লটারি জেতার উপায় (Lottery Tips)

আজ বিশ্বকর্মা পুজো। শুভ দিন দেখে লটারি কাটলে (Lottery Tips) ভাগ্য সুপ্রসন্ন হয়। আর তাই আজ বিশ্বকর্মা পুজোর দিনে লটারি কাটার গোপন ফর্মুলা জেনে লটারি কেটে নিজের ভাগ্য যাচাই করে দেখতে পারেন। এই গোপন ফর্মুলা (Lottery Winning Formula) মেনে টিকিট কাটলে জেতার চান্স আরও বাড়তে পারে।
একথা সকলেরই জানা যে, কোন পরিশ্রম ছাড়াই একবারে অনেক টাকা আয়ের অন্যতম একটি সহজ উপায় হলো এই লটারি কাটা। আর অধিকাংশ মানুষেই কিছু ফাটকা আয়ের আশায় প্রায় প্রতিদিন এই লটারি কেটে থাকেন।

Advertisement

Lottery Tips – How to win Lottery

বেশিরভাগ মানুষই ভাগ্যের উপর ভরসা করে যেকোনো একটি নম্বর বেছে নিয়ে লটারি কাটেন। তবে বিশেষজ্ঞদের মতে, এমন বেশ কিছু নিয়ম রয়েছে যেসমস্ত নিয়মগুলি মেনে লটারি টিকিটের নম্বর নির্বাচন করতে পারলে এবং সেই অনুসারে লটারি কাটতে পারলে অবশ্যই পুরস্কার জিততে পারা যায়। আর, আজ আমরা সাধারণ মানুষের সুবিধার্থে লটারির টিকিট কাটার এরকম কতোগুলো গোপন ট্রিকস বা Lottery Tips জানাতে চলেছি।

লটারি কাটার গোপন ফর্মুলাগুলি হল

১) লটারি টিকিট কাটার ক্ষেত্রে টিকিটের নম্বর বাছাই সবচেয়ে বড় জরুরী বিষয়। আর সবসময় মনে রাখবেন, একেবারে শেষের পাঁচটি নম্বর বাছাই সবচেয়ে বড় সিদ্ধান্তের সমান। এই নম্বর ই আপনার ভাগ্য নির্ধারণ করবে।র্ণ। আর এই পাঁচটি নম্বর বাছাই করার ক্ষেত্রেই এই নিয়মগুলি মেনে চললেই কেল্লাফতে। লটারি টিকিটের নম্বরের অবস্থান অনুসারে এই পাঁচটি নম্বরের প্রথম নম্বরটিকে বলা হয় ব্যাক নম্বর, মাঝের দুটি নম্বরকে বলা হয় মিডল নম্বর বা মাঝের সংখ্যা এবং শেষ দুটি নম্বরকে বলা হয়ে থাকে লাস্ট নম্বর বা অন্তিম সংখ্যা। এবার জেনে নিন এই সংখ্যাগুলোকে কিভাবে বাছাই করবেন। না বুঝলে নিচে কমেন্ট করবেন।

Ads

২) অবশ্যই মনে রাখবেন, সংখ্যার খেলাটা যদি আপনি ধরতে পারেন, তবে হিসাব ও ভাগ্য যাচাই অনেকটাই সহজ হয়ে যাবে। প্রথমেই দেখবেন, লটারির টিকিট কাটার সময়ে মাঝের নম্বরে যে দুটি সংখ্যা থাকবে এবং শেষের নম্বরে যে দুটি সংখ্যা থাকবে তাদের পার্থ্যক্য বা বিয়োগফল যেনো সবসময় সমান হয়।

Advertisement

উদাহরণ হিসেবে বলা যায়, কোনো লটারির টিকিটের শেষের পাঁচটি নম্বর ৩২৫৩৮৬ হলে, মাঝের নম্বর দুটি অর্থাৎ ৫ ও ৩ এর বিয়োগফল (৫-৩) = ২ এবং শেষের দুটি নম্বর দুটি অর্থাৎ ৮ ও ৬ এর পার্থক্য (৮-৬) = ২ সবসময় সমান হবে। আর কয়েকটি নম্বর বাছাই করার সময়, একটু সময় নিয়ে এগুলো মিলিয়ে দেখবেন।

Advertisement
Old Note Sell - পুরনো 5 টাকার নোট

৩) লটারির সাথে যেখানে ভাগ্য জড়িয়ে, তাই নিজের জন্মদিন, শুভ সংখ্যা, লাকি নম্বর প্রভৃতি দেখে নিয়ে টিকিট কাটুন (Lottery Tips). শুভ বারের টিকিট কাটাও ভালো পরিকল্পনা। রাশিফল মেনে টিকিট কাটলে লটারি জেতার চান্স ও বাড়বে।

Ads

কোন রাশির জন্য কোনদিন, কি সংখ্যা মেনে টিকিট কাটা উচিত, জানতে এখানে ক্লিক করুন।

৪) লটারি টিকিট কাটার সময় হিসেব করে দেখে নিতে হবে মাঝে থাকা সংখ্যা দুটির এবং শেষের দিকে থাকা সংখ্যা দুটির বিয়োগফল বা পার্থক্য সবসময় সমান হচ্ছে কিনা। আগের উদাহরনে যেমনটা হিসাব রয়েছে, ঠিক তেমনটা। লটারির টিকিট কাটার এই নিয়মটি সমসুত্র (Lottery Tips) নামেই বিশেষ পরিচিত। লটারির টিকিটের নম্বর বাছাইয়ের সময়ে এই সংখ্যার টিকিট পেলেই কিনে নেবেন।

আরও পড়ুন, বিশ্বকর্মা পুজোর দিন চালু বিশ্বকর্মা প্রকল্পের। প্রত্যেক খেটে খাওয়া মানুষ পাবে 15 হাজার টাকা।

সতর্কতা

তবে লটারিতে পুরস্কার জেতা অনেকাংশেই নির্ভর করে পর্যবেক্ষণ ক্ষমতা এবং নিয়ম অনুসারে লটারির টিকিট কাটার সক্ষমতার উপর। তবে সমস্ত গ্রাহকদের উদ্দেশ্যে জানাই যে, লটারিতে আপনি আগামী দিনে পুরস্কার পাবেন কিনা তা অনেকাংশই আপনার ভাগ্যের উপর নির্ভরশীল।

এই সপ্তাহের নম্বর জানতে এখানে ক্লিক করুন

তাই এই নিয়ম মেনে টিকিট কাটলেই আপনি লটারিতে পুরস্কার জিতবেন এ ধারণা সম্পূর্ণরূপে ভ্রান্ত। বিশেষজ্ঞদের দীর্ঘদিন পর্যবেক্ষণের ফলে যেসমস্ত নিয়মগুলি (Lottery Tips) পাওয়া গিয়েছে আমরা সেগুলি তুলে ধরার চেষ্টা করেছি মাত্র। তবে লটারি কাটায় অনেক সময় আর্থিক ঝুঁকির সম্মুখীন হতে হয়। শখের বসে ২ একবার লটারি কাটা মেতে পারে। তবে একে নেশায় পরিনত করা উচিত না। সুখবর বাংলা তার পাঠকদের সবসময় লটারি কাটতে উৎসাহ দেয়না।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *