New Recharge Offer For Airtel

150 টাকার রিচার্জে মিলবে এক বছর মেয়াদী প্ল্যান। ধামাকা অফার Airtel-এর।

অনেক মানুষ থাকেন, যারা মাসে মাসে রিচার্জ করানোর ঝামেলা থেকে মুক্তি পেতে টানা এক বছরের মেয়াদ যুক্ত কোনো প্ল্যান বেছে নেন (Airtel)। সেই রকম গ্রাহকদের জন্যই ভারতী Airtel-এর তরফে বাজারে আনা হয়েছে একটি সস্তার প্ল্যান। যেখানে মাসিক মাত্র 150 টাকায় গ্রাহকরা পেয়ে যাবেন একটি এক বছরের প্ল্যান।

Advertisement

Jio আনলো 10 mbps এর সেরা স্পিড সহ জিও রিচার্জ অফার, উপভোগ করুন IPL 2023.

150 টাকায় মিলবে যে কোনো নেটওয়ার্কে ফ্রি কলিং, প্রতিদিন 100 টি করে SMS এবং প্রতি মাসে 2 জিবি করে ডেটার সুবিধা। বাড়তি সুবিধাও থাকছে অবশ্য। চলুন, বিস্তারিত জেনে নেওয়া যাক এই Airtel ধামাকা অফার এর বিষয়ে।

Airtel-এর এই প্ল্যানটিতে 365 দিনের বৈধতা মিলবে। এখানে, গ্রাহকদের প্রতি মাসে 2 জিবি করে ডেটা দেওয়া হবে মাসের শুরুতেই। অর্থাৎ 1 বছরে মোট 24 জিবি ডেটা মিলবে। ডেটা ব্যালেন্স ডেটা শেষ হয়ে গেলেও গ্রাহকরা 64 কেবিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

Ads

পাশাপাশি থাকছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। প্রতিদিন 100 টি করে SMS ও পাঠানো যাবে। সাথে মিলবে Airtel Xstream অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড ডাউনলোড করার সুবিধা সহ উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশনও।

Advertisement

IPL চলতি মাসে ফের জিও র বিরাট অফার, এখন রিচার্জ করলে সারা বছর 9 টাকায় ইন্টারনেট সহ সব সুবিধা।

এই প্ল্যানটি রিচার্জ করবার জন্য গ্রাহকদের খরচ করতে হবে 1799 টাকা। হিসেব করলে দেখা যাচ্ছে, প্রতি মাসে গ্রাহকের খরচা হচ্ছে 150 টাকা। তাহলে মোটা টাকা দিয়ে একবার রিচার্জ করিয়ে নিলেই প্রতি মাসে মাসে রিচার্জ করার ঝুট ঝামেলা থেকে মিলবে মুক্তি।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *