Lottery Tricks to Win – লটারি টিকিট কাটার জন্য লাকি নম্বর কোনগুলি? এই পদ্ধতিগুলি করবে বাজিমাত।

Lottery Tricks to Win – জেনে নিন লটারির টিকিট কাটার বৈজ্ঞানিক পদ্ধতি।

লটারির মাধ্যমে ভাগ্য পরিবর্তন করতে কে না চায়। কিন্তু অনেকেই আছেন যারা ভাবেন যদি জেতা না যায়। তাই ইচ্ছে থাকলেও তা করতে উদ্যত হন না (Lottery Tricks to Win)। আজকে এই প্রতিবেদনের মাধ্যমে লটারি কাটার কতগুলি বিজ্ঞানসম্মত পদ্ধতি সম্পর্কে জানানো হবে। যেগুলোর মাধ্যমে কিছুটা হলেও লটারি কাটার পর জেতার সম্ভাবনা থাকবে।

Advertisement

অনেকেই আছেন যারা প্রতি সপ্তাহে বা মাসে বা বছরে লটারির টিকিট কাটেন। কিন্তু কোনো ফলাফল দেখতে পারেন না (Lottery Tricks to Win)। শুধুমাত্র টাকা খরচ বাদে। লটারি কাটার কতগুলি পদ্ধতি রয়েছে, যেগুলি অনুসরণ করলে সহজেই লটারির টিকিট কাটার মাধ্যমে হওয়া যাবে কোটিপতি। কি সেই পদ্ধতি? চলুন তাহলে জেনে নেওয়া যাক।

কেন্দ্রীয় পুলিশ নিয়োগ, সুখের চাকরী, বেতন ১ লক্ষ টাকার উপরে, পশ্চিমবঙ্গে পরীক্ষা

লটারির টিকিট কাটার বৈজ্ঞানিক পদ্ধতি-
১) সংবাদমাধ্যম সূত্রে খবর, বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, ১৯৯৭ সাল-২০১৫ সাল পর্যন্ত যেসকল লটারির টিকিটগুলি বিজয়ী প্রথম স্থানে রয়েছে, তার মধ্যে সবথেকে বেশিবার ১ সংখ্যা রয়েছে। লটারি টিকিট কাটার জন্য যথাযথ সংখ্যাটি ১ (Lottery Tricks to Win). কোন ভাবে এই সংখ্যাটি লটারি টিকিটের না থাকলে যে সংখ্যাগুলি টিকিট গুলির মধ্যে দেখা যাচ্ছে, সেগুলির মধ্যে থেকে কম সংখ্যাটি দেখে নিতে হবে।

Ads

২) লটারির টিকিট নম্বর বাছাইয়ের ক্ষেত্রে পরপর দুটি সংখ্যা বেছে নিতে হবে। (যেমন – ৩ ও ৪, ৪ ও ৫, ৬ ও ৭, ৮ ও ৯)।
৩) লটারি কাটার ক্ষেত্রে ৮ এর আশেপাশে অর্থাৎ ৭ বা ৯ সংখ্যাটি রয়েছে, বেছে নেওয়া যেতে পারে।
৪) তবে সমীক্ষায় দেখা গেছে বেশিরভাগ ক্ষেত্রে লটারি টিকিটে বিজোড় সংখ্যা থাকলে জেতার সম্ভাবনা বেশি থাকে। এই দিকটিও মাথা রেখে লটারির টিকিট কাটা যেতে পারে।

Advertisement

অবশেষে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মীদের মিটলো বেতন বৈষম্য, অর্থদপ্তরের বিজ্ঞপ্তি দেখুন

উল্লেখ্য, কিভাবে লটারি কাটলে যে সব সময় কোটিপতি হওয়া সম্ভব তা নয়। তবে জেতার সম্ভাবনা কিছুটা হলেও বেড়ে যায় (Lottery Tricks to Win)। তাই লটারি কাটার আগে এই দিকগুলি অবশ্যই মনে রেখে কাটতে হবে।
এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Advertisement

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ, জানুন আবেদনের পদ্ধতি

সম্পাদক

Leave a Comment

Advertisement