Lottery Tricks And Tips – দিনের-পর-দিন লটারি টিকিট কেটে হতাশ? এই নম্বর বাছুন আর ম্যাজিক দেখুন।

Lottery Tricks And Tips – চটপট জেনে নিন এই চারটি দুর্দান্ত কৌশল।

বিনা পরিশ্রমে যদি লক্ষ্মীলাভ করতে হয় তাহলে লটারির (Lottery Tricks And Tips) জুড়ি মেলা ভার। কিন্তু বেশিরভাগ মানুষই দিনের-পর-দিন লটারি কেটে যান মনে করেন এই বুঝি আজ তার ভাগ্য খুলবে। কিন্তু ফল হয় উল্টো। পুনরায় সেই আশা থেকে আবার কাটেন লটারির টিকিট। একবার যদি আপনি বুঝতে পারেন কিভাবে, কিসের ভিত্তিতে টিকিট কাটলে জিততে পারবেন টাকা, তাহলেই কেল্লাফতে।

Advertisement

আজ লটারি টিকিটের এমন একটি ট্রিকস বা কৌশল সম্বন্ধে আলোচনা করতে চলেছি যাতে আপনার ভাগ্য খুলে যেতে পারে এবং হতেও পারে লক্ষ্মীলাভ। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক কৌশল গুলি কি কি- (Lottery Tricks And Tips)

১) মিডল নম্বরটি একটু বুঝে শুনে বাছাই করতে হবে। তার জন্য লটারির পুরনো রেজাল্টগুলোর প্রতি একটু লক্ষ্য রাখতে হবে। এক্ষেত্রে আগের দিন যে মিডল জিতে যায় সেটি পুনরায় টার্গেট হিসেবে রাখা যেতে পারে। (Lottery Tricks And Tips)
আবার অন্যদিক থেকে ধরলে বলা যায়, আগের দিনে জেতা সেই মিডিল নম্বরটির বিপরীত নম্বরকেও টার্গেট হিসেবে রাখা যেতে পারে। যেমন– যদি 65 মিডল আগের দিন জিতে থাকে, তাহলে তার বিপরীত মিডল নম্বর ধরে 6556 নম্বরের টিকিট কাটা যেতে পারে।

Ads

২) মিডল নম্বর দুটির শেষের সংখ্যাটিকে নির্দিষ্ট রেখে তার পরবর্তী দশ ঘরের মধ্যে টিকিট কাটতে পারেন। যেমন– যদি আগের দিন 54 মিডল নম্বর জিতে থাকে, তাহলে এদিন তার শেষ সংখ্যা 4 ধরে 40-49 এর মধ্যে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকে। এক্ষেত্রে 5440-5449 নম্বরের মধ্যে টিকিট কাটা যেতে পারে। (Lottery Tricks And Tips)

Advertisement

এক্ষেত্রে প্রথম সংখ্যাটিতে যেই নম্বর রয়েছে সেটিই শেষ স্থানে রাখা যেতে পারে। এক্ষেত্রে যদি 054ABC (A, B, C যেকোনো সংখ্যা) এই নম্বরটি পুরস্কার জিতে থাকে তাহলে পরবর্তী লটারিতে 54450 এই নম্বরটি কাটা যেতে পারে। আবার যদি সামনে কোন টিকিটের সংখ্যা 6 থাকে তাহলে 54456 এরকম ধরণের নম্বরের টিকিট কাটা যেতে পারে। (Lottery Tricks And Tips)

Advertisement

Primary TET 2014 সালে চাকরী পাওয়া সমস্ত প্রাথমিক শিক্ষকদের আবার ভেরিফিকেশন করার নির্দেশ, কি কি ডকুমেন্ট লাগবে

৩) লটারি টিকিট কাটার ক্ষেত্রে কাউন্টারের বিষয়টি মাথায় রেখে টিকিট কাটা জরুরী। সব কাউন্টারে সমপরিমান টিকিট থাকে না। সেক্ষেত্রে কোনো কাউন্টারে বেশি টিকিট থাকলে তার পুরস্কার জেতার সম্ভাবনা বেশি। আবার কাউন্টারে কম টিকিট থাকলে সেখান থেকে কম টিকিট পুরস্কার জিতবে এটাই স্বাভাবিক। (Lottery Tricks And Tips)

Ads

শুধু তাই নয় সময়ে একটি দারুন কৌশল হতে পারে লটারি জেতার। মনে করা হয়, 01:00 PM এর টিকিটে পুরস্কার জেতার সম্ভাবনা মোটামুটি ৫০-৬০ শতাংশের মতো থাকে। 06:00 PM এর টিকিট জেতার সম্ভাবনা যথেষ্ট কম, প্রায় ২০ শতাংশের মতো। অন্যদিকে রাত 08:00 PM এর টিকিট কাটলে ৮০ শতাংশ পুরস্কার বিজয়ী তখন সিলেক্ট হন। (Lottery Tricks And Tips)

প্রয়োজনে গরমের ছুটি আবার বাড়তে পারে, আজ আদালতে জানিয়ে দিল রাজ্য সরকার

৪) অপর একটি কৌশল হলো, আগের রেজাল্টের বিজেতা যে মিডল নম্বরটিতে জিতেছে তার বিপরীত নম্বর নেওয়া, শেষের নম্বরটিকে সামনে নেওয়া এবং শেষের নম্বরের বিপরীত নম্বরটিকে শেষে ধরে টিকিট কাটা। এক্ষেত্রে যদি, 56472 তে 64 মিডলের বিপরীত নম্বর 46, শেষের নম্বর 2 কে সামনে নিলে ও 2 এর বিপরীত 4 এ শেষে নিলে নম্বরটি হবে 2464A (A = 5,6,8 ইত্যাদি নম্বর নিতে পারেন)। (Lottery Tricks And Tips)

বিশেষ দ্রষ্টব্য:
আমাদের নিউজ পোর্টাল কোন ধরনের গ্যারান্টি প্রদান করছে না যে এই কৌশলগুলি ফলো করলেই আপনি লটারি জিততে পারবেন। অথবা এই ধরনের খেলায় যোগদান করার জন্য কোন উৎসাহ প্রদান করছে না। আপনি যদি এমন কোন খেলায় উৎসাহিত হয়ে থাকেন তবে নিজ বিবেচনায় পদক্ষেপ গ্রহণ করতে পারেন। কোনো রকম ভুল পদক্ষেপের জন্য আমাদের নিউজ পোর্টাল কোন ভাবে দায়ী নয়।

অগ্নিপথ প্রকল্পে নিয়োগের দিনক্ষণ ঘোষণা করলো প্রতিরক্ষা মন্ত্রক

সম্পাদক

4 thoughts on “Lottery Tricks And Tips – দিনের-পর-দিন লটারি টিকিট কেটে হতাশ? এই নম্বর বাছুন আর ম্যাজিক দেখুন।”

  1. I have variety of coins,wanted to sale if anybody interested please provide your phone no. My phone no.9831337467

    Reply

Leave a Comment

Advertisement