Lottery Winning Tricks – অক্ষয় তৃতীয়াতে এই নিয়মে লটারি কেটে দেখুন, কোটি টাকা ঘরে আসবে।

Lottery Winning Tricks – এই ট্রিক মেনে লটারি কাটুন আর জিতে যান জ্যাকপট।

লটারি কেটে বিনা পরিশ্রমে চটজলদি বড়োলোক (Lottery Winning Tricks) হতে কে না চায়! তবে চাইলেই তো আর সবকিছু পাওয়া যায় না, লটারি তো নয়ই। কারণ লটারি সম্পূর্ণ ভাবে ভাগ্যের খেলা। ভাগ্য দেবতা প্রসন্ন থাকলে প্রথমবার লটারির টিকিট কেটেই মিলতে পারে জ্যাকপট। আবার ভাগ্য মন্দ হলে বারবার টিকিট কেটেও কোনো পুরস্কার না মিলতে পারে।

Advertisement

তবে লটারিতে ভাগ্য লাগে, একথা ঠিক। কিন্তু কিছু নিয়ম মেনে লটারি কাটলে লটারি জেতার (Lottery Winning Tricks) সম্ভাবনা বেড়ে যায়, একথাও ঠিক। এই প্রতিবেদনে মূলত কী উপায়ে লটারি কাটলে, পুরষ্কার জেতার সম্ভাবনা বেড়ে যাবে, তাই নিয়ে আলোচনা করা হয়েছে।
(1) যারা লটারি কাটেন, তারা সকলেই জানেন লটারির টিকিটে পাঁচ থেকে আটটি সংখ্যা থাকে। ধরুন একটা টিকিটের নম্বর হল ABCDE। তাহলে এখানে A হবে ব্যাক নম্বর, BC হবে মিডল নম্বর এবং DE হবে লাস্ট ডিজিট নম্বর।

গরমের হিট ব্যবসা, বাজারে ব্যাপক চাহিদা, দাড়িয়ে গেলেই কেল্লাফতে।

(2) লটারির টিকিট কেনার আগে (Lottery Winning Tricks) একটু রিসার্চের প্রয়োজন। মানে, টিকিট কাটার আগে, আপনার উচিত কয়েকদিন আগের লটারির রেজাল্টগুলো দেখে নেওয়া।
এবার যে মিডল নম্বরটি বেশির ভাগ দিন জিতেছে, সেই মিডিল নম্বর যুক্ত কোনো টিকিট কেটে ফেলুন।ধরুন, গত এক সপ্তাহের মধ্যে একাধিক বার 23 মিডল সংখ্যা টি পুরস্কার জিতেছে। তাহলে আপনিও ওই 25 নম্বরটিকে টার্গেট করে লটারির টিকিট কাটুন।

Ads

(3) এবার 25 মিডল নম্বরকে টার্গেট করতে গেলে আপনাকে 46 মিডলের আগের নম্বর 3 ও শেষে 1 রয়েছে। অর্থাৎ এক্ষেত্রে প্রথম চারটি নম্বর হল 3251।
তাহলে টিকিটের শেষের সংখ্যাটি হবে 3 অথবা 5 বা 1 ; এবার আপনি 3,5,1 এই প্রথম তিনটি সংখ্যার ভিত্তিতে টিকিট কাটবেন। তাহলে জেতার সম্ভাবনা যুক্ত টিকিট নম্বরগুলো হবে 32511, 32512 এবং 32513। গবেষণা বলছে বাকি টিকিট গুলির জেতার সম্ভাবনা প্রায় শূন্য।

Advertisement

(4) অন্যদিকে, প্রথম নম্বরটির বিপরীত নম্বরটি শেষে থাকা টিকিটও আপনি কিনতে পারেন।
ধরুন, 3251 নম্বরের টিকিট-এর ক্ষেত্রে 3 নম্বরের বিপরীত 0 ধরে টিকিট কিনতে পারেন। তাহলে আপনার টিকিট নম্বরটি হবে 32510।
এখানে জেনে রাখা প্রয়োজন, যে লটারির মান্য নিয়ম অনুযায়ী ‘1 ও 6’ , ‘0 ও 5’ , ‘2 ও 7’ , ‘3 ও 8’ , ‘4 ও 9’ সংখ্যা জোড় হল একে অপরের বিপরীত নম্বর।

Advertisement

এই নিয়ম মেনে টিকিট কাটলে আপনি খুব সহজেই পুরস্কার জেতার জন্য একধাপ এগিয়ে থাকবেন। তবে খেয়াল রাখবেন, এই নিয়ম গুলি মানলেই যে আপনি 100% পুরস্কার পাবেনই, এমন গ্যারান্টি আমরা দিইনা। নিজের বুদ্ধির উপর ভরসা রেখে টিকিট কাটুন।

Ads

এই কাজ না করলে এপ্রিলেই রেশন দেওয়া বন্ধ হয়ে যাবে

সম্পাদক

Leave a Comment

Advertisement