে হারার পরিমান কমবে, আর যদি ভালো সংখ্যা পান, তবে কেটে নেবেন। ভাগ্য ভালো হলে লেগে যাবে।

Ads

লটারি কাটার পদ্ধতি

এই টিপস (Lottery Secrets Formula) নিয়ে লটারির টিকিট কাটলে পুরস্কার যে জিতবেনই, তার কিন্তু কোনো গ্যারান্টি নেই। কিন্তু সেই সম্ভাবনা বাড়তে পারে। আর রাতারাতি কোটিপতি বা লাখপতি হতে চাইলে লটারির টিকিটই কাটতে হবে। তবে নিজের আর্থিক পরিস্থিতির কথা মাথায় রেখেই লটারি কাটতে যাবেন। একেবারে সর্বস্বান্ত হয়ে টিকিট কাটতে যাবেন না। এবার দেখে নেওয়া যাক, কয়েকটি ট্রিক্স বা Lottery Secrets Formula. যেটা মেনে টিকিট কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা বাড়তে পারে।

লটারি কাটার ফর্মুলা, লটারি জেতার গোপন কৌশল (Lottery Winning Formula)

Lottery Winning Tricks

১. বেশিরভাগ ক্ষেত্রে দেখা গিয়েছে যে সমস্ত টিকিটের সিরিজ ১ ও ৪ নম্বর দিয়ে শুরু হয় সেই টিকিটে পুরস্কার জেতা সম্ভব হয়। ১ নম্বর দিয়ে শুরু করা সিরিজের টিকিট কাটতে পারেন।
২. যদি শাস্ত্রের কিছু নিয়ম মেনে চলেন, জন্ম তারিখ বা জন্মবারের প্রথম নম্বর দিয়ে লটারির টিকিট কেটে দেখতে পারেন। এক্ষেত্রে আপনার নামের অক্ষর টা আলফা লেটার হিসাবে নিতে পারেন।

প্রথম ভাগ00 A (অর্থাৎ দুটি সংখ্যা ও একটি লেটার)
দ্বিতীয় ভাগ000 (অর্থাৎ তিনটি সংখ্যা)
তৃতীয় ভাগ00 (অর্থাৎ দুটি সংখ্যা)
পূর্ণ নম্বর 00A 000 00

৩. যারা এর আগেই লটারিতে মোটা টাকার পুরস্কার জিতেছেন, তাদের কাছ থেকে কিছু কৌশল (Lottery Secrets Formula) জেনে নিতে পারেন। এবং সবচেয়ে নিশ্চিত হওয়া প্রয়োজন প্রথম তিনটি সংখ্যা। যেমন গত ২৩শে জুনের ডিয়ার লটারিতে লাকি নম্বর ছিলো 42 E 150 74. এক্ষেত্রে ওই পুরষ্কার তালিকা হিসাব করে দেখুন বেশিরভাগ সিরিজের নম্বর 7 ও 4 দিয়ে শুরু হয়েছে। এবং বিজয়ী নম্বর টিও 4 দিয়ে শুরু 4 দিয়ে শেষ! লটারি জেতার গোপন সুত্র, কিছু বুঝতে পারছেন?

৪. লটারির টিকিট কাটার সময় বা টিকিট কাটার আগে যদি কোনো নম্বর মনের মধ্যে চলে আসে, তাহলে সেই নম্বর দিয়েও টিকিট কেটে দেখতে পারেন।
৫. ০, ৬ এবং ৭ নম্বর দিয়ে যে সিরিজ শুরু হচ্ছে সেই সমস্ত সিরিজেও বহু সময় দেখা গিয়েছে মোটা অংকের টাকার পুরস্কার জেতা সম্ভব হয়েছে। ফলে এই টিপস ফলো করতে পারেন। বিশ্বাস না হলে আগের দিনের রেজাল্ট মিলিয়ে দেখুন।

৬. যেদিন লটারির টিকিট কাটবেন, তার আগের দিনের পুরস্কারের তালিকাটা একবার দেখুন। যে নম্বরে পুরস্কার লেগেছে, সেই নম্বরগুলিকে বাদ দিয়ে টিকিট কাটুন। তাতেই পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যেতে পারে।
৭. যদি আপনার কোনো লাকি নম্বর থেকে থাকে তাহলে সেই নম্বরের লটারির টিকিট কাটতে পারেন। সেক্ষেত্রেও পুরস্কার জিততে পারেন।

আরও পড়ুন, লটারি কাটার নতুন টিপস মেনে কিনুন টিকিট, হতে পারেন ভাগ্যবান।

সতর্কতা

এখানে একটা কথা বলে রাখা দরকার, যে সমস্ত টিপস দেওয়া হয়েছে তা লটারির টিকিটের পুরস্কার জেতার বিভিন্ন ধরনের খবরাখবর এর উপর দাঁড়িয়ে। লটারি জেতার গোপন সুত্র মেনে এইভাবে টিকিট কাটলেই যে আপনি মোটা অঙ্কের পুরস্কার জিততে পারবেন তার কোনো নিশ্চয়তা নেই। কারণ আগেই বলা হয়েছে, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। টিকিট কাটার আগে সমস্ত দিক ভেবেচিন্তে তারপরেই কাটবেন।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement