Rashifal Bengali : রাহুর অবস্থান পরিবর্তনে এই তিন রাশির জাতক-জাতিকাদের জীবনে হতে চলেছে লক্ষীলাভ।

Rashifal Bengali : গ্রহের সামান‍্য পরিবর্তনে সুখবৃষ্টি বর্ষিত হবে এই তিন জাতক-জাতিকাদের উপর। জানুন বিস্তারিত।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের পরিবর্তন (Rashifal Bengali) ব্যক্তির জীবনকে প্রভাবিত করতে সক্ষম। এই প্রভাবের ফলে কোনও ব্যক্তির জীবন সুখ স্বাচ্ছন্দে ভরে ওঠে ঠিক তততাই বিপরীত ধর্মী ঘটনা ঘটে থাকে। আগামী ১৭ মার্চ রাহু মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এরফলে শুধু মেষ রাশির নয় সব রাশির ওপরেই এর প্রভাব পড়বে।

Advertisement

আরও পড়ুন, গ্রহরাজের আজীবন কৃপাদৃষ্টি কপাল খুলতে চলেছে এই তিন রাশির জাতকের উপর।

জ্যোতিষশাস্ত্রে রাহু, শনি, কেতুকে বিপজ্জনক বলে মনে করা হয় (Rashifal Bengali)। রাহুর সাথে বিদেশ ভ্রমণ, ধর্মীয় ভ্রমণ, শেয়ার, মহামারি, রাজনীতি ইত্যাদি বিষয় জড়িয়ে থাকে। তাই রাহুর অবস্থান পরিবর্তনের ফলে যেই তিন রাশির জাতক-জাতিকাদের জীবনে অর্থলাভের প্রবল সম্ভাবনা রয়েছে তারা হলেন-

মিথুন (Gemini) – মিথুন রাশির অধিপতি বুধ। এই রাশিতে রাহু একাদশ ঘরে প্রবেশ করছেন (Rashifal Bengali)। এই ঘরটিকে আয়ের ঘর হিসেবে মানা হয়। তাই এই ঘরে প্রবেশের ফলে আয়ের উৎস তৈরি হবে। সাথে ব্যবসায় নতুন চুক্তি সফল হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময় শেয়ার বাজারের সঙ্গে যুক্ত থাকলে অ্যায় বাড়তে পারে। এছাড়া যারা রাজনীতির সংস্পর্শে থাকা ব্যক্তিরাও লাভবান হতে পারেন।

Ads

কর্কট (Cancer) – কর্কট রাশির অধিপতি হলেন চন্দ্র (Rashifal Bengali) । এই রাশিতে রাহু নবম ঘরে প্রবেশ করছেন। যেটি হল ভাগ্যের জায়গা সাথে সাথে বিদেশ ভ্রমণের ঘরও। সুতরাং, সেই সময় ভাগ্য এই রাশির জাতক-জাতিকাদের সহায় থাকবে। এই সময় যে কোনও কাজেই সাফল্য পেতে পারেন তারা। শস্য বা খাদ্য, রেস্তোরা বা পানীয় সম্পর্কিত ব্যবসায়ীরাও লাভের মুখ দেখতে পারেন। এমনকি অন্যান্য ব্যবসায়ীরাও ব্যবসায় সাফল্য অর্জন করতে পারবেন।

Advertisement

মীন (Pisces) – মীন রাশির অধিপতি হলেন স্বয়ং দেবগুরু বৃহস্পতি। এই রাশির দ্বিতীয় ঘরে (Rashifal Bengali) রাহু প্রবেশ করতে চলেছে। এই ঘরটিকে অর্থ এবং ভালো বক্তার ঘর হিসেবে মনে করা হয়। এই সময়ে এই রাশির জাতক-জাতিকাদের হঠাৎ আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

 এমনকি আইনজীবী, মার্কেটিং কিংবা শিক্ষা সম্পর্কিত ক্ষেত্রে যারা নিযুক্ত রয়েছেন তারাও লাভবান হতে (Rashifal Bengali) পারেন। বহুদিন ধরে আটকে থাকা টাকাও সেই সময় উদ্ধার করা সম্ভব হবে। এছাড়া যারা রাজনীতির সংস্পর্শে থাকা ব্যক্তিরাও লাভবান হতে পারেন।

Ads

আরও পড়ুন, প্রাকৃতিক ভাবে বিদ্যুৎ গতিতে বাড়বে ওজন ও বডি ফিগার, হতে হবে না আর ঠাট্টার শিকার

আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালো লেগে থাকবে এবং এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

সম্পাদক

Leave a Comment

Advertisement