Indian Bank Recruitment - ইন্ডিয়ান ব্যাংকে চাকরি

চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর। ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank Recruitment) সেলফ এমপ্লয়মেন্ট ট্রেনিং ইনস্টিটিউট দুটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যেখানে বলা হয়েছে Attender ও Watchmen cum Gardener পদে নিয়োগ করা হবে। নূন্যতম সপ্তম শ্রেণী পাসে করা যাবে আবেদন। আগামী 25th জানুয়ারি 2024 আবেদনের শেষে তারিখ। www.indianbank.in ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিতে পারবেন। আজকের প্রতিবেদন থেকে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Advertisement

Indian Bank Recruitment 2024

  • পদের নাম ও শূন্যপদ
  • বেতন
  • শিক্ষাগত যোগ্যতা
  • বয়সসীমা
  • আবেদন পদ্ধতি

পদের নাম ও শূন্যপদ

ইন্ডিয়ান ব্যাংকে তথা Indian Bank Recruitment যারা আবেদন করবেন তাদের দুটি পদে কাজ্জ দেওয়া হবে। একটি হলো আটেন্ডার বা Attender এবং অপরটি হলো ওয়াচম্যান কাম গার্ডেনার বা Watchmen cum Gardener. এই দুটি পদে মোট কয়টি শূন্যপদ আছে জেনে নিন।
Attender- এই পদের জন্য মোট 1 টি শূন্যপদ রয়েছে।
Watchmen cum Gardener- এই পদের জন্য 2 টি শুন্যপদ রয়েছে।

বেতন

Attender- এই পদে নিযুক্ত ব্যাক্তিদের প্রতি মাসে 8 হাজার টাকা করে বেতন দেওয়া হবে। এছাড়া MA এবং FTA সুবিধাও পাবেন।
Watchmen cum Gardener- এই পদে নিযুক্ত কর্মীদের প্রতি মাসে 6 হাজার টাকা করে দেওয়া হবে। এখানেও MA এবং FTA এর সুবিধা মিলবে।

Ads

শিক্ষাগত যোগ্যতা

Attender পদের জন্য আবেদন করতে হলে নূন্যতম দশম শ্রেণী পাস হতে হবে। অন্যদিকে সপ্তম শ্রেণী পাস হলেই Watchmen cum Gardener পদের জন্য আবেদন করা যাবে।

Advertisement

বয়সসীমা

ইন্ডিয়ান ব্যাংকে তথা Indian Bank Recruitment এর উক্ত দুটি পদে আবেদনের জন্য আবেদনকারীর সর্বনিন্ম ও সর্বোচ্চ বয়স হতে হবে 22 বছর এবং সর্বনিন্ম বয়স হলো 40 বছর।

Advertisement

রাজ্যে আবারও শুরু অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে নিয়োগ। আবেদন পদ্ধতি জেনে নিন।

আবেদন পদ্ধতি

আবেদন করতে ইচ্ছুক থাকলে আপনাকে অফলাইনে আবেদন করতে হবে। একজন প্রার্থী কেবল একটি পদের জন্যই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য নিজের একটি বায়োডাটা তৈরি করুন। যেখানে নিজের নাম, বাবার নাম, ঠিকানা, ছবি, জন্ম তারিখ সহ কোন পদে আবেদন করতে চান সেটা উল্লেখ করতে হবে। এরপর আবেদন পত্র পোস্টের মাধ্যমে নিম্ন লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদন পত্রের সঙ্গে অবশ্যই প্রয়োজনীয় নথি সংযুক্ত করে দেবেন।

Ads
WBSETCL Recruitment - বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পোস্ট করার ঠিকানা – The Assistant General Manager Indian Bank Zonal Office Deoghar 498 A, Srikant Road, Belabagn, Deoghar 814112. আগামী 25th জানুয়ারি 2024 এর মধ্যে আবেদন জমা করতে হবে। এই তারিখের পর যে সমস্ত আবেদনপত্র জমা পড়বে তা গ্রহণযোগ্য হবে না।

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে 23,305 টাকা বেতনে চাকরির সুযোগ।

উল্লেখ্য, ইন্ডিয়ান ব্যাংকে তথা Indian Bank Recruitment এর উক্ত দুটি পদে কোনো প্রকার লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। আপনি যদি এই চাকরি করতে চান তাহলে শীঘ্রই আবেদন করুন। কারণ আবেদন জমা করার জন্য হাতে আর মাত্র দুই দিন রয়েছে।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *