লটারি টিকিট কাটার সহজ টিপস। এই নিয়মে টিকিট কাটুন আর জাদু দেখুন।

নিয়মিত লটারি টিকিট (Lottery Ticket) তো কাটেন বহু মানুষ, কিন্তু পুরস্কার জেতেন আর কয়জন? লক্ষ লক্ষ মানুষ লটারি টিকিট কাটার পর যখন ফলাফল বের হয়, দেখা যায় হাতেগোনা কয়েকজন পুরস্কার পেয়েছেন। আর সেটাই লটারির খেলায় স্বাভাবিক। লটারি এইভাবেই খেলা হয়ে থাকে। একটা কথা জেনে রাখা দরকার, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। এখানে কোনো টিপস প্রয়োগ করে ১০০% পুরস্কার জেতার গ্যারান্টি দেওয়া যায় না। আর সেটা সম্ভব নয়।

Advertisement

কিভাবে লটারি টিকিট জিতবেন

যে যাই বলে থাকুক না কেন, কখনোই লটারিতে কোনো কৌশল (Lottery Winning Tips) লাগিয়ে পুরস্কার জেতার নিশ্চয়তা নেই। অধিকাংশ মানুষ লটারির টিকিট কাটেন কোনো না কোনো ভবিষ্যৎ লক্ষ্য সামনে রেখে। কারণ এই মুহূর্তে সাধারন কোনো চাকরি বাকরি বা ছোটখাটো ব্যবসা-বাণিজ্য করে তো আর লাখপতি কোটিপতি হওয়া যায় না। টেনেটুনে সংসার চালানো যেতে পারে। সেই জায়গায় দাঁড়িয়ে প্রত্যেকেই চেষ্টা করেন একটু ভালোভাবে জীবন যাপন করার।

লটারি জেতার গোপন সুত্র

আর সেই কারণেই মানুষ লটারির দিকে ঝোঁক বাড়ান। কিন্তু লটারি টিকিট কেটে গেলেও দেখা যায়, মাসের পর মাস, বছরের পর বছর টিকিট কেটে যাচ্ছেন, অথচ পুরস্কার মিলছে না। যদিও বা কখনো কখনো পুরস্কার পেয়েছেন, তা ৫০০, ১০০০, ২ হাজার টাকার মতো। কিন্তু কিভাবে লটারি টিকিট কাটলে নিমেষেই সেই টিকিটে মোটা অংকের টাকা জেতা যেতে পারে।

Ads

এখানে সেই ধরনের কিছু টিপস দেওয়া হবে যে টিপস প্রয়োগ করলে লটারি টিকিটে মোটা অংকের পুরস্কার জেতার সম্ভাবনা থাকবে। এবার থেকে লটারি টিকিট কাটার আগে এই টিপসগুলো একটু প্রয়োগ করে দেখুন (Lottery Winning Tips).

Advertisement
Spice Business Ideas ( মশলা ব্যবসার আইডিয়া)

বেশ কয়েকদিনের লটারি টিকিটে পুরস্কার জেতার নম্বরের দিকে খেয়াল রাখুন। যে নম্বরগুলিতে দিন কয়েকের মধ্যে পুরস্কার পাওয়া গিয়েছে, সেই নম্বরগুলিকে এড়িয়ে চলার চেষ্টা করুন।
টিকিট কটার সময় ১ নম্বর সিরিজের টিকিট কাটার চেষ্টা করুন। কম নম্বরের সিরিজ কাটলে টিকিটে পুরস্কার জেতার সম্ভাবনা থাকে।

Advertisement
Click Here

যারা এর মধ্যেই লটারির টিকিটে মোটা অংকের পুরস্কার জিতেছেন, সেদিকে লক্ষ্য করলে দেখা যাবে, বিজোড় সংখ্যায় পুরস্কার জেতার সম্ভাবনা বেশি। তাই টিকিট কাটার সময় সেই দিকটিও খেয়াল রাখবেন।
সাধারণত ৮ সংখ্যার পাশাপাশি কোনো সংখ্যা দিয়ে টিকিট কাটুন। যেমন ৭ বা ৯ এই ধরনের নম্বরের টিকিট কাটার চেষ্টা করুন।

Ads

আরও পড়ুন, চাকরি না করেও প্রতিমাসে 12 হাজার টাকা পেনশন। নতুন পলিসি করলেই লাইফ সেট।

লটারির টিকিট কাটার সময় টিকিটের সিরিজে দুটি নম্বর যুক্ত টিকিট বেছে নেওয়ার চেষ্টা করুন। যেমন, 76, 69, 45 ইত্যাদি।
তবে সব সময় একটা কথা জেনে রাখা দরকার, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। কোনোভাবেই কোনো টিপস প্রয়োগ করে পুরস্কার জেতার গ্যারান্টি দেওয়া যায় না।

আরও পড়ুন, রেশনে বড় বদল, জেনে নিন এবার থেকে কোন কার্ডে কতটা ফ্রি রেশন পাবেন।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement