Prosenjit And Rituparna News – আবার একই সিনেমায় প্রসেনজিত ঋতুপর্ণা

Prosenjit And Rituparna News – কেমিস্ট্রি জমে একেবারে ক্ষীর দেখুন নিজের চোখে।

ছোটো বেলা থেকেই আমরা প্রসেনজিত এবং ঋতুপর্ণার ছবি বড় পর্দায় দেখে এসেছি (Prosenjit And Rituparna News)। অসাধারন অভিনয়ের মাধ্যমে তারা দর্শকদের মনে নিজেদের স্থান দখল করে নিয়েছে। নব্বইয়ের দশকের বাংলা চলচিত্রকে তারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন।

Advertisement

আমরা তো সকলেই কেবল বড় পর্দায় তাদের অভিনয় করতে দেখেছি তারা সাধারনত প্রামিক প্রেমিকার চরিত্রে অভিনয় করতেন এবং এখনও তারা যখন স্ক্রীন শেয়ার করেন তখন প্রামিক প্রেমিকার চরিত্রেই অভিনয় করেন (Prosenjit And Rituparna News)। কিন্তু সম্প্রতি একটি চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেল যেটার মাধ্যমে এটার ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে তারা নাকি এবার সত্যি সত্যিই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে।

সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে যে তারা এখন কেন এমন সিদ্ধান্ত নিল তাহলে কি গুপ্ত ভাবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল যা পূর্ণতা পেতে চলেছে (Prosenjit And Rituparna News)। তাদের দুজনের মধ্যে প্রেমের কেমিস্ট্রি আমরা সকলেই বড় পর্দাতে দেখেছি কিন্তু বাস্তবে যে তাদের মধ্যে একটি গভির সম্পর্ক চলছিল তা নিয়ে কিন্তু সঠিক ভাবে বলা যাচ্ছে না।

Ads

এই প্রসঙ্গের ভিত্তিতে তারা কিন্তু মুখ খোলেন নি। কিন্তু তারা যে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে তা প্রায় স্পষ্ট এখন। কারন সম্প্রতি ঋতুপর্ণা এবং প্রসেনজিত একসাথে একটি ছবি তোলেন এবং ঋতুপর্ণা সেটিকে তার ইন্সাটাগ্রামে আপলোড করেন (Prosenjit And Rituparna News)। শুধু এখানেই থেমে থাকেননি তারা সেই ছবিটির সাথে একটি সুন্দর ভালোবাসার ক্যাপশন দেয় তারা। সেই ছবিটির ক্যাপশনে তারা লেখেন ‘রকিকে দেখতে কে এসেছে দেখুন’ রকি হল ঋতুপর্ণার বাড়ির একটি পোষ্য।

Advertisement

আরও পড়ুন – পরিমনির জীবনে সুখের বন্যা। এবার দিলেন জোড়া খুশির খবর। জানুন কি?

কিছুদিন আগেই ১৪ই ফেব্রুয়ারি গেছে যা সাধারনত ভালোবাসার দিবস বলেই আমরা জানি (Prosenjit And Rituparna News)। এই ভালোবাসার দিনে তারা বলেন যে আমরা দুজনে তিন দশক ধরে বড় পর্দায় একে অপরের সাথে কাজ করে আসছি। তাই বর্তমান সময়ে আমরা আমাদের এই ভালোবাসাটিকে পরিপূর্ণতা দিতে চাই।

Advertisement

গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম (Prosenjit And Rituparna News)। বিয়ের ঘটকালির দায়িত্বে রয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়। ভালোবাসার দিনে এই যে লেখাটি প্রকাশিত হয়েছিল তার নিচে লেখা ছিল ইতি প্রসেনজিত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

Ads

কিন্তু এই বিষয় নিয়ে উঠে এসেছে নানা ধরনের প্রশ্ন কারন তারা দুজনেই বিবাহিত তাদের নিজেদের আলাদা আলাদা সংসারও আছে। তাহলে কেন এমন চাঞ্চল্যকর পোস্ট তারা করলেন। সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খুললেন তারা আসলে তাদের এই ছবি আসতে চলেছে যার মধ্যে স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছে তারা দুজনে (Prosenjit And Rituparna News)। তবে আপনাদের সুবিধার জন্য বলে রাখি এই সিনেমা কবে প্রকাশ পাবে বা কি এই সিনেমার নাম তা কিন্তু তারা বলেননি। অর্থাৎ এই বিষয় নিয়ে থেকে যাচ্ছে ধোঁয়াশা।

আপনাদের কি মনে হয় প্রসেনজিত এবং ঋতুপর্ণা কি সত্যি সত্যি বিয়ে করবেন মতামত জানাতে হলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। এবং বিনোদন সম্পর্কিত আরও নতুন নতুন খবর পড়ার জন্য নিয়মিত চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে। আশা করছি আজকে আমাদের এই প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকবে।

সম্পাদক

Leave a Comment

Advertisement