Old Coin Sale – 20 পয়সার এই স্পেশাল কয়েন থাকলেই পাবেন লাখ টাকা।

এই কয়েনটি আপনার কাছেও আছে, বিক্রি করলেই লাখপতি (Old Coin Sale)!
একশ্রেণীর ডিজিটাল মিডিয়ার দৌলতে নোট বা কয়েন বিক্রির খবর এখন অনেক মানুষই জেনে গেছেন। ফলে একটি নোট বা কয়েন বিক্রি করে যে মুহূর্তের মধ্যে লাখপতি বা কোটিপতি হওয়া যায়, তা এই সমস্ত মিডিয়ার সূত্র থেকেই পাওয়া গিয়েছে।

Advertisement

Indian Old Coin Sale

যদিও সকলকেই এই বিষয় থেকে সতর্কতা অবলম্বন করে এগোতে বলা হচ্ছে। তার কারণ, খবরের সূত্রে পাওয়া এই নোট বা কয়েন বিক্রির তথ্য কতখানি সঠিক, সেই বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত যাচাই করা হয়নি। তবে আন্তর্জাতিক বাজারে এই ধরনের নোট বা কয়েন চড়া (Old Note, Old Coin Sale) দামে বিক্রি হয় বলে জানা গিয়েছে। ফলে যে কোনোভাবে পুরনো নোট বা কয়েন যদি থেকে থাকে কাছে, তাহলে তা বিক্রির আগে সতর্কতার সঙ্গে এগোবেন। এবার এই সংক্রান্ত বিষয়টি বলা যাক।

সম্প্রতি জানা যাচ্ছে, আন্তর্জাতিক বাজারে ব্রিটিশ আমলের পুরনো মুদ্রা (Old Coin Sale) অত্যন্ত চড়া দামে বিক্রি হচ্ছে। যদি আপনার কাছে এই মুহূর্তে কোনো পুরনো নোট বা কয়েন থেকে থাকে, তাহলে অনলাইনে বিক্রি করে আপনি মুহুর্তের মধ্যেই লাখপতি বা কোটিপতি হতে পারেন। স্বাভাবিকভাবেই সমস্ত মানুষ প্রতিনিয়ত টাকার রোজগারের চেষ্টা করে যাচ্ছেন। যে কোনো পথ দিয়ে যদি দুটো টাকা বেশি রোজগার করা যায়।

Ads

কিন্তু চাইলেই তো আর সেটা সম্ভব হয় না। প্রতিটি জায়গাই খুবই সমস্যাজনক। আর টাকা উপায় করা এই মুহূর্তে যথেষ্ট সমস্যার। সেই জায়গায় দাঁড়িয়ে এই মুহূর্তে যদি আপনার কাছে কোনো পুরনো নোট বা কয়েন থাকে, তাহলে আপনি মালামাল হয়ে যাবেন। শখের বসে ১ টাকা, ২ টাকা, ৫ টাকা, ১০ টাকা, ২০ টাকা, ৫০ টাকার নোট জমিয়ে রাখেন অনেকেই। যদি সেই ধরনের কোনো নোট বা কয়েন কাছে থাকে, তাহলে একদম ফেলে দেবেন না। অনলাইনের মাধ্যমে বিক্রি করে মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ টাকা আয় করে নিন।

Advertisement

বর্তমানে জানা যাচ্ছে, ২০ পয়সার একটি পুরনো দিনের কয়েন (Old Coin Sale) আন্তর্জাতিক বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে। এই কয়েনটি 1968 সালে প্রকাশ হয়েছে। এই ২০ পয়সার কয়েন আন্তর্জাতিক বাজারে বিক্রি করলে লক্ষ লক্ষ টাকা পাওয়া যাবে বলেই জানা যাচ্ছে। তবে এই কয়েনে একটি বিশেষত্ব রয়েছে। এই ২০ পয়সার কয়েনটি তামা দিয়ে তৈরি। একদিকে পদ্মফুল রয়েছে, আর অপরদিকে ২০ পয়সা লেখা রয়েছে। যদি এই কয়েন আপনার কাছে থাকে, তাহলে আপনি একেবারে লাখপতি বা কোটিপতি।

Advertisement

এবার দেখে নিন কিভাবে বিক্রি করবেন:

click here png 1
  • Indiamart.com, Coinbazzar, OLX-এর মতো ওয়েবসাইটে গিয়ে একজন বিক্রেতা হিসেবে রেজিস্টার করুন।
  • আপনার মোবাইল নম্বর এবং ইমেইল আইডি দিন।
  • নোট বা কয়েনের ছবি তুলে আপলোড করুন।
  • এরপরে সেটি বিজ্ঞাপন আকারে দেখানো হবে।

প্যান কার্ড চালু নাকি বন্ধ, চেক করুন ঘরে বসে, জেনে নিন পদ্ধতি।

এবার যাদের সেই নোট বা কয়েন কেনার (Old Coin Sale buyer) আগ্রহ রয়েছে, তারা আপনার সঙ্গে সরাসরি যোগাযোগ করবেন। আপনি নিমেষেই লাখপতি বা কোটিপতি হয়ে যাবেন।
বিভিন্ন ডিজিটাল মিডিয়ার সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী এখানে এই বিষয়ে লেখা হয়েছে। ফলে এরকম ধরনের কোনো নোট বা কয়েন বিক্রির কথা জানতে পারলে সমস্ত দিক ভেবেচিন্তে বুঝেশুনে এগোবেন। কোনো রকম জালিয়াতি বা প্রতারণার ফাঁদে পা দেবেন না।

Ads

সুখবর বাংলা

9 thoughts on “Old Coin Sale – 20 পয়সার এই স্পেশাল কয়েন থাকলেই পাবেন লাখ টাকা।”

  1. I have Rs 5 and Rs 1 few old notes and I am interested to sell.Kindly inform me the price for this.

    Mobile no–8622064555.

    Reply
  2. I have also many coins and notes especially old Coin and notes if any body will interested to buy ,always welcome.

    Reply
  3. আমার কাছে পুরাতন পাঁচটাকা দশটাকা কুড়িটাকা ও কুড়ি পয়সা ও আরো কয়েন আছে আর পাঁচটাকা আর দশটাকা নোটে ৭৪৬ নাবার আছে আমি বিক্রয় করতে চাই যদি কোন ব্যক্তি কিনতে চাইলে যোগাযোগ করুন 7032269559

    Reply

Leave a Comment

Advertisement