Ebay Coin Silver – মাত্র 25 পয়সা বাড়িতে থাকলেই মিলবে কোটি টাকা, অনলাইনে কিভাবে বেচবেন দেখুন।

Ebay Coin Silver – এই ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করলেই পাবেন কোটি টাকা, বিশদে জেনে নিন।

অতিমারীর আবহে পেশা বদল করে পা বাড়িয়েছেন ব্যবসার দিকে, এমন অনেকেই আছেন (Ebay Coin Silver)। কিন্তু এখনও পর্যন্ত ব্যবসায় সেরকমভাবে লাভের মুখ দেখতে পাননি। এই পরিস্থিতিতে যদি হাতে আসে মোটা অনেকের টাকা, তাও আবার বিনা পরিশ্রমে তাহলে তো কোনো কথাই হয় না। আজকে এই সম্পর্কে এই প্রতিবেদনের মাধ্যমে জানানো হবে।

Advertisement

তাছাড়া টাকা ছাড়া কোনো জরুরি পরিস্থিতির মোকাবিলা করা যায় না। তাই সকলেই অর্থের অভাব মেটাতে এবং পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে অর্থ উপার্জন করে থাকেন। এমন অনেকেই আছেন যাদের পুরোনো কয়েন জমানোর শখ থাকে। তাই তা কিনতে আগ্রহী থাকেন। সেগুলি বিক্রির মাধ্যমে লাখ লাখ টাকা রোজগার করা যায় কেবল বাড়িতে বসেই। (Ebay Coin Silver)

SBI এর ৬৭ তম পূর্তি উপলক্ষ্যে গ্রাহকেরা পাচ্ছেন 6000 টাকা!

কয়েন বৃত্তান্ত-
বর্তমানে ২৫ পয়সা ব্যবহার করা না হলেও অনেকের এখনও পুরোনো কয়েনের স্মৃতি হিসেবে তা রেখে দেওয়া হয়েছে। সেগুলি বিক্রি করে নিমেষেই হওয়া যাবে লাখপতি। কত টাকা পাওয়া যাবে তা চটপট জেনে নেওয়া যাক। (Ebay Coin Silver)

Ads

তবে মনে রাখতে হবে যেকোনো ২৫ পয়সার কয়েন হলেও হবে না। বিক্রেতার কাছে থাকতে হবে ২৫ পয়সার রৌপ্য মুদ্রা। তবে পাওয়া যাবে লাখ লাখ টাকা। আর বাড়িতে বসে কোনো পরিশ্রম ছাড়াই রাতারাতি হওয়া যাবে লাখপতি। (Ebay Coin Silver)

Advertisement

পশ্চিমবঙ্গে বছরে 2 কিস্তিতে 31% বকেয়া DA? পুজোর আগে প্রথম কিস্তি নিয়ে কি ভাবছে সরকার?

কিভাবে এই কয়েনগুলি বিক্রি করা যাবে-
এই ২৫ পয়সার কয়েন যদি কোনো বিক্রেতা বিক্রি করতে চান তাহলে বাড়িতে বসে কোনোরকম পরিশ্রম ছাড়াই সহজে বিক্রি করা যাবে। তা বিক্রির মাধ্যমে পাওয়া যাবে লক্ষাধিক টাকা। কয়েন বিক্রির ওয়েবসাইট-
১)https://dir.indiamart.com/impcat/old-coins.html
২) http://www.indiancurrencies.com/
৩)https://in.pinterest.com/080841052o/sell-old-coins/
৪) ebay.com
৫) coinbazar.com


তবে কয়েন ওয়েবসাইটে গিয়ে প্রথমে বিক্রেতা হিসেবে নিজের নাম নথিভুক্ত করতে হবে। ওয়েবসাইটের নিয়ম মেনে কয়েনের ছবি আপলোড করতে হবে। ইনপুট করতে হবে ফোন নম্বর। ক্রেতারা কয়েন নিতে ইচ্ছুক হলে নিজেরাই যোগাযোগ করে নেবেন। সাথে পাওয়া যাবে কয়েনের মূল্য। (Ebay Coin Silver)
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Advertisement

পশ্চিমবঙ্গের সরকারী কর্মীদের DA নিয়ে কি বললেন মুখ্যমন্ত্রী, পুজোয় ডিএ?

সম্পাদক

Leave a Comment

Advertisement