জিও অফার নিয়ে এলো 2023 এর সেরা প্ল্যান, নতুন রিচার্জে কি কি পাবেন, দেখুন।

মোবাইল রিচার্জ নিয়ে নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও অফার। কেন্দ্রের বাজেট প্রকাশিত হয়েছে। এর সাথে সাথেই নতুন করে সুখবর জানিয়ে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল জিও। এবারের প্ল্যান বেশ আকর্ষণীয় হতে চলেছে। নিজের পছন্দের অফার সম্পর্কে জানতে হলে দেখে নিন আজকের এই প্রতিবেদন।

Advertisement

জিও অফারে রিচার্জের আকর্ষণীয় সাশ্রয়ী প্ল্যান, যা দেখলেই মন খুশি।

সাধারণ ভাবেই জিও অফার সকল মোবাইল গ্রাহকের কাছে নয়ন মণি। তা সত্ত্বেও প্রতি মুহূর্তেই Jio তার গ্রাহকের কথা চিন্তা করে টেলিকম জগতে নিয়ে আসার চেষ্টা করে নতুন নতুন জিও অফার। বর্তমানে আধুনিক থেকে আধুনিকতর হচ্ছে মোবাইল প্রযুক্তি। ইন্টারনেট যেন হাতের মুঠোয় এনে দিয়েছে গোটা পৃথিবীকে। ফলে প্রতি মাসে বেশ ভালো পরিমানে ইন্টারনেট ডেটা প্রয়োজন হয় অনেকের।

এবারে জেনে নেওয়া যাক, নতুন জিও প্ল্যানে রিচার্জ মূল্য থেকে শুরু করে থাকবে কি কি সুযোগ সুবিধা। পূর্বে এই প্ল্যান ছিল। সেক্ষেত্রে আনা হচ্ছে সামান্য কিছু পরিবর্তন। এক্ষেত্রে পূর্বে সুবিধা মিলতো 6 মাসের জন্য। তবে এবারে এই রিচার্জ করলে মিলবে পুরো 252 দিনের ভ্যালিডিটি। অর্থাৎ 8 মাস 12 দিনের মেয়াদ। এর সাথে আরো যে যে সুবিধা থাকবে সেগুলিও জেনে নেওয়া যাক এক এক করে।

Ads

LIC চালু করলো নতুন প্ল্যান – ডেথ বেনিফিট, ট্যাক্স বেনিফিট সহ আরও বিস্তারিত জেনে নিন।

এর সাথে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এর সুবিধা। এর সাথে করা যাবে ফ্রি SMS এর সুবিধা। আর ইন্টারনেট সার্ফিং এর জন্য প্রতিদিনই পাওয়া যাবে 2.5 GB করে ইন্টারনেট ডেটা। এই সকল সুবিধা পাওয়া যাবে মাত্র 2023 টাকার রিচার্জে। অর্থাৎ মাসিক হিসেব করে দেখলে দেখা যায় যে প্রতি মাসে মিলবে সুবিধা যার জন্য খরচ হবে মাত্র 240 টাকা করে।

Advertisement

এই প্ল্যানের হিসেবে দেখা যায় যে, প্রতিদিন যে পরিমানে ইন্টারনেট ডেটা মিলবে তা সেই দিনেই শেষ করতে হবে। জিও এর এই রিচার্জ প্ল্যানের দৈনিক ডেটার হিসেব করলে দেখা যায় যে মোট পাওয়া যাবে 630 GB ডেটা। তবে এই ডেটা রোল ওভার হবে না। দিনের ডেটা দিনেই শেষ করতে হবে। আরো কিছু সুবিধা মিলবে। দৈনিক ডেটা শেষ হয়ে যাবার পরেও ইন্টারনেট মিলবে।

Advertisement

বাজেট ঘোষনা হতেই বদলে গেল রেশন তোলার নিয়ম, এই 3 টি নিয়ম না মানলে রেশন পাবেন না।

তবে এক্ষেত্রে ইন্টারনেট ডেটার স্পিড কমে যাবে। সেক্ষেত্রে মিলবে মাত্র 64 KBPS হারে ইন্টারনেট গতি। এছাড়া রোজ মিলবে 100 টি করে SMS এর সুবিধা। এছাড়াও Jio টিভি, Jio সিনেমা, Jio ক্লাউড ইত্যাদির সুবিধা মিলবে একই সাথে। সব মিলিয়ে এক্কেবারে চাঙ্গা অফার। যাদের ইন্টারনেট ডেটা আর ভ্যালিডিটি খুবই দরকার, তাদের জন্য এই প্ল্যানটি হচ্ছে সেরার সেরা অফার। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement