Jio - জিও

বর্তমানে রিলায়েন্স জিও তথা Jio দেশের টেলিকম সংস্থার শীর্ষে রয়েছে। এই সংস্থা তার গ্রাহকদের জন্য খুব সস্তায় রিচার্জ প্ল্যান অফার করে। কিছু দিন আগেও টেলিকম পরিষেবা সংস্থা রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। যা Swiggy Lite সাবস্ক্রিপশন সহ লঞ্চ করা হয়েছে। এই নতুন প্রিপেইড প্ল্যানের দাম মাত্র 886 টাকা। প্ল্যানটি 84 দিন ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যাবে। যেখানে 160 GB এর উপর ডেটা সহ Swiggy One Lite এর 3 মাসের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Advertisement

Reliance Jio New Prepaid Plan Launch at RS. 866

রিলায়েন্স জিও বা Reliance Jio গ্রাহকদের জন্য মাত্র 886 টাকার একটি নতুন প্রিপেইড প্ল্যান বাজারে এনেছে। যেখানে পাওয়া যাবে মোট 168 জিবি ডেটা। উচ্চ গতির ইন্টারনেটের সঙ্গে প্রতি দিন 2 GB করে ডেটা ব্যবহার করতে পারবে এবং এই ডেটা শেষ হয়ে গেলে উক্ত দিনে বাকি সময়ের জন্য ইন্টারনেটের স্পিড হয়ে যাবে 68 kbps. এছাড়া ভারতের যে কোনো প্রান্ত থেকে আনলিমিটেড ভয়েস কল করা যাবে।

পাশাপাশি প্রতিদিন 100 টি করে এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। জিও এর 886 টাকা মূল্যের প্ল্যানটি 84 দিনের বৈধতার সঙ্গে আসে। অন্যদিকে এই প্ল্যান রিচার্জ করলে 3 মাসের জন্য Swiggy One Lite এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই সাবস্ক্রিপশনে কি কি সুবিধা মিলবে? এক নজরে দেখে নিন।

Ads

T20 ক্রিকেটে আসতে চলেছে নতুন নিয়ম! ছক্কা মারলে পাওয়া যাবে 12 রান।

  • Swiggy থেকে 149 টাকার উপরে খাবার অর্ডার করলে 10 টা অর্ডার ফি হোম ডেলিভারি পাওয়া যাবে।
  • Instamart থেকে 199 টাকার উপরে অর্ডার করলে 10 টি হোম ডেলিভারি ফি পাওয়া যাবে।
  • ফুড ও Instamart অর্ডারের ক্ষেত্রে কোনো সার্জ ফি লাগবে না।
  • 60 টাকার উপর জেনি ডেলিভারির উপর 10 শতাংশ ছাড় পাওয়া যাবে।
  • এছাড়াও পেতে পারেন 600 টাকার ক্যাশব্যাক।
National Pension Scheme - ন্যাশনাল পেনশন স্কিম

এছাড়া রিলায়েন্স জিও ভা Reliance Jio এর 886 টাকা মূল্যের প্ল্যান জিও টিভি, জিও সিনেমা সহ বিভিন্ন প্রকার জিও অ্যাপগুলির ফি এক্সসেস করতে পারবে। এছাড়া যোগ্য গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটাও পেয়ে যাবেন।

Advertisement

ভারতে ছাড়পত্র পেল স্টারলিংক। সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট। JIO Airtel এর দিন শেষ!

উল্লেখ্য, রিলায়েন্স জিও বা Reliance Jio এর প্রিপেইড কাস্টমার 886 টাকার প্ল্যান জিও এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে রিচার্জ করতে পারবেন। এছাড়া My Jio App থেকেও এই প্ল্যান রিচার্জ করা যাবে। জিও প্রিপেইড গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে 50 টাকার ক্যাশব্যাকও পাবেন। যেটা তাদের My Jio অ্যাকাউন্টে জমা হবে। পরবর্তী রিচার্জের ক্ষেত্রে এটি রিডিম করা যাবে।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *