নভেম্বরে মোবাইল রিচার্জ 5 টি বাম্পার প্ল্যান। সবাইকে টেক্কা দেওয়া এই অফার না দেখলেই বিরাট মিস!  

মোবাইল রিচার্জ নিয়ে আপাতত সব চিন্তা আজ থেকে দূর হবে।

ভারতে মোবাইল ফোন ব্যবহারকারীর সংখ্যা আকাশছোঁয়া। তবে মোবাইল রিচার্জ নিয়ে প্রত্যেক টেলিকম কোম্পানি নিত্য নতুন অফারের হাতছানি দিতে থাকে গ্রাহকদের। এবারে এই নভেম্বরে মোবাইল রিচার্জ নিয়ে বাম্পার অফার নিয়ে আজকের এই প্রতিবেদন। কোন কোম্পানিতে কেমন সস্তা প্ল্যান আছে তা একটি প্রতিবেদনেই জেনে নিন। সব থেকে সস্তা প্ল্যান গুলি এক নজরে।

Advertisement

বিএসএনএল এর 87 টাকার প্ল্যানঃ- 87 টাকার প্ল্যানটিতে 14 দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক 1 জিবি করে ডেটা পাওয়া যায়। এফইউপি (FUP) ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 40 কেবিপিএস হয়ে যাবে। তবে উল্লেখ্য যে, এই প্ল্যানটি রিচার্জ করলে আকর্ষণীয় গেমিং অভিজ্ঞতার ভাগীদার হওয়া সম্ভব; কেননা এই প্ল্যানে গ্রাহকরা One97 Communications-এর Hardy Mobile Games পরিষেবা উপভোগের ছাড়পত্র পাবেন।

বিএসএনএল এর সারা বছরের প্ল্যানঃ- 1198 টাকার প্ল্যান নিয়ে থাকলে আপনাকে আর সারা বছর রিচার্জের চিন্তা করতে হবেনা। এক্ষেত্রে কোম্পানি থেকে দেওয়া হবে 3 জিবি ইন্টারনেট ডেটা। এছাড়াও পাওয়া যাবে 300 মিনিটের কলিং এর সুবিধা। এর সাথে সাথে আপনি নিজের প্রয়োজন মেটাতে পাবেন 30 টি মেসেজ পাঠানোর সুযোগ।

Ads

দিপাবলী অফার, 15 দিনের ফ্রি নেট, কলিং এর সুবিধা। সারা পশ্চিমবঙ্গের জন্য, সাথে 100% পর্যন্ত ক্যাশব্যাক!

বিএসএনএল এর 3 মাসের প্ল্যানঃ- এই প্ল্যানের মুল্য 439 টাকা। শুধুমাত্র 439 টাকা দিয়ে রিচার্জ করলে আপনি পাচ্ছেন আনলিমিটেড কলিং এর সুবিধা। আর বৈধতা পাবেন 90 দিনের। এই প্ল্যানে থাকবে 300 টি মেসেজ পাঠানোর বিশেষ সুবিধা। যদিও এই প্ল্যানে কোন ডেটা ব্যবহার করতে পারবেন না। ডেটার প্রয়োজন হলে আপনাকে অ্যাড অন প্যাক রিচার্জ করে নিতে হবে।

Advertisement

বিএসএনএল এর 100 দিনের ভ্যালিডিটি প্ল্যানঃ- 106 টাকা দিয়ে রিচার্জ করলে পেয়ে যাবেন দীর্ঘ 100  দিনের ভ্যালিডিটি। এর সাথে পেয়ে যাবেন 3 জিবি ইন্টারনেট সার্ফিং এর সুযোগ। সাথে ভয়েস কলিং এর সুবিধা পাবেন 100 মিনিটের। ভ্যালিডিটি প্ল্যান এর একটি দারুণ অফার হিসেবে এই রিচার্জ করে নিতে পারেন।

Advertisement

মোবাইল রিচার্জে পয়সা বাঁচানোর সবচেয়ে 3টি সস্তা প্ল্যান, এক রিচার্জেই মিলবে সবকিছু।

নিজের প্রয়োজন মতো ওপরের যেকোনো একটি প্ল্যান রিচার্জ করে নিতে পারেন। এছাড়া আরও ভালো প্ল্যানের জন্য ওয়েবসাইটে দেখতে পারেন অন্যান্য পোস্টগুলি। আর আপনার কিছু মতামত থাকলে অবশ্যই জানান কমেন্ট বক্সে। ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement