বাম্পার মোবাইল রিচার্জ সেরা অফার, এক রিচার্জে 4 গুন সুবিধা, কম দামে সেরা প্ল্যান।

মোবাইল রিচার্জের নতুন নতুন অফার নিয়ে আসে বিভিন্ন টেলিকম সংস্থা গুলি। বর্তমানে প্রতিযোগিতার মার্কেটে জিও, এয়ারটেল, ভোডাফোন হোক বা BSNL, প্রত্যেকেই নতুন গ্রাহকের সন্ধানে লোভনীয় আর আকর্ষণীয় অফার নিয়ে আসে। এই সকল অফার গুলি না জানা থাকলে আপনি হয়তো মিস করে যাবে এই আকর্ষণীয় অফার। তাই আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক, এমন কি অফার লঞ্চ হয়েছে যেখানে মিলবে 4 গুণ লাভ!

Advertisement

নতুন মোবাইল রিচার্জ প্ল্যান, এক রিচার্জে চার গুন লাভ।

ভারতের জনপ্রিয় দুই টেলিকম সংস্থা হল Jio ও Airtel. একে অপরকে টেক্কা দেবার জন্য প্রায় প্রতি মাসেই বিভিন্ন নতুন নতুন প্ল্যান নিয়ে আসে কোম্পানি দুটি। এবারেও এয়ারটেল বাজারে এনেছে একটি দারুণ সাশ্রয়ী প্ল্যান। এই রিচার্জটি করলে এক রিচার্জে চলবে চারজনের ফোন। অর্থাৎ একবারের রিচার্জে চলবে একটি পুরো ফ্যামিলি!

এয়ারটেলের পোর্টফোলিওতে বহু ধরনের সস্তা থেকে শুরু করে বেশ ব্যয়বহুল সব রকমের রিচার্জ প্ল্যানই পাওয়া যায়। বলা যেতে পারে এটি এয়ারটেলের সবচেয়ে সস্তা প্ল্যান। এটি মূলত ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান। এই ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানের অধীনে, এয়ারটেল একটি রিচার্জে মাল্টি ইউজার, এই বিকল্পটি প্রদান করে।

Ads

জিও 150 টাকার নিচে লঞ্চ হল সেরা 3টি প্ল্যান, সুযোগ হাতছাড়া হবার আগেই জেনে নিন।

Airtel Recharge Plan:
এয়ারটেলের এরকম তিনটি প্ল্যান রয়েছে, যার মধ্যে সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যানের মূল্য হল ৯৯৯ টাকা। মোবাইল রিচার্জের এই অফার নিলে একই সাথে চারজন ব্যবহারকারী তাদের সিম কার্ড সক্রিয় রাখতে পারবেন। এতে একটি প্রধান সংযোগের পাশাপাশি তিনটি অতিরিক্ত সিম সংযোগের বিকল্প কোম্পানির তরফে পাওয়া যাবে।

Advertisement

একদম বিনামূল্যে 1 বছর ভ্যালিডিটি ও 87GB ডেটা দিচ্ছে জিও, সীমিত সময়ের অফার।

এরই সাথে মোবাইল রিচার্জের এই অফার নিলে চারজন গ্রাহকই আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাবেন। মূল ব্যবহারকারী প্ল্যানে মোট ১০০ জিবি ডেটা পান, যেখানে অতিরিক্ত সংযোগকারীরা প্রতি মাসে ৩০ জিবি ডেটা পাবেন। এছাড়াও মিলবে প্রতিদিন ১০০টি মেসেজের সুবিধা। এই প্ল্যানের সাথে চারজন ব্যবহারকারীই ৬ মাসের জন্য Amazon Prime এর সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও মিলবে Disney + Hotstar মোবাইলে, ১ বছরের মেয়াদসহ, তাও সম্পূর্ণ বিনামূল্যে।
Written by Parna Banerjee.

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement