Relationship Advice : সঙ্গী পাশ ফিরে ঘুমাচ্ছে? এই কাজ করলেই হবে ম্যাজিক!

Relationship Advice : সঙ্গী রাতে একসাথে থাকে না! থাকলেও নেই আগের মতো রসায়ন। বাড়ছে তিক্ততা, জানুন সমাধান।

বর্তমানে মোবাইল, ল্যপটপ, ফেসবুক, ইন্সট্রাগ্রামের (Relationship Advice) যুগে মানুষের সাথে মানুষের সম্পর্ক যেন বিনি সুতোর মালা। মানুষ আজ বড়ই ব্যস্ত। মা, বাবা, ছেলেমেয়ে, আত্মীয়-স্বাজন তো দুরের কথা নিজের সঙ্গীকে পর্যন্ত সময় দিতে পানেন না অনেকে। তারা হয়তো আজ তাদের পুরো সময়টা টাকার পিছনে দৌড়ে শেষ করে ফেলছেন। ফলে সময়ের অভাবে ঠুনকো হতে বসেছে পারিবারিক ও সাংসারিক সম্পর্ক। দিন দিন দূরে সরে যাচ্ছে নিজের প্রিয়জন।

Advertisement

আরও পড়ুন, স্কুলে মোবাইল ব্যবহার করতে পারবেন না শিক্ষকেরা, ধরা পড়লে শোকজ, বিজ্ঞপ্তি দেখুন! Breaking News!

অন্যদিকে এটাও হতে পারে যে আপনার সঙ্গী সারাদিন অফিস করে ক্লান্ত। হতে পারে সে কোন সম্যসায় আছে (Relationship Advice)। বাড়িতে এসেই অন্যদিকে মুখ ফিরিয়ে ঘুমিয়ে পড়ছে। এর মানে এই নয় যে সে আপনাকে ভালোবাসে না বা আপনার প্রতি তার কোন আকর্ষণ নেই। এই রকমে আপনার উচিত তাকে ভালো করে বোঝা। তার বিশেষ যত্ন নেওয়া। তাকে ভালো মন্দ রান্না করে খাওয়ান। তার সাথে মিষ্টি ভাবে কথা বলুন, পারলে আপনাদের জীবনের ভালো মুহূর্ত গুলো নিয়ে গল্প করুন দেখবেন আপনার সঙ্গী ধীরে ধীরে স্বাভাবিক হয়ে যাবেন। আর আপনিও যদি তার ওপর রাগ করে বসে থাকেন তাহলে তিক্ততা আরও বাড়বে।

তাছাড়া এমনও হতে পারে আপনার সঙ্গী সারারাত ফোন ঘাঁটছেন (Relationship Advice)। এটি একটি সাধারণ সমস্যা। সেক্ষেত্রে চেষ্টা করুন তার সাথে অনেক বেশি বেশি করে কথা বলতে, তাকে সময় দিতে। সারাদিনে কী হয়েছে জানুন। সে না বলতে ইচ্ছুক হলে তাকে জোর করুন। দেখবেন তিনি ফোনকে ফেলে আপনাকেই গুরুত্ব দিচ্ছেন। আপনাকে কাছে টেনে নিচ্ছেন। দেখেবেন এর ফলে আপনাদের সম্পর্ক হবে আরও মধুর।

Ads

আরও পড়ুন, কেল্লাফতে, এক রিচার্জেই সারা পরিবারের আনলিমিটেড নেট ও কলের সুবিধা, সেরা ফ্যামিলি প্ল্যান! জানুন বিস্তারিত

আপনারা হয়তো অনেকেই জানেন সম্পর্ক আর (Relationship Advice) ওয়াইনের মধ্যে একটা পার্থক্য আছে। ওয়াইন যেমন যত দিন যায় তত স্বুস্বাদু হয় অন্যদিকে সম্পর্কের ক্ষেত্রে ব্যাপারটা পুর উলটো, সম্পর্ক যত পুরনো হয় তার স্বাদ তত কমতে থাকে। অনেক ক্ষেত্রে দেখা যায় আপনার সঙ্গী আপনার সাথে এখন আর বিছানায় স্বাছন্দবোধ করছেন না। আপনার সাথে দুরত্ব বজায় রাখছেন, চিন্তা নেই বিছানায় সঙ্গীকে কাছে টানতে চাইলে তাঁর দিকে তাকিয়ে মিষ্টি হাসুন। মাথায় হাত বোলান। আদর করে কাছে টেনে নিন। ব্যস আর কী চাই! আশাকরি আমাদের প্রতিবেদনটা পড়ে আপনারা উপকৃত হবেন। আর আপনাদের যদি এই প্রতিবেদনটা পড়ে ভালোলেগে থাকে তাহলে প্লিজ কমেন্টস করে জানাবেন। ধন্যবাদ।  

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement