1টি সঠিক লটারি নম্বর আপনাকে করে দিতে পারে কোটিপতি, তবে কাটার আগে দেখুন সঠিক পদ্ধতি!

কোটিপতি হতে কে না চায়? তবে সেক্ষেত্রে লটারি হচ্ছে একটি অন্যতম মাধ্যম। অনেকেই শখের বসে হোক বা হোক ভাগ্য পরীক্ষা, Lottery কেটে থাকেন অনেকেই। তবে সঠিক পদ্ধতি জানা না থাকলে পুরষ্কার জেতার সম্ভাবনা অনেক কমে যায়। তবে চলুন জেনে নেওয়া যাক, Lottery কাটার কিছু বিশেষ পদ্ধতি।

Advertisement

লটারি জেতার জন্য কৌশল আর ভাগ্য দু’য়ের খুবই দরকার।

Lottery জিতে নিজেকে পুরষ্কারের মালায় ভূষিত করতে হলে কিছু কৌশল কাজে লাগানো খুবই জরুরী। যদিও ভাগ্যে না থাকলে কোন কৌশলই কাজ করে না। তবে লটারি কাটা সম্পূর্ণ নিজের ব্যক্তিগত বিষয়। আমরা কখনোই এই বিষয়ে উৎসাহিত করি না। আর্থিক ক্ষতির সম্ভাবনা জড়িত থাকায় নিজ দায়িত্বে এগোনোই ভালো।

সঠিক পদ্ধতি জানা থাকলে আপনিও হতে পারে ক্রোড়পতি! আর অনেকেই আন্দাজে দিনের পর দিন Lottery কেটে কেটে হয়রাণ! ন্যুনতম 100 টাকার দেখাও মেলে না তার। আজ আমরা এমন কিছু Lottery জেতার কৌশল জেনে নেব, যা বেশ রিসার্চ এর ফলে উঠে এসেছে। এগুলি মেনে Lottery কাটলে ভাগ্যের সহায়তায় আপনিও হয়ে যেতে পারেন কোটিপতি!

Ads

লোভনীয় Pension Scheme নিয়ে হাজির হয়েছে SBI. সম্পূর্ণ সুবিধা জানতে ক্লিক করুন।

Advertisement

প্রথমেই যে পদ্ধতির কথা বলা যাবে, তা হচ্ছে নিজের রাশিফল। রাশিফল জ্যোতিষজ্ঞ নিজের জ্ঞ্যান কাজে লাগিয়ে নির্দিষ্ট নিয়ম মেনে তৈরি করে থাকেন। সেক্ষেত্রে আপনার রাশিফল কবে আপনার সাথ দেবে, তা জানা থাকলে সেই সৌভাগ্যের দিনেই কেটে ফেলতে পারেন একটি Lottery. হয়তো সেদিনই বদলে যেতে পারে আপনার জীবন।

Advertisement

এছাড়া আগে জয়ী হওয়া লটারির নম্বরের টিকিটের নম্বর আবার কেটে দেখতে পারেন। সেক্ষেত্রে সম্ভাবনা বেড়ে যাবে আপনার জয়ী হবার। তবে সেগুলি আপনি কোথায় পাবেন একসাথে? ঐ নম্বর গুলি সম্পর্কে জানতে হলে আপনাকে সেই নির্দিষ্ট লটারির ওয়েবসাইট ভিজিট করতে হবে। সেখান থেকে আপনাকে তথ্যগুলি সংগ্রহ করে নিতে হবে।

Ads

Reserve Bank এর নয়া সিদ্ধান্তে বড় ঝটকা, খরচ বাড়বে ব্যাংকের গ্রাহকদের, জেনে নিন বিস্তারিত।

নিজের লটারি কাটার ফলে পুরষ্কার না জিততে পারলে আপনার আশেপাশের বন্ধুমহলের সাথে যুক্ত হয়ে একটি টিম করে নিয়ে তারপর Lottery কাটা যেতে পারে। সেক্ষেত্রে পুরষ্কার জেতার সম্ভাবনা আগের থেকে অনেক বেড়ে যাবে। এছাড়া কোন বিশেষ দিনের বিশেষ সংখ্যার ওপরে জোড় দিয়েও আপনি লটারির নম্বর বেছে নেবার কাজটি করে ফেলতে পারেন। এমনা আরও বিষয়ে জানতে ফলো করতে পারেন আমাদের ওয়েবসাইট। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Leave a Comment

Advertisement