রিচার্জ প্ল্যান

নতুন রিচার্জ প্ল্যান দিয়ে গ্রাহকদের মন জয় করতে হাজির হয়েছে BSNL এর সেরা অফার। টেলিকম জগতে বর্তমানে ভারতে চালু হয়েছে 5G পরিষেবা। কিন্তু এই পরিষেবা এখন পর্যন্ত চালু করতে পারে নি, BSNL. তবে বর্তমানে BSNL তাদের এমন সব অফার নিয়ে আসছে, যা গ্রাহকদের মন কাড়তে বাধ্য হচ্ছে।

Advertisement

টেলিকম জগতের সেরা রিচার্জ প্ল্যান অফার দিতে হাজির BSNL.

বর্তমানে মোবাইল ছাড়া কোন কাজই সম্ভব নয়। এই কারণে সকলের কাছে বর্তমানে থাকে আধুনিক প্রযুক্তির মোবাইল। তবে মাসে মাসে মোবাইল রিচার্জ প্ল্যান করাটাই বেশ ব্যয়বহুল হয়ে গিয়েছে। তবে এর মধ্যেই বেশ খুশির খবর শোনালো ভারত সঞ্চার নিগম লিমিটেড। তারা নিয়ে এসেছে 199 টাকার রিচার্জ প্ল্যানের সেরা অফার। চলুন তবে জেনে নেওয়া যাক পুরো বিষয়টি।

আপনারা সবসময়ে প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে থাকেন। তবে পোস্ট পেইড প্ল্যানের ক্ষেত্রেও বেশ ভালো প্ল্যান রয়েছে BSNL কোম্পানীর কাছে। BSNL তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের পোস্টপেইড প্ল্যান অফার করে যারা মাসিক বিলিং বিকল্প খুঁজছেন। এই মোবাইল রিচার্জ প্ল্যানগুলি আনলিমিটেড কলিং, ডেটা এবং এসএমএস সুবিধার পাশাপাশি বিভিন্ন অ্যাড-অন পরিষেবা যেমন আন্তর্জাতিক রোমিং এবং অন্যান্য সুবিধা প্রদান করে।

Ads

সাপ্তাহিক রাশিফল অনুযায়ী ফেব্রুয়ারি, 2023 সালের প্রথম সপ্তাহের ভাগ্যলেখা দেখে নিন।

গ্রাহকরা MTNL নেটওয়ার্কে মুম্বাই এবং দিল্লি সহ হোম এবং জাতীয় রোমিং-এ যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা উপভোগ করতে পারবেন। সংক্ষেপে, আপনি এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস উপভোগ করতে পারবেন। মাসিক রিচার্জের প্ল্যানটি প্রতিদিন 100 টি করে SMS এবং 25 GB বাল্ক ইন্টারনেট ডেটা সহ আসে। এক্ষেত্রে পাওয়া যাবে 2G, 3G এবং 4G ডেটা৷ ব্যবহারকারীদের জন্য একটি 75 জিবি ডেটা রোলওভ করার সুযোগ রয়েছে। বান্ডেল করা ডেটা ব্যবহারের পরে, ডেটা চার্জ প্রতি MB হিসেবে এক পয়সা, প্রতি GB প্রতি 10.24 টাকা।

Advertisement

BSNL এর সবচেয়ে সস্তা মোবাইল রিচার্জের পোস্টপেইড অফারটি 199 টাকা মূল্যে বাজারে আসে। পরিষেবাটি সক্রিয় করার জন্য ব্যবহারকারীদের স্থানীয় এবং STD পরিষেবার জন্য নিরাপত্তা বা Security Deposit হিসাবে 100 টাকা, 500 টাকা এবং স্থানীয়, STD এবং ISD পরিষেবার জন্য 2,000 টাকা দিতে হবে৷

Advertisement

বিনামূল্যে মোবাইল ফোন ও 1 বছরের ভ্যালিডিটি দিচ্ছে Jio, কিভাবে পাবেন জেনে নিন।

মোবাইল রিচার্জ সংক্রান্ত নানা অফার জানতে আমাদের ওয়েবসাইট নজরে রাখুন। এছাড়া চাকরী, ব্যবসা, সরকারি ও বেসরকারি প্রকল্প, আর্থিক বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে জানতে দেখতে থাকুন আমাদের প্রতিবেদন। আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট বক্সে। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Ads
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *