Kolkata Fatafat Lottery – কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

বর্তমান সময়ে অনলাইনে বিভিন্ন ধরণের খেলা রয়েছে। যার মধ্যে বেশ জনপ্রিয় হলো কলকাতা ফটাফট লটারি বা Kolkata Fatafat Lottery. আজ কাল অনেকেই লটারি খেলে নিজের ভাগ্য যাচাই পছন্দ করেন। রাস্তার মোড়ে মোড়ে বিভিন্ন ধরণের রাজ্য লটারি দেখতে পাবেন। কিন্তু অনলাইনে লটারির কথা উঠলেই, Kolkata fatafat লটারির নাম উঠে আসে। আপনি যদি লটারির মাধ্যমে নিজের ভাগ্য যাচাই করতে চান, তাহলে অবশ্যই Kolkata fatafat লটারি খেলতে পারেন। আজ কাল গোটা দেশ জুড়েই কলকাতা ফটাফট লটারি বেশ জনপ্রিয় হয়েছে।

Advertisement

Kolkata Fatafat Lottery Tips 2024

অনেকেই এই লটারি খেলায় অংশ নেয়, তবে ঠিক ভাবে খেলতে না পারার কারণে লটারি জিততে পারে না। আপনিও যদি এই লটারি খেলে অর্থ জিততে চান, তাহলে আজকের প্রতিবেদনটি পুরোটা মনোযোগ সহকারে পড়ুন। আজ আমরা Kolkata Fatafat Lottery কী? কীভাবে এটি খেলা হয়? ফলাফল কীভাবে দেখতে হয়? সেই সম্পর্কে বিস্তারিত ভাবে আলোচনা করেছি।

  • লটারির বৈশিষ্ট্য
  • খেলার নিয়ম
  • খেলার সময়
  • খেলার পদ্ধতি
  • খেলার ফলাফল
  • লটারির টিপস

লটারির বৈশিষ্ট্য

সাট্টা মটকা লটারির নাম শুনেছেন? এই খেলাটি কীভাবে হয় জানা আছে? কলকাতা ফটাফট অনেকটা সাট্টা মটকা লটারির মতো। তবে সাট্টা মটকা বাজারে বা মেলায় হাতে কলমে খেলা হতো। তবে কলকাতা ফটাফট আপনার মোবাইল থেকে বাড়িতে বসে অনলাইনে খেলা যায়। সহজ ভাষায় বলতে গেলে সাট্টা মটকা লটারির অনলাইন ভার্সন Kolkata Fatafat Lottery.

Ads

খেলার নিয়ম

অনলাইনে রামি সার্কেল কিংবা পোকারার মতো অ্যাপগুলিতে অনেকেই টাকা লাগিয়ে খেলে থাকেন। Kolkata Fatafat Lottery ও একই রকম। এখানেও টাকা লাগিয়ে বাজি ধরতে হয়। তবে খেলার একটি শর্ত রয়েছে। এই খেলাটি খেলতে গেলে আপনার বয়স হতে হবে 18 বছর থেকে 70 বছরের মধ্যে।

Advertisement

খেলার সময়

এই খেলাটি সিঙ্গেল, জোড়া এবং পাত্তি এই তিন ভাবে এখেলা যায়। প্রতিদিন 4 রাউন্ড থেকে 8 রাউন্ড করে খেলা হয়। দৈনিক 8 বার করে এই খেলাটি হয়। খেলার সময় নিন্মে দেওয়া হলো-

Advertisement
  • প্রথম খেলা- সকাল 10.30 মিনিট
  • দ্বিতীয় খেলা- বেলা 10.30 মিনিট
  • তৃতীয় খেলা- দুপুর 1.00 ঘটিকা
  • চতুর্থ খেলা- দুপুর 2.30 মিনিট
  • পঞ্চম খেলা- বিকেল 4.00 টা
  • ষষ্ঠ খেলা- সন্ধ্যা 5.30 মিনিট
  • সপ্তম খেলা- সন্ধ্যা 7.00 ঘটিকা
  • অষ্টম খেলা- রাত 8.30 মিনিট

খেলার পদ্ধতি

একটি নির্দিষ্ট পদ্ধতি মেনে প্রতিদিন খেলা হয় কলকাতা ফটাফট লটারি (Kolkata Fatafat Lottery). যেখানে খেলোয়াড়কে শূন্য থেকে নয় পর্যন্ত দশ সংখ্যার একটি স্লিপ দেওয়া হয়। এই দশটি সংখ্যার মধ্যে থেকে যে কোনো একটি বেছে নিতে হয় খেলোয়াড়কে। যে নম্বরটি বেছে নিচ্ছেন, সেই নম্বর যদি ওই রাউন্ডের ফলাফল ঘোষণার মধ্যে থাকে তাহলে আপনি কলকাতা ফটাফট লটারি জিতে যাবেন।

Ads

নতুন বছরে ভাগ্য খুলতে চলেছে কোন কোন রাশির? আপনার রাশিফল অনুযায়ী ভাগ্য

খেলার ফলাফল

কলকাতা ফটাফট খেলার ফলাফল দেখার জন্য কলকাতা ফটাফটের অফিসিয়াল ওয়েবসাইট www.kolkatar.fun এ যেতে হবে। এই ওয়েবসাইটের হোম পেজে প্রতিদিন প্রতিটি রাউন্ডের খেলার ফলাফল প্রকাশ করা হয়। তারিখ অনুযায়ী আপনি যে রাউন্ডে খেলেছেন, সেই রাউন্ডের ফলাফল দেখতে পাবেন। আপনার পছন্দ করা নম্বরের সঙ্গে ফলাফলের নম্বর মিলে গেলে আপনি বিজয়ী। এবারে আপনি জিতে গেলে আপনার বুকির সঙ্গে যোগাযোগ করতে হবে। বুকির মারফত আপনি আপনার প্রাপ্য টাকা পাবেন।

PMRF Scholarship তথা প্রধানমন্ত্রী রিসার্চ ফেলোশিপ

লটারির টিপস

এমন অনেক মানুষ রয়েছেন যারা সঠিক নম্বর প্রদানের প্রতিশ্রুতি দিয়ে আপনার থেকে টাকা চাইবে। তবে এমন ভুয়ো লোকের পাল্লায় পড়বেন না। কারণ এমন সঠিক নম্বর নেও বলতে পারে না। এই খেলাটি সম্পূর্ণ আপনার ভাগ্য ও বুদ্ধির উপর নির্ভর করছে। তবে খেলাটি সম্পর্কে অভিজ্ঞতা অর্জন ও কোন সংখ্যা আসতে পারে এ সম্পর্কে অনুমান করার জন্য আগের ফলাফল গুলি দেখতে পারেন।

নতুন বছরে এইভাবে লটারি কাটুন। জেতার চান্স বেড়ে যাবে।

প্রসঙ্গত, যে কোনো ধরণের লটারি খেলা ঝুঁকি সাপেক্ষ। এতে আর্থিক ক্ষতির সম্ভাবনা বেশি থাকে। তাই খেলায় টাকা লাগানোর আগে খেলার শর্ত অবশ্যই পড়ে নেবেন। আমাদের ওয়েবসাইট শুধুমাত্র এই খেলাটি সম্পর্কে তথ্য আপনার কাছে পৌঁছে দেয়। এই লটারির মাধ্যমে আর্থিক ক্ষতির সম্মুখীন হলে তার জন্য আমাদের ওয়েবসাইট দ্বায়ী নয়।

সম্পাদক

Leave a Comment

Advertisement