Madhyamik exam 2022 : পরীক্ষা শেষের আনন্দে ডিজের তালে উদ্দাম নাচ মাধ্যমিক পরীক্ষার্থীদের। সমালোচনায় নেটিজনেরা।

Madhyamik exam 2022 : দূরত্ববিধি শিকেয়! ধূপগুড়িতে ডিজে বাজিয়ে উদ্দাম নাচ মাধ্যমিক পরীক্ষার্থীদের।

মঙ্গলবার ধূপগুড়ির ফালাকাটা জাতীয় (Madhyamik exam 2022) সড়কে চললো ডিজে বাজিয়ে উদ্দাম নাচ। সাক্ষী থাকলো প্রত্যক্ষদর্শী। এদিন ছিল মাধ্যমিক পড়ুয়াদের ভৌতবিজ্ঞান পরীক্ষা। পরীক্ষা শেষ হতেই পড়ুয়ারা ডিজে বক্স ভাড়া করে রাস্তা জুড়ে নাচ শুরু করে। এবার সেই ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়।

Advertisement

আরও পড়ুন, উচ্চমাধ্যমিকের ছাত্রছাত্রীদের জন্য বড় খবর। তবে কি বদলাতে চলেছে উচ্চমাধ্যমিকের সময়সূচি?

করোনা মহামারীর সময় দূরত্ব বিধি না মেনে, মাস্ক না পরে পড়ুয়াদের উদ্দাম নাচ শুরু করে (Madhyamik exam 2022)। অনেকে জামা খুলেও নাচতে থাকে। ব্যাপক যানজট তৈরী হওয়ার ফলে ঘটনাস্থলে ধূপগুড়ি থানার আইসি এবং সাথে পুলিশ বাহিনী এসে ডিজে বক্স নিজেদের হেফাজতে নেয়।

ধূপগুড়ি বৈরতিগুরি হাইস্কুলে সেখানকার উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের পরীক্ষার সিট পড়েছিল। এদিন পরীক্ষা শেষে পড়ুয়াদের উত্তাল নাচ করার সঙ্গে (Madhyamik exam 2022) চলে বাজি ফাটানো এবং আবির খেলা। ক্ষুব্ধ হন অভিভাবকেরাও।পুলিশ এসে বাধা দিতে শুরু করলে পড়ুয়ারা জাতীয় সড়কে বিক্ষোভ দেখাতে শুরু করে। শুরু হয় সাউন্ড বক্স ছাড়ানোর জন্য থানার বাইরে ছাত্রদের জমায়েত।

Ads

উল্লেখ্য, জাতীয় সড়কে কয়েকশো ছাত্রের উল্লাস নৃত্যতে একটা বড় সড় দুর্ঘটনার সম্ভাবনা ছিল। সেই কারণে সাউন্ডবক্স আটক করে পুলিশ (Madhyamik exam 2022)। বিক্ষোভ করা ছাত্রদের একজন হলে পল্লব বর্মন। সে জানায়, ‘ধূপগুড়ি হাই স্কুলের ছাত্ররা পরীক্ষা দিচ্ছিলাম বৈরতিগুড়ি হাইস্কুলে। পরীক্ষা আজ শেষ হয়েছে সেই আনন্দেই ডিজে বক্স ভাড়া করে রাস্তায় নাচছিলাম। পুলিশ এসে আমাদের বাধা দেয়। আমাদের বক্স, ট্রাক সব বাজেয়াপ্ত করে নিয়ে যায়।’

Advertisement

আরও পড়ুন, কেমন গেল এবারের মাধ্যমিক?

অন্যদিকে পুলিশের ওপর ক্ষোভ উগড়ে দিয়ে মাধ্যমিক পড়ুয়া শুভ সরকার জানায়, ‘পরীক্ষা শেষ হয়েছে, তিন মাস পর আবার বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা হবে (Madhyamik exam 2022)। মাঝে তিন মাস দেখা হবে না, তাই আমরা একটু সকলে মিলে ডিজে বাজিয়ে আনন্দ করছিলাম। পুলিশ এসে আটকে দেয়।’ এ ব্যাপারে অবশ্য ধূপগুড়ি হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক গুনময় ব্যানার্জি বলেন, ছাত্র-ছাত্রীরা যেটা করেছে সেটা ঠিক নয়’। এরকমই আরও অনেক প্রতিবেদন পড়তে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement