Mamata Banerjee on medicines : সাবধান! ভেজাল ওষুধে ছেয়ে গিয়েছে রাজ্য, কেনার আগে দেখে নেবেন, জানালেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

Mamata Banerjee on medicines : ভেজাল ওষুধের কারবার রুখতে জোরদার সিদ্ধান্ত নিলেন বাংলার মুখ্যমন্ত্রী। জানুন বিস্তারিত।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, গত বৃহস্পতিবার নবান্নে মূল্যবৃদ্ধি (Mamata Banerjee on medicines) নিয়ন্ত্রণ সম্পর্কে বৈঠক করা হয়। বৈঠক শেষে ভেজাল ওষুধ নিয়ে কথাও বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি কাঁথির হাসপাতালে বাংলাদেশের ওষুধ দেওয়া হচ্ছে, এমন অভিযোগ ওঠে। এ নিয়ে বিরোধীরা প্রশ্ন করেন, বাংলাদেশের ওষুধ কেন এ রাজ্যের সরকারি হাসপাতালে দেওয়া হচ্ছে।

Advertisement

আরও পড়ুন, কপাল পুড়ল মধ্যবিত্তের! আবারও কমতে চলেছে সুদের হার।

প্রসঙ্গত, এ বিষয়ে রাজ্যের দাবি ছিল হাসপাতালে কেন্দ্রের তরফ থেকে ওষুধ পাঠানো হয়েছে (Mamata Banerjee on medicines)। সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এ নিয়ে রাজ্য স্বাস্থ্য দফতরের বক্তব্য, অনুদানের ওষুধ যথাযথ নিয়ম মেনেই সরকারি হাসপাতালে সরবরাহ করা হয়েছে।

যদিও এ বিষয়ে এদিন বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, ‘ভেজাল ওষুধে বাজার ভরে গিয়েছে। দিল্লির এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার কথা থাকলেও, তারা কিছুই করেনি (Mamata Banerjee on medicines)। বাজার দু-নম্বরী ওষুধে ছেয়ে গিয়েছে।‘ এদিন বৈঠকে ওষুধের গুনগত মান যাচাই করার জন্য ড্রাগ ল্যাবরেটরি তৈরির কথা বলা হয়েছে।

Ads

আরও পড়ুন, ষ্টেট ব্যাংক গ্রাহকদের মাথায় বাড়ি, এই কাজ করলেই বড়সড় আর্থিক ক্ষতি, জানিয়ে দিলো ব্যাংক, Breaking news।

রাজ্যের এই সিদ্ধান্তে ধীরে ধীরে ভেজাল ওষুধের কারবারের বিস্তৃতি কমবে, এমনটাই আশা করা হচ্ছে। এই সম্পর্কিত খবরের নতুন আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement