Old Note Sale – 5 টাকায় স্বপ্ন পুরন, হাতে আসবে লাখ টাকা, জানুন বিশদে।

Old Note Sale – এক ক্লিকেই আয় করুন লক্ষাধিক টাকা, জানুন বিশদে।

পুরোনো নোট (Old Note Sale) এবং কয়েন জমানোর শখ থাকে অনেকেরই। এই প্রতিবেদনটি সেই সব ব্যক্তিদের জন্যই। এখানে আপনি জানতে পারবেন কীভাবে ঘরে বসে মাত্র একটি ক্লিকেই আপনি আয় করতে পারেন লক্ষাধিক টাকা। হ্যাঁ, শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটি একেবারে সত্যি কথা। পুরোনো নোটের বদলে আপনি যদি লাখপতি হতে চান, তবে আপনার কাছে থাকতে হবে পুরোনো 5 টাকার নোট। 5 টাকার নোটের বদলে লাখ টাকা আয় করা সম্ভব। কীভাবে? আসুন জেনে নিই।

Advertisement

আপনার কাছে থাকা 5 টাকার নোটে (Old Note Sale) যদি একটি বিশেষ সিরিজ থাকে, তবেই তার দাম লাখের কোঠা ছোঁবে। নোটে থাকতে হবে 786 সিরিজের কোনো নম্বর। এই সিরিজের নোটগুলির ব্যাপক জনপ্রিয় মুসলিমদের মধ্যে। কারণ এই ‘786’ সিরিজের নোটগুলিকে শুভ হিসাবে মনে করে মুসলিমরা। অনেকের ধারণা, এই সংখ্যা যুক্ত নোট কাছে থাকলে সৌভাগ্য ধরা দিতে বাধ্য। তাই এই নোটের ব্যাপক চাহিদা রয়েছে। এরই সাথে ওই 5 টাকার নোটে থাকতে হবে একটি ট্র্যাক্টরের ছবি। ছবিতে দেখা যাবে একটি কৃষক ট্র্যাক্টরে বসে রয়েছেন।

অক্ষয় তৃতীয়াতে এই নিয়মে লটারি কেটে দেখুন, কোটি টাকা ঘরে আসবে।

এই দুই বৈশিষ্ট্য যুক্ত কোনো নোট যদি আপনার কাছে থাকে, তবে আপনার লাখপতি হওয়া আটকায় কার সাধ্যি! এই নোট বিক্রি করার জন্য আপনি Coin Bazaar ওয়েবসাইটে গিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। তারপর সেখানে গিয়ে নিজের পুরনো 5 টাকার নোটের বিজ্ঞাপন দিতে পারেন।

Ads

এরপর ওই নোট কিনতে আগ্রহী ব্যক্তিরা, আপনার অর্থাৎ বিজ্ঞাপনদাতার সঙ্গে যোগাযোগ করে কয়েন কিনতে পারেন। তবে,এই কয়েন বা নোট বিক্রি করার সময় সতর্ক থাকা উচিৎ। কারণ বর্তমানে সাইবার ক্রাইমের সংখ্যা চূড়ান্ত ভাবে বৃদ্ধি পেয়েছে। তাই সতর্কতা বজায় রেখে কেনা বেচা করবেন। কোনো অসাধু ব্যক্তির সংস্পর্শে এলে আগে থাকতেই নিকটবর্তী পুলিশ স্টেশনে জানিয়ে রাখবেন।

Advertisement

টাকার পুরনো কয়েন লাখ টাকায় বেচুন, সঠিক ভাবে বিক্রয় করার উপায় দেখুন, পুরাতন নোট ও কয়েনের মেগা সেল।

সম্পাদক

1 thought on “Old Note Sale – 5 টাকায় স্বপ্ন পুরন, হাতে আসবে লাখ টাকা, জানুন বিশদে।”

Leave a Comment

Advertisement