Horoscope March 2022 – গ্রহরাজের আজীবন কৃপাদৃষ্টি কপাল খুলতে চলেছে এই তিন রাশির জাতকের উপর।

Horoscope March 2022 – গ্রহরাজের কৃপায় জীবনে আসবে সুখের বন্যা। জানুন কোন তিন রাশির জাতকের খুলবে ভাগ্য।

যারা জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করেন তাদের কাছে আজকের এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ (Horoscope March 2022)। প্রত্যেক মানুষ তার রাশি অনুযায়ী ভাগ্য লাভ করেন। কিন্তু এমন কিছু কিছু মানুষ আছেন যারা ভাগ্যের সাহায্য একটু বেশিই পান। কোন মানুষই  জীবনে সহজে সফলতা লাভ করতে পারেনা।

Advertisement

 আবার কিছু মানুষ আছেন যারা যে কোনও কাজে সহজেই সফলতা পান। আর এর পিছনে থাকে কারণ শনিদেবের কৃপা (Horoscope March 2022)। জ্যোতিষশাস্ত্র মতে, কর্মফলের দাতা শনিদেব সর্বদা ৩ রাশির প্রতি সদয় হন। শুধু তাই নয়, শনির মহাদশা, সাড়ে সাতির সময়ও শনিদেব তাদের ওপর কৃপাদৃষ্টি বজায় রাখেন।

 সাধারণ আমরা এতাই জানি যে শনির মহাদশা বা সাড়ে সাতির সময় সকল ব্যক্তির জীবনে খারাপ সময় হিসাবে চিহ্নিত হয় (Horoscope March 2022)। কিন্তু এই ৩ রাশির জাতকরা ওই কঠিন সময়েও যথারীতি লাভের মুখ দেখেন। আসুন জেনে নেওয়া যাক কোন তিন রাশির জাতকেরা পাবেন গ্রহরাজের কৃপা দৃষ্টি।

Ads

তুলা (LIBRA) – জ্যোতিষ শাস্ত্র মতে, তুলা রাশি হল শনিদেবের অন্যতম প্রিয় রাশি। এই কারণে তুলা রাশির জাতক জাতিকারা সাড়ে সাতি ও ঢাইয়া চলাকালীনও শনির কৃপা পান। এই রাশির জাতকরা হন খুবই পরিশ্রমী এবং সৎ (Horoscope March 2022)। এরা জীবনে খুব উচ্চ স্থান অর্জন করেন। জীবনের প্রতিটি লক্ষ্য সহজেই অর্জন করেন।

Advertisement

আরও পড়ুন – মিথুনে অর্থ লাভ, মকরে মঙ্গল জানুন আগামী ২৪ দিন কী হতে চলেছে আপনার সঙ্গে।

কুম্ভ (AQUARIUS) – শনিদেব এই রাশির অধিপতি। সেজন্য এই রাশির জাতক জাতিকাদের প্রতি তিনি সবসময়ই দয়ালু থাকেন।  এই কুম্ভ রাশির জাতকরা খুবই পরিশ্রমী হন (Horoscope March 2022)। এরা ভালো নেতা হন এবং অন্যায়ের বিরুদ্ধে আওয়াজ তোলেন। জীবনে অনেক সাফল্য পান। এমন স্বভাব হলেও এরা সাধারণত উর্ধ্বতনকে তেল মারতেও বেশ পছন্দ করেন। যে কারণে কর্মক্ষেত্রে এদের সামনে সুযোগ বেশি আসা

Advertisement

মকর (CAPRICORN) – এই রাশির অধিপতিও হলেন শনি। এই রাশির জাতক জাতিকাদের উপর শনির প্রভাবের কারণে এরা খুবই পরিশ্রমী হন (Horoscope March 2022)। গ্রহরাজের অশেষ কৃপায় এই রাশির জাতক জাতিকারা জীবনের সব সুখ পান। শুধু তাই নয় এরা জীবনে অনেক উন্নতিও করে থাকেন।

Ads

আশা করি আমাদের এই প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকবে আর এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

সম্পাদক

Leave a Comment

Advertisement