Jio 5G

Jio 5G – এয়ারটেলের 5G পরিষেবা কবে লঞ্চ করা হবে?

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ইন্টারনেট বা মোবাইলে রিচার্জ করা ছাড়া উপায় নেই (Jio 5G)। আর অন্যদিকে গত বছর বিভিন্ন টেলিকম সংস্থা মোবাইল রিচার্জের ক্ষেত্রে মূল্য বৃদ্ধি করেছে। কিন্তু রিচার্জ করা ছাড়া উপায় নেই। তাই দাম দিয়ে হলেও রিচার্জ করতেই হয়। আজকে এই প্রতিবেদনে জানানো হবে কবে জিও 5G নেটওয়ার্ক পরিষেবা শুরু করছে।

Advertisement

বর্তমানে প্রায় সকল টেলিকম সংস্থাই মোবাইল রিচার্জের মূল্য বৃদ্ধি করেছে। যদিও অনেক ক্ষেত্রে গ্রাহকদের ককথা মাথায় রেখে বাজারে লঞ্চ করা হয়েছে আকর্ষণীয় প্ল্যান। তবেই অনেকেই আশায় বসে আছেন কবে জিও 5G পরিষেবা লঞ্চ করা হবে। তবেই জানিয়ে রাখি, সেই দিন আর বেশি দূরে নয়। (Jio 5G)

স্বাস্থ্যসাথীকে টেক্কা দিতে, এবার কেন্দ্রীয় স্বাস্থ্য বীমা প্রকল্প, পশ্চিমবঙ্গে আসছে তো??

জিও 5G পরিষেবা কবে চালু করা হবে?
সংবাদ মাধ্যম সূত্রে খবর, এয়ারটেলের তরফ থেকে জানানো হয়েছে, চলতি মাসে অর্থাৎ আগস্ট মাসে 5G পরিষেবা চালু করা হবে। তাই টেক্কা দিতে জিও 5G পরিষেবা কবে চালু করা হবে সেই সম্পর্কিত ঘোষণা করা হতে পারে এই মাসেই। সূত্রের খবর, ২৯ আগস্ট রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যানুয়াল জেনারেল মিটিং বা AGM রয়েছে। (Jio 5G)

Ads

নতুন প্রাথমিক শিক্ষকদের আবার বিপদ বাড়লো, অফিসিয়াল ওয়েবসাইটে পর্ষদের

আশা করা হচ্ছে, সেই সময়ই এই নিয়ে বড় ঘোষণা করা হবে। এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েব পোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Advertisement

বিপুল সংখ্যক স্থায়ী কর্মী নিয়োগের ঘোষণা বিএসএনএলের

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *