Old Note Sale – বাম্পার অফার! পুরনো এই নোট বিক্রি করে হাতেনাতে পেয়ে যান অন্তত 2 লাখ টাকা, কোন নোট জানেন?

Old Note Sale – দেখে নিন নোটটির বিশেষ কিছু বৈশিষ্ট্য।

আমরা অনেকেই পুরোনো জিনিস জমিয়ে রাখতে পছন্দ করি। পুরনো নোট (Old Note Sale), কয়েন, ষ্ট্যাম্প, টিকিট হোক বা অন্য কিছু। তবে আমাদের প্রত্যেকের বাড়িতেই সবচেয়ে বেশি যে নোট সাধারণত থাকে তাহলে 5 এবং 10 টাকার নোট। অনেকেই হয়তো জানেন আন্তর্জাতিক বাজারে পুরনো নোট এবং কয়েন নিলাম হয় চড়া দামে। তবে 5 এবং 10 টাকা এখন ভারতের বাজারে চলা সবচেয়ে কম মূল্যের দুটি নোট হওয়ায় এই নোটগুলির প্রতি তেমন কেউ মাথা ঘামান না।

Advertisement

তবে আজ পুরনো 5 এবং 10 টাকার নোটের (Old Note Sale) এমন কিছু বৈশিষ্ট্যযুক্ত নোটের কথা বলবো যেগুলি বিক্রি করলে আপনাকে রাতারাতি করে দিতে পারে লাখপতি কিংবা কোটিপতি। এমন অনেক ওয়েবসাইট আছে যেগুলি অনলাইনে এরকম পুরনো নোট এবং কয়েন বিক্রি করে। আপনি এই সমস্ত ওয়েবসাইটের মাধ্যমে সহজেই বিক্রি করতে পারেন আপনার কাছে থাকা এই নোটগুলো।

বিশেষ বৈশিষ্ট্য-
এখনকার নোট বিক্রির বাজারে 786 নম্বর সিরিজের একাধিক নোট (Old Note Sale) প্রচলিত। এই 786 নম্বর একাধিক দিক থেকে গুরুত্বপূর্ণ। ইসলাম ধর্মাবলম্বীরা এই নম্বরটিকে অনেক দিক থেকে অত্যন্ত শুভ বলে মনে করেন। ইসলাম নয় পৃথিবীর অন্যান্য অনেক ধর্মাবলম্বী মানুষই এই নম্বরটিকে শুভ বলে মনে করেন।

Ads

শুধুমাত্র 5 এবং 10 টাকার নোট নয়। 786 নম্বর সিরিজের (Old Note Sale) 1, 20, 50, 100, 500 এবং 2000 টাকার নোটে আপনি বিক্রি করতে পারেন চড়া দামে। আসলে বাড়িতে বসে নির্ঝঞ্ঝাটে টাকা রোজগার করার এটি একটি সহজ এবং দুর্দান্ত উপায়। ব্যক্তি প্রথাগতভাবে রোজগার করার সাথে সাথে এখনকার মূল্যবৃদ্ধির বাজারে মানিয়ে নেওয়ার জন্য চান একটু বেশি আয় করতে।

Advertisement

তবে কি এবার প্রাথমিক শিক্ষকদের সব কাজেই জমা দিতে হবে টেট পাশের নথি! জানুন বিস্তারিত

আর তাই আপনার কাছে যদি থাকে এমন কোন পুরনো নোট (Old Note Sale) বা কয়েন তাহলে আপনি অনায়াসে সেগুলি অনলাইনের মাধ্যমে বিক্রি করে আয় করতে পারেন। যে সে আয় নয়। একটি নোট বিক্রি করে আপনি চোখের নিমিষে আয় করতে পারেন অন্তত 2 লক্ষ টাকা। আপনার কাছে যদি এমন একাধিক নোট থাকে তবে তো আর কথাই নেই। এমন নোট বিক্রি করেই আপনার বাকি জীবনটা কেটে যাবে সুখ-শান্তিতে।

Advertisement

কিভাবে বিক্রি করা যাবে?
একটি কথা মাথায় রাখা দরকার, নোট যত পুরনো হবে ততই তার দাম বৃদ্ধি পাবে। আপনি এমন পুরনো নোট এবং কয়েন ইবে, কয়েন বাজার, কুইকার ইত্যাদি একাধিক অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করতে পারেন। এজন্য আপনাকে- (Old Note Sale)
১) আপনাকে প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট টি ওপেন করে একজন বিক্রেতা বা ইউজার হিসেবে রেজিস্ট্রেশন করতে হবে।

Ads

স্কুল বন্ধ, জমিয়ে টিউশনি করছেন শিক্ষক, চাকরি নিয়ে টানাটানি বহু শিক্ষকের, লিস্ট দেখুন

২) এরপর নিজের প্রডাক্ট লিস্ট করে সেই বিশেষ নোটের দুটি পৃষ্ঠের সুন্দর ছবি তুলে সঠিকভাবে ওয়েবসাইটে আপলোড করতে হবে। (Old Note Sale)
যদি সেই নোটের ছবি দেখে কোনো ক্রেতার পছন্দ তাহলে সরাসরি তারা আপনার সঙ্গে যোগাযোগ করে নেবেন। তবে এজন্যই আপনাকে নিজের ব্যক্তিগত তথ্য ওয়েবসাইটে প্রদান করতে হবে।

এরপর যদি সেই নোট দেখে পছন্দ হয় তবে দাম ফাইনাল করে বিক্রি করে দিন (Old Note Sale) এবং রাতারাতি হয়ে যান লাখপতি কিংবা কোটিপতি ব্যক্তি। তাহলে দেরি না করে এখনি খিস্তি শুরু করুন মহামূল্যবান এই পুরনো নোট। এমনই নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় প্রচুর সংখ্যক স্বাস্থ্য কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশেই করা যাবে আবেদন

সম্পাদক

10 thoughts on “Old Note Sale – বাম্পার অফার! পুরনো এই নোট বিক্রি করে হাতেনাতে পেয়ে যান অন্তত 2 লাখ টাকা, কোন নোট জানেন?”

Leave a Comment

Advertisement